সোমবার ৫ আশ্বিন ১৪২৭, ২১ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আরবাজের সঙ্গে বিচ্ছেদ চান মালাইকা

আরবাজের সঙ্গে বিচ্ছেদ চান মালাইকা

অনলাইন ডেস্ক॥ বলিউডে এই মুহূর্তে সবচেয়ে বেশি চর্চিত খবর হলো- আরবাজ খান এবং মালাইকা আরোরার বিচ্ছেদ। যদিও এটি নতুন খবর নয়, কিন্তু ১৮ বছরের সংসার এভাবে ভেঙে যাওয়ায় অবাক গোটা বলিউড পাড়া।

আরবাজ-মালাইকা ব্যস্ত তাদের বিচ্ছেদের প্রক্রিয়ায়। অপরদিকে ভক্তরা ব্যস্ত বিচ্ছেদের কারণ খুঁজতে। এই ব্যাপারে মিডিয়ার সামনে সরাসরি কিছুই বলেনি মালাইকা এবং আরবাজ। বিভিন্ন সময়ে মিডিয়াতে উঠে এসেছে মালাইকা নাকি অন্য কারো প্রেমে পড়েই ছাড়তে চান আরবাজকে। কখনো অর্জুন কাপুর তো কখনো আবার প্রবাসী ব্যবসায়ী। তবে সম্প্রতি বিচ্ছেদের সত্যিকারের কারণ জানিয়েছে ভারতের গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া।

প্রতিবেদনে বলা হয়, তবে যা রটে তার কিছু তো বটে। বিচ্ছেদ হচ্ছে মালাইকার কারণেই। বলিউড হাঙ্গামার প্রতিবেদনে জানা যায়, মালাইকা মূলত এই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাইছিলেন। এর মূল কারণ হচ্ছে আরবাজের ব্যর্থ ক্যারিয়ার। সেই সঙ্গে সুপারস্টার ভাইয়ের ছত্রছায়া। এছাড়া খান পরিবারে মালাইকা সবসময় উপেক্ষিত। তাকে বাইরের লোক বলে মনে করা হত। যা ছিল বলিউডের মুন্নির জন্য সবচেয়ে অপমানজনক।

প্রতিবেদনে সূত্রের বরাত দিয়ে আরও বলা হয়, মালাইকার সঙ্গে সালমান খানের কখনোই ভালো সম্পর্ক গড়ে উঠেনি। এ কারণে মালাইকা-আরবাজের বিচ্ছেদের বিষয়ে যখন সালমান মধ্যস্থা করতে চেয়েছে সেটি মেনে নেয়নি বলিউডের আইটেম গার্ল।

জানা যায়, মালাইকার পোশাক, পেশা এমনকি বন্ধু-বান্ধবের বিষয়েও আপত্তি ছিল বলিউডের দাবাং অভিনেতার। যদিও আকস্মিকভাবে সালমান খানের ‘দাবাং’ সিনেমায় আইটেম গানে অংশ নিয়েছিলেন মালাইকা। যা বলিউডের মুন্নির ক্যারিয়ারের অন্যতম সাফল্য হিসেবে ধরা হয়।

শীর্ষ সংবাদ:
প্রণোদনায় গতি ॥ করোনার ধকল কাটিয়ে ঘুরে দাঁড়াচ্ছে অর্থনীতি         শীতে করোনার প্রকোপ বাড়তে পারে, এখন থেকে প্রস্তুতি চাই         অনলাইনে ৩৬ টাকা দরে টিসিবির পেঁয়াজ বিক্রি শুরু         তিতাসের বকেয়া সাড়ে ৪ হাজার কোটি টাকা উদ্ধারের সুপারিশ         গ্রীষ্মকালে পেঁয়াজ আবাদ করা গেলে ঘাটতি থাকবে না         আবার সংসদের বিশেষ অধিবেশন বসছে         আইনমন্ত্রীর সহায়তায় নবজাতককে ফিরে পেলেন আঞ্জুলা         পাঁচ কোম্পানির পাস্তুরিত দুধ উৎপাদনে বাধা নেই         স্বাস্থ্যের ড্রাইভারের ঢাকায় একাধিক বাড়ি, গাড়ি, শত কোটির মালিক         ইলিশ উৎপাদন আরও বাড়ানোর উদ্যোগ         ইস্পাত কারখানায় গলিত লোহা ছিটকে দগ্ধ পাঁচ শ্রমিক         যোগান বাড়াতে পেঁয়াজের শুল্ক প্রত্যাহার         ব্যাংক যেন ভালোভাবে চলে সেদিকে বিশেষ দৃষ্টি দেওয়ার আহবান প্রধানমন্ত্রীর         ‘বিএনপি নেতাদের কারণেই খালেদা জিয়াকে জেলে পাঠানোর দাবি ওঠতে পারে’         করোনা ভাইরাসে আরও ২৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪৪         ঢাবি শিক্ষার্থী ধর্ষণ ॥ আসামি মজনুর বিরুদ্ধে সাক্ষ্য দিলেন বাবা         করোনা ভাইরাসমুক্ত হলেন অ্যাটর্নি জেনারেল         দুদকের মামলায় বরখাস্ত ওসি প্রদীপের জামিন নামঞ্জুর         ‘বিএনপির আন্দোলনের তর্জন গর্জনই শোনা যায়, কিন্তু বর্ষণ দেখা যায় না’         সৌদি এয়ারলাইন্সের ফ্লাইট বাতিল করল বেবিচক