মঙ্গলবার ৪ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শাহজালালে দুই যাত্রীর কাছ থেকে এক কেজি সোনা আটক

স্টাফ রিপোর্টার ॥ হযরত শাহজালাল বিমানবন্দরে দুই যাত্রীর কাছ থেকে এক কেজি সোনা আটক করা হয়েছে। কাস্টমস ফাঁকি দিয়ে বাইরে চলে যাবার পর ক্যানপী এলাকায় তাদের আটক করে এপিবিএন। তারা হলেন- আসাদ মোল্লা ও মহীউদ্দিন।

জানা যায়, সকাল এগারোটায় বিমানের একটি ফ্লাইটে সৌদি আরব থেকে ঢাকায় আসেন আসাদ মোল্লা। তাকে ক্যানপী এলাকায় সন্দেহজনক আটক করার পর এপিবিএন অফিসে নিয়ে দেহ তল্লাশি করা হয়। এ সময় তার কাছে ৭শ’ গ্রাম সোনা পাওয়া যায়। পুলিশ তার পাসপোর্ট চেক করে দেখেন তিনি ঘন ঘন সৌদি যাতায়াতকারী। এ জন্য তাকে সন্দেহভাজন পাচারকারী হিসেবে মামলা দায়ের করা হয়। তার বাড়ি গোপালগঞ্জে।

অপর যাত্রী মহীউদ্দিনকেও দু’শ গ্রাম সোনাসহ আটক করা হয়। তবে কাস্টমস আইনে তা অপরাধ না হওয়ায় তার কাছ থেকে শুল্ক আদায় করে ছেড়ে দেয়া হয়।

ফ্লাইওভারে দুর্ঘটনা ॥ যাত্রাবাড়ীতে মেয়র হানিফ ফ্লাইওভারে একটি মোটরসাইকেল উল্টে এক যুবক নিহত এবং তার দুই বন্ধু আহত হয়েছেন। বৃহস্পতিবার রাতের কোন এক সময় ওই ফ্লাইওভারের ঢালে এ দুর্ঘটনা ঘটে।

আহত কামাল ও সোহেল রানাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। নিহত মনিরুল ইসলাম জুয়েলের (৩০) গ্রামের বাড়ি ঝিনাইদহে। মিরপুরের আহমেদবাগে থাকতেন তিনি।

পুলিশ জানায়, সম্ভবত ফ্লাইওভার থেকে নামার সময় ঢালের কাছে চালক নিয়ন্ত্রণ হারান এবং মোটরসাইকেলটি উল্টে যায়। এতে আরোহী তিন বন্ধুই আহত হন। পথচারীরা তাদের পড়ে থাকতে দেখে হাসপাতালে নিয়ে যায়। পরে চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। মোটরসাইকেলটি যাত্রাবাড়ী থানা পুলিশের হেফাজতে রয়েছে।

ব্যবসায়ীকে কুপিয়ে টাকা লুট ॥ রাজধানীর যাত্রাবাড়ীর কাছে দয়াগঞ্জ মোড় এলাকায় এক ফল ব্যবসায়ীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে টাকা লুট করেছে মোটরসাইকেলে করে আসা একদল ছিনতাইকারী। ঘটনার শিকার ইউসুফ আলীকে (৪০) ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ইউসুফের বাড়ি সায়েদাবাদ জনপথ মোড় এলাকায়। শুক্রবার সকালের দিকে তিনি ছিনতাইকারীদের কবলে পড়েন।

ইউসুফের স্ত্রী শাহানুর বলেন, সকালে বাসা থেকে বের হয়ে ফল কিনতে রিক্সায় করে যাচ্ছিলেন ইউসুফ। দয়াগঞ্জ মোড়ে দুটো মোটরসাইকেলে করে কয়েকজন ছিনতাইকারী ইউসুফের পথ আটকায়, তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে এবং সঙ্গে থাকা এক লাখ বিশ হাজার টাকা ছিনিয়ে নেয়।

ফেনসিডিল উদ্ধার ॥ মোহাম্মদপুর থেকে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে একটি প্রাইভেটকার এবং নয়টি মোবাইল ফোন জব্দ করা হয়। বৃহস্পতিবার রাতে মোহাম্মদপুর থানাধীন ১০/১১ আমিস একাডেমি ইংলিশ স্কুলের সামনে থেকে তাদের গ্রেফতার করে র‌্যাব-২ এর একটি দল।

শীর্ষ সংবাদ:
ইসি গঠনে আইন হচ্ছে ॥ সরকারের যুগান্তকারী পদক্ষেপ         সংলাপে আওয়ামী লীগের ৪ প্রস্তাব         নেতিবাচক রাজনীতির ভরাডুবি হয়েছে ॥ কাদের         আগামী সংসদ নির্বাচনও চমৎকার হবে ॥ তথ্যমন্ত্রী         ইভিএমে ভোট দ্রুত হলে জয়ের ব্যবধান বাড়ত ॥ আইভী         পন্ডিত বিরজু মহারাজ নৃত্যালোক ছেড়ে অনন্তলোকে         উত্তাল শাবি ॥ ভিসির পদত্যাগ দাবিতে বাসভবন ঘেরাও         দুর্নীতি মামলায় ওসি প্রদীপের সাক্ষ্যগ্রহণ পেছাল         আমিরাতে ড্রোন হামলায় নিহত ৩         কখনও ওরা মন্ত্রীর আত্মীয়, কখনও নিকটজন         সোনারগাঁয়ে পিকআপ ভ্যান খাদে পড়ে দুই পুলিশের এসআই নিহত         ইসি গঠন : রাষ্ট্রপতিকে আওয়ামী লীগের ৪ প্রস্তাব         ক্ষমতাসীন আওয়ামী লীগের ১০ সদস্যের প্রতিনিধি দল রাষ্ট্রপতির সংলাপে বসেছে         দেশে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ১০, নতুন শনাক্ত ৬,৬৭৬         সংক্রমণের হার ২০ শতাংশ ছাড়িয়েছে : স্বাস্থ্য মহাপরিচালক         স্বাস্থ্যবিধি মানাতে ‘অ্যাকশনে’ যাবে সরকার         না’গঞ্জে নেতিবাচক রাজনীতির ভরাডুবি হয়েছে ॥ কাদের         সিইসি ও ইসি নিয়োগ আইন মন্ত্রিসভায় অনুমোদন