সোমবার ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭, ০১ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সড়ক দুর্ঘটনায় নিহত দশ

জনকণ্ঠ ডেস্ক ॥ সড়ক দুর্ঘটনায় সাতক্ষীরায় দুই মোটরসাইকেল আরোহী, টাঙ্গাইলে শিশুসহ তিন, গাজীপুরে যুবক ও সিরাজগঞ্জে ভ্যানযাত্রী ও চট্টগ্রামের মীরসরাইয়ে তিনজন নিহত হয়েছেন। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো-

সাতক্ষীরা ॥ তেলবাহী ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুইজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে সাতক্ষীরা-খুলনা মহাসড়কের কুমিরা হাই স্কুলের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- তালা উপজেলার কুমিরা গ্রামের হাছেন শেখের ছেলে একাব্বর শেখ (৪৫) ও মনোহরপুর গ্রামের জব্বর বিশ্বাসের ছেলে রহিম বিশ্বাস (৪৫)।

টাঙ্গাইল ॥ মধুপুরে সড়ক দুর্ঘটনায় শিশুসহ ৩জন নিহত হয়েছে। আর এ ঘটনায় একজন আহত হয়েছে। বুধবার রাত ১টার দিকে এ দুর্ঘটনা ঘটেছে। মধুপুর ফায়ার সার্ভিসের স্টেশন লিডার আতাউর রহমান জানান, রাতে টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের মধুপুর উপজেলার গাংগাইরে জামালপুর থেকে কালিহাতীর এলেঙ্গাগামী কাঁচামালবোঝাই একটি নসিমনের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলেই নসিমনে থাকা শিশু সামিয়া (৭) নিহত হয়। বৃহস্পতিবার সকালে আরও দুইজনের মৃত্যু হয়। নিহতরা হলো- কালিহাতী উপজেলার জামাল উদ্দিন (৫৫) ও রাইজ উদ্দিন (৬০)।

গাজীপুর ॥ কাপাসিয়ায় নসিমন উল্টে এক যুবক নিহত হয়েছে। তার নাম রাজিব (২০)। সে কাপাসিয়া উপজেলার চাটারবাগ এলাকার বকুল মিয়ার ছেলে। পুলিশ জানায়, কাপাসিয়া থেকে যাত্রী নিয়ে একটি নসিমন বুধবার মধ্যরাতে চাটারবাগ এলাকায় যাচ্ছিল। পথে কাপাসিয়া বাজারের উপজেলা পরিষদের সামনের রাস্তায় একটি স্পিডব্রেকার অতিক্রম করার সময় নছিমনটি উল্টে যায়। এতে নসিমনের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই রাজিব নিহত হয়।

সিরাজগঞ্জ ॥ বৃহস্পতিবার দুপুরে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম মহাসড়কের নলকায় বাসচাপায় অজ্ঞাতনামা (২৮) এক ভ্যানযাত্রী নিহত হয়েছেন। স্থানীয় এলাকাবাসী জানান, ঢাকা থেকে উত্তরাঞ্চলগামী একটি বাস সিরাজগঞ্জের নলকা এলাকায় একটি ভ্যানকে চাপা দেয়। এতে এক ভ্যানযাত্রী গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করার পর সে মারা যায়।

চট্টগ্রাম ॥ মীরসরাইয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ তিনজন নিহত হয়েছে। বুধবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঠাকুরদিঘী ও বড়তাকিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। জানা যায়, রাত ১টার দিকে মহাসড়কের বড়তাকিয়া বাজারের পোলমোগরা এলাকায় নাহার এগ্রো গ্রুপের মুরগির বাচ্চা বহনকারী চট্টগ্রামমুখী একটি ভ্যানকে অপর একটি গাড়ি পেছনের দিক থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলে ভ্যানচালক নিহত হন। নিহত ভ্যানচালক জাফর উদ্দিন (৩৫) কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার ত্রিশকোট গ্রামের জামাল হোসেনের পুত্র। অপর দুর্ঘটনাটি ঘটে রাত সাড়ে ১০টার দিকে ঠাকুরদীঘি এলাকায়। সেখানে ঢাকাগামী একটি সয়াবিন তেলবাহী ট্রাকের সঙ্গে অটোরিক্সার সংঘর্ষে চালক ও এক স্কুলছাত্র নিহত হয়। নিহতরা হলো মিঠাছরা উচ্চবিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর ছাত্র সাইফুল ইসলাম সিফাত (১২) ও অটোরিক্সা চালক মাসুদ। তার বাড়ি উপজেলার কাটাছরা গ্রামে।

শীর্ষ সংবাদ:
ভারত সীমান্তে শক্তিশালী অস্ত্র মজুদ করছে চীন         ইতালির চিকিৎসকের দাবি, শক্তি হারাচ্ছে করোনা         কারফিউ উপেক্ষা করে আমেরিকায় বিক্ষোভ; গ্রেফতার ১৪০০         ভয়ে বাঙ্কারে লুকিয়েছিলেন ট্রাম্প !         পৃথিবীর সবচেয়ে দীর্ঘতম লকডাউন ভাঙল ম্যানিলা         করোনা ভাইরাসে প্রাণ হারালেন ঢাকা বিশ্ববিদ্যালয় অধ্যাপক         বিক্ষোভে অংশ নেওয়া নিউ ইয়র্ক মেয়রের মেয়ে গ্রেফতার         বলিউডের সংগীত পরিচালক ওয়াজিদ খান আর নেই         মাস্ক না পরে বেরুলে ৬ মাস জেল জরিমানা         মানব পাচারকারীদের গ্রেফতারে সিআইডি তদন্তে নেমেছে         ছেলেদের পেছনে ফেলে এবারও মেয়েদের জয়জয়কার         বেলজিয়ামের যুবরাজ করোনা আক্রান্ত         আকাশচুম্বী সাফল্য ॥ এসএসসির সব সূচকেই ভাল ফল         গণপরিবহন চলাচল শুরু         বাস ভাড়া শেষ পর্যন্ত ৬০ ভাগ বাড়ল         একদিনে করোনায় রেকর্ড মৃত্যু ৪০ জন, আক্রান্ত ২৫৪৫         ঝুঁকি আর শঙ্কার মধ্যেই খুলল সব অফিস         যুক্তরাষ্ট্রের ২৫ শহরে কার্ফু         তিন হাজার ২৩ প্রতিষ্ঠানের সবাই পাস, সবাই ফেল ১০৪ টিতে         বিশিষ্ট ব্যবসায়ী মোনেম গ্রুপের চেয়ারম্যান মোনেম খানের ইন্তেকাল        
//--BID Records