রবিবার ২৮ আষাঢ় ১৪২৭, ১২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঝিনাইদহে শিবিরের ১৫ নেতা-কর্মী আটক ॥ লিফলেট পোষ্টার উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, ঝিনাইদহ॥ ঝিনাইদহে আজ সোমবার ভোরে অভিযান চালিয়ে ১৫ জন শিবির নেতা-কর্মীকে আটক করা হয়েছে। এদের মধ্যে ঝিনাইদহ শহরের বিভিন্ন মেস থেকে ১৪ জন ও কোটচাঁদপুর থেকে ১ জনকে আটক করা হয়। ঝিনাইদহ শহর থেকে আটককৃতরা হলেন, আব্দুল মতিন, শহিদুল ইসলাম, আলামিন, মোজাফফর হোসেন, আলম হোসেন, মিজানুর রহমান, রুমন আলী, আমিনুর ইসলাম অন্ত, আজাদ আলী, খালিদ হাসান শাওন, মোখলেছুর রহমান, সাজ্জাদ হোসেন, মোকাররম হোসেন, মাহমুদুল হাসান ও কোটচাঁদপুর থেকে রফিকুল ইসলাম।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার শেখ আজবাহার আলী জানান, নাশকতার আশঙ্কায় সতর্কতামূলক ব্যবস্থা হিসাবে তাদের আটক করা হয়েছে। তাদের কাছ থেকে সংগঠনের লিফলেট পোষ্টার উদ্ধার করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
সিএমএসডির ৬ কর্মকর্তাকে তলব করেছে দুদক         বিদেশ যেতে করোনা নেগেটিভ সার্টিফিকেট লাগবে : পররাষ্ট্রমন্ত্রী         করোনা : মসজিদেই হবে ঈদুল আজহার জামাত         ডা. সাবরিনা বরখাস্ত         ভার্চুয়াল কোর্টের সাহায্য নিতেই হবে : আইনমন্ত্রী         কোনও খাতের দুর্নীতিবাজরা ছাড় পাবে না ॥ কাদের         করোনা ভাইরাসে ২৪ ঘণ্টায় ৪৭ মৃত্যু, নতুন শনাক্ত ২৬৬৬         বিদেশ যাওয়ার সুযোগ নেই, সাহেদকে আত্মসমর্পণ করতে হবে         আবুধাবি ও দুবাইগামী যাত্রীদের বিমানের সর্তকতামূলক নির্দেশনা         ই-নথিতে শীর্ষস্থানে শিল্প মন্ত্রণালয়         ৪০ কার্যদিবসে নিম্ন আদালতে জামিন পেলেন ৭৮০৭৩ আসামি         নারীপাচার চক্রের হোতা আজম দুই সহযোগীসহ গ্রেফতার         পাপুলের সঙ্গে সংশ্লিষ্টতায় কুয়েতে সেনা কর্মকর্তা গ্রেফতার         টেকনাফে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ইয়াবা পাচারকারী নিহত         সাহেদের পাসপোর্ট জব্দ         বোলসোনারোর স্ত্রী ও দুই মেয়ের করোনা ভাইরাসের ফল নেগেটিভ         ঢাকায় ভারতের নতুন রাষ্ট্রদূত হচ্ছেন বিক্রম দোরাইস্বামী         করোনা ভাইরাস ॥ লেজিসলেটিভ সচিব সস্ত্রীক আক্রান্ত         প্রথমবারের মত মাস্ক পড়ে প্রকাশ্যে ট্রাম্প         তৃতীয় ধাপের ট্রায়ালে ক্যানসিনোর করোনা ভাইরাসের টিকা        
//--BID Records