সোমবার ২১ আষাঢ় ১৪২৭, ০৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ওয়ালটন এলইডি টিভিতে ৬ মাসের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি

অর্থনৈতিক রিপোর্টার ॥ সর্বোচ্চ মানের নিশ্চয়তায় এবার এলইডি (লাইট এ্যামিটিং ডায়োড) টেলিভিশনে ৬ মাসের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি সুবিধা দিচ্ছে ওয়ালটন। এর আগে এলইডি টিভিতে ৩ মাসের রিপ্লেসমেন্ট সুবিধা দিতো দেশীয় এই ব্র্যান্ড। গ্রাহকদের জন্য এই সুবিধা কার্যকর হয়েছে চলতি ডিসেম্বরের প্রথম দিন থেকে। এর পাশাপাশি দুই বছরের ওয়ারেন্টি রয়েছে ওয়ালটনের এলইডি টিভির প্যানেল, আনুষঙ্গিক যন্ত্রাংশ ও বিক্রয়োত্তর সেবায়।

ওয়ালটন সূত্র মতে, প্রধানত তিনটি কারণে দেয়া হচ্ছে এই সুবিধা। প্রথমত, উচ্চ প্রযুক্তির ওয়ালটন টেলিভিশনের মান আরো উন্নত হয়েছে। দ্বিতীয়ত, গ্রাহকের আস্থা ও সন্তুষ্টি বৃদ্ধি। তৃতীয়ত, নিজস্ব কারখানায় কঠোর মান নিয়ন্ত্রণের ফলে রিপ্লেসমেন্ট সুবিধা বাড়ানো সহজতর হয়েছে। টেলিভিশন বিপণন বিভাগের প্রধান এবং ওয়ালটনের সহকারি পরিচালক মোঃ আব্দুল বারী বলেন, সর্বাধুনিক প্রযুক্তি, উন্নত মেশিনারিজ এবং দক্ষ ও অভিজ্ঞ প্রকৌশলীদের সমন্বয়ে সর্বোচ্চমানের চ্যালেঞ্জ নিয়ে এলইডি টেলিভিশন প্রস্তুত করায় গ্রাহক চাহিদার শীর্ষে রয়েছে ওয়ালটন ব্র্যান্ড। ওয়ালটন সোর্সিং ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারি পরিচালক প্রকৌশলী ইসহাক রনি বলেন, এ ধরনের প্রযুক্তি পণ্যে মান নিয়ন্ত্রন একটি গুরুত্বপূর্ন বিষয়। একারণে ওয়ালটন ব্র্যান্ডের এলইডিটিভির মান নিয়ন্ত্রণ করা হচ্ছে কঠোরভাবে। এ ব্যাপারে জিরো টলারেন্সের পদক্ষেপ নিয়েছে কর্তৃপক্ষ। সেইসঙ্গে পণ্যের গুণগতমান ও গ্রাহকদের ক্রয় ক্ষমতার কথা বিবেচনা করে ওয়ালটন বাজারে এনেছে এইচডি, এইচডি রেডি ও এফএইচডি রেজ্যুলেশনের বিভিন্ন সাইজের এলইডি টিভি।

শীর্ষ সংবাদ:
অসম-মেঘালয়ে ভারি বৃষ্টি ও ঢলের তীব্রতা বৃদ্ধি, বন্যার অবনতি হতে পারে         লকডাউনে সাড়া নেই ওয়ারীবাসীর         চ্যালেঞ্জে কর্মসংস্থান ॥ করোনায় ব্যবসা বাণিজ্য স্থবির         খাদ্যের মাধ্যমে করোনা ছড়ায় না         মিটার না দেখে আর বিল করবে না বিদ্যুত বিতরণ কোম্পানি         বিশ্বে পর পর দুদিন দুই লাখ করে করোনা রোগী শনাক্ত         বিদেশী সামাজিক যোগাযোগ মাধ্যম করের আওতায় আনা হবে         জঙ্গী নির্মূলে বিশ্বে রোল মডেল বাংলাদেশ         ফের আলোচনায় গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্ভাবিত কিট         বেনাপোল-পেট্রাপোল সচল ॥ অবশেষে ভারতে পণ্য রফতানি শুরু         কম শিল্পী, স্পর্শহীন অভিনয়- তবুও চ্যালেঞ্জ গ্রহণ         ভার্চুয়াল আদালত পরিচালনায় প্রশিক্ষণ দেয়া হবে ॥ আইনমন্ত্রী         করোনা আতঙ্কে রামেক হাসপাতালে দুই লাশ ফেলে লাপাত্তা স্বজনেরা         এন্ড্র্রু কিশোর ফের গুরুতর অসুস্থ         করোনায় স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালকের মৃত্যু         পাটকল শ্রমিকদের বকেয়া পরিশোধে ৫৮ কোটি টাকা বরাদ্দ         বয়স্ক, শিশু এবং অসুস্থ মানুষদের পশুর হাটে না যাওয়ার আহ্বান ডিএনসিসি মেয়রের         দুদকের মামলায় আত্মসমর্পণের সুযোগ তৈরি হয়নি : প্রধান বিচারপতি         করোনায় অবরুদ্ধ হলো ওয়ারীর 'রেড জোন'         শুধু বিশেষ পরিস্থিতিতে ভার্চুয়াল আদালত প্রথা অবলম্বন করা হবে : আইনমন্ত্রী        
//--BID Records