শনিবার ২৪ শ্রাবণ ১৪২৭, ০৮ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সিলেটে জমি নিয়ে সংঘর্ষে যুবক নিহত

স্টাফ রিপোটার, সিলেট অফিস ॥ শুক্রবার সকালে কোম্পানিগঞ্জের ভোলাগঞ্জে ভূমি নিয়ে খোলাবাড়ি ও ভোলাগঞ্জ গ্রামবাসীর মধ্যে ব্যাপক সংঘর্ষে ছোটন মিয়া (৩০) নামে একজন নিহত ও প্রায় ১০জন আহত হয়েছেন। জানা যায় শুক্রবার সকাল ৯টায় ভূমি নিয়ে পূর্ব বিরোধের জের ধরে দুই গ্রামবাসী সংঘর্ষে জড়িয়ে পড়েন। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। গুরুতর আহত ছোটনকে হাসপাতালে ভর্তি করার পর তার মৃত্যু হয়। নিহত ব্যক্তি ভোলাগঞ্জ গ্রামের হাজি সমর আলীর পুত্র। এই নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে ।

বোয়ালমারীতে মাছ ধরা নিয়ে নিহত এক

সংবাদদাতা, বোয়ালমারী, ফরিদপুর থেকে জানান, ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়নের ফলিয়ার বিলের মাছ ধরাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে গতকাল শুক্রবার একজন নিহত হয়েছে ও অপর তিনজন গুরুতর আহত হয়েছে।

জানা যায়, ফলিয়ার বিলে মাছ ধরাকে কেন্দ্র করে বেশ কিছুদিন ধরে সাতৈর ইউনিয়নের সাতৈর এলাকা ও বোয়ালমারী ইউনিয়নের চালিনগর এলাকার মধ্যে উত্তেজনা বিরাজ করছিল। এর সূত্র ধরে শুক্রবার সকালে সাতৈরের সৈয়দ শাহিদুর রহমান সজল গ্রুপের লোকজন বিলে নিজের জমি পরিষ্কার করতে গেলে চালিনগরের এলেম মোল্যার গ্রুপের লোকজন পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্র নিয়ে তাদের ওপর হামলা চালায়। এ সময় উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে প্রতিপক্ষের ধারাল অস্ত্রের আঘাতে সজল সমর্থিত গ্রুপের সেবানন্দপুর গ্রামের আহাদ শেখ (২৬), দবির খালাসী (৩৫), পাচু মোল্যা (৬০) ও দাউদ শেখ (৬০) মারাত্মক আহত হয়। এদের মধ্যে আহাদ শেখ ঘটনাস্থলেই মারা যায়।

শীর্ষ সংবাদ:
দেশে গত ২৪ ঘণ্টায় আরও ২৬১১ জনের করোনা শনাক্ত, নতুন মৃত্যু ৩২         মির্জাপুরে দুই মোটরসাইকেল আরোহীর গলাকাটা লাশ উদ্ধার         কাল থেকে শুরু হচ্ছে একাদশে ভর্তি আবেদন         বঙ্গমাতা ছিলেন জাতির পিতার যোগ্য ও বিশ্বস্ত সহচর ॥ প্রধানমন্ত্রী         বঙ্গমাতা ছিলেন বঙ্গবন্ধুর সার্বক্ষণিক রাজনৈতিক সহযোদ্ধা॥ সেতুমন্ত্রী         চুয়াডাঙ্গায় নৈশকোচের ধাক্কায় নিহত পাঁচ         বঙ্গমাতা নিরবে নিভৃতে বাঙালী জাতির স্বাধীনতার জন্য কাজ করে গেছেন॥ তাপস         বঙ্গমাতার জন্মদিনে ছাত্রলীগের শ্রদ্ধা         ভারতে কারাভোগ শেষে দেশে ফিরলেন তাবলিগের ১৪ সদস্য         ১২ অগস্ট আসছে বিশ্বের প্রথম করোনা ভ্যাকসিন         রোনালদোর জোড়া গোলেও বেজে গেলো জুভেন্টাসের বিদায়ঘণ্টা         বিধ্বস্ত বিমানের ককপিটে ছিলেন স্বর্ণ পদক পাওয়া পাইলট         লাদাখে নতুন করে ভারত-চীনের উত্তেজনা         নড়াইলে মাশরাফির পিতা-মাতাসহ ২১ জনের করোনা শনাক্ত         গত ১৭ বছরের মধ্যে ব্রিটেনের তাপমাত্রা সর্বোচ্চ         চীন-আমেরিকা যুদ্ধ এখন আর অসম্ভব বিষয় নয় ॥ অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী         যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার হুমকি টিকটকের         করোনা মোকাবিলায় আদর্শ নিউজিল্যান্ড-ডেনমার্ক-উগান্ডা         বৈরুতে যেভাবে পৌঁছায় ভয়াবহ বিস্ফোরকের চালান        
//--BID Records