শুক্রবার ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৯ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ইস্টার্ন বুথে টাকা খোয়ানোর ঘটনা তদন্ত করবে কেন্দ্রীয় ব্যাংক

অনলাইন রিপোর্টার ॥ ইস্টার্ক ব্যাংকের বুথ থেকে গত দুই দিনে লাখ লাখ টাকা খোয়ানোর ঘটনায় তদন্ত করবে কেন্দ্রীয় ব্যাংক। এতে কারও দোষ পাওয়া গেলে সংশ্লিষ্টদের শাস্তি দেওয়া হবে বলেও জানিয়েছেন বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর এস কে সুর চৌধুরী। অন্যদিকে ভুতুড়ে ট্রানজেকশনের কারণে ইস্টার্ন ব্যাংকের এটিএম বুথগুলো শুক্রবার বেলা ১২টা থেকে ছয় ঘণ্টা বন্ধ রাখা হয়।

শনিবার রাজধানীর ওয়েস্টিন হোটেলে এক অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে একথা জানানেএস কে সুর।

এ বিষয়ে বাংলাদেশ ব্যাংকের মুখপাত্র শুভঙ্কর সাহা গনমাধ্যমকে বলেন,ইবিএলের বুথ বন্ধ রাখার বিষয়টি আমাদের জানানো হয়েছে। গ্রাহকদের যে ক্ষতি হবে তা ব্যাংকই পূরণ করে দেবে।

সূত্র জানায়, ক্ষতিগ্রস্তদের একজন সাংবাদিক জানান, শুক্রবার সকালে ঘুম থেকে উঠেই ৭টা ১৫ ও ৭টা ১৯ মিনিটে তিনি মোবাইল ফোনে এসএমএসের মাধ্যমে ব্যাংকের দুটি নোটিফিকেশন পান। সেখানে দেখানো হয়, শেওড়াপাড়ার এমটিবি (মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক) বুথ থেকে দুইবারে তার অ্যাকাউন্ট থেকে ৪০ হাজার করে মোট ৮০ হাজার টাকা তোলা হয়েছে। বাড্ডার বাসিন্দা ওই গ্রাহক জানান, কিন্তু কার্ড তো আমার কাছে। পিনও কেউ জানে না। কী হলো বুঝতে না পেরে ইবিএলের কাস্টমার কেয়ারে ফোন দিয়েছিলাম। ওরাও জানালো আমার অ্যাকাউন্ট থেকে ওই সময় ৮০ হাজার টাকা তোলা হয়েছে।

শীর্ষ সংবাদ:
অর্থনীতি সচলের চেষ্টা ॥ সকল কর্মকাণ্ড স্বাভাবিক করার উদ্যোগ         আয় রোজগারের পথ অনির্দিষ্টকাল বন্ধ রাখা সম্ভব নয়         ইউনাইটেডের আইসোলেশন সেন্টারে আগুনে পুড়ে ৫ করোনা রোগীর মৃত্যু         শেয়ারবাজারে লেনদেন রবিবার শুরু         করোনা আক্রান্তের সংখ্যা ৪০ হাজার ছাড়িয়েছে         যুক্তরাষ্ট্রে করোনায় মৃত্যু লাখ ছাড়িয়েছে, স্পেনে রাষ্ট্রীয় শোক         অফিসে মাস্ক পরা, স্বাস্থ্য বিধির ১৩ দফা মানা বাধ্যতামূলক         ঢাকায় ফেরার প্রতিযোগিতা         লাফিয়ে বাড়ছে আক্রান্ত ॥ বিশ্বে শীর্ষ ২৫ দেশের মধ্যে বাংলাদেশ         ঈদের ছুটিতে যাদের হারিয়েছি         সাতক্ষীরার ৪৮ গ্রামে এখনও জোয়ার-ভাটা খেলছে         পহেলা জুন থেকে চালু হচ্ছে বিমান         শিল্পপতি চিকিৎসক রাজনীতিকসহ ৬২ জনের মৃত্যু         করোনা ভাইরাসে নতুন শনাক্তের রেকর্ড, মৃত্যু আরও ১৫ জনের         লকডাউন শিথিলকালে নির্দেশনা মেনে চলার আহ্বান কাদেরের         ভয় নয়, সচেতনতায় জয় : নৌ পরিবহন প্রতিমন্ত্রী         রবিবার থেকে স্বাভাবিক হচ্ছে ব্যাংকিং কার্যক্রম         স্বাস্থ্যবিধি মেনে ৫০ শতাংশ যাত্রী নিয়ে চলবে ট্রেন : রেলমন্ত্রী         প্রাথমিকের শিক্ষার্থীরা ঘরে বসেই পরীক্ষা         ফায়ার এক্সটিংগুইশারগুলো মেয়াদোত্তীর্ণ ছিল ইউনাইটেড হাসপাতালের        
//--BID Records