রবিবার ২১ আষাঢ় ১৪২৭, ০৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সিলেটে জমি নিয়ে সংঘর্ষে যুবক নিহত

স্টাফ রিপোটার, সিলেট অফিস ॥ শুক্রবার সকালে কোম্পানিগঞ্জের ভোলাগঞ্জে ভূমি নিয়ে খোলাবাড়ি ও ভোলাগঞ্জ গ্রামবাসীর মধ্যে ব্যাপক সংঘর্ষে ছোটন মিয়া (৩০) নামে একজন নিহত ও প্রায় ১০জন আহত হয়েছেন। জানা যায় শুক্রবার সকাল ৯টায় ভূমি নিয়ে পূর্ব বিরোধের জের ধরে দুই গ্রামবাসী সংঘর্ষে জড়িয়ে পড়েন। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। গুরুতর আহত ছোটনকে হাসপাতালে ভর্তি করার পর তার মৃত্যু হয়। নিহত ব্যক্তি ভোলাগঞ্জ গ্রামের হাজি সমর আলীর পুত্র। এই নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে ।

বোয়ালমারীতে মাছ ধরা নিয়ে নিহত এক

সংবাদদাতা, বোয়ালমারী, ফরিদপুর থেকে জানান, ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়নের ফলিয়ার বিলের মাছ ধরাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে গতকাল শুক্রবার একজন নিহত হয়েছে ও অপর তিনজন গুরুতর আহত হয়েছে।

জানা যায়, ফলিয়ার বিলে মাছ ধরাকে কেন্দ্র করে বেশ কিছুদিন ধরে সাতৈর ইউনিয়নের সাতৈর এলাকা ও বোয়ালমারী ইউনিয়নের চালিনগর এলাকার মধ্যে উত্তেজনা বিরাজ করছিল। এর সূত্র ধরে শুক্রবার সকালে সাতৈরের সৈয়দ শাহিদুর রহমান সজল গ্রুপের লোকজন বিলে নিজের জমি পরিষ্কার করতে গেলে চালিনগরের এলেম মোল্যার গ্রুপের লোকজন পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্র নিয়ে তাদের ওপর হামলা চালায়। এ সময় উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে প্রতিপক্ষের ধারাল অস্ত্রের আঘাতে সজল সমর্থিত গ্রুপের সেবানন্দপুর গ্রামের আহাদ শেখ (২৬), দবির খালাসী (৩৫), পাচু মোল্যা (৬০) ও দাউদ শেখ (৬০) মারাত্মক আহত হয়। এদের মধ্যে আহাদ শেখ ঘটনাস্থলেই মারা যায়।

শীর্ষ সংবাদ:
করোনায় স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালকের মৃত্যু         পাটকল শ্রমিকদের বকেয়া পরিশোধে ৫৮ কোটি টাকা বরাদ্দ         বয়স্ক, শিশু এবং অসুস্থ মানুষদের পশুর হাটে না যাওয়ার আহ্বান ডিএনসিসি মেয়রের         দুদকের মামলায় আত্মসমর্পণের সুযোগ তৈরি হয়নি : প্রধান বিচারপতি         করোনায় অবরুদ্ধ হলো ওয়ারীর 'রেড জোন'         শুধু বিশেষ পরিস্থিতিতে ভার্চুয়াল আদালত প্রথা অবলম্বন করা হবে : আইনমন্ত্রী         করোনাভাইরাস মোকাবেলা করেই দেশের উন্নয়ন কর্মকান্ড চালিয়ে যেতে হবে : এলজিআরডি মন্ত্রী         কোরবানি পশুর চামড়া ক্রয়ে ব্যবসায়ীদের ব্যাংক ঋণে বিশেষ সুবিধা         সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোকে নিয়মের মধ্যে আনতে হবে : তথ্যমন্ত্রী         ভারতে রফতানি বাণিজ্য শুরু         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৫৫ জনের, নতুন শনাক্ত ২৭৩৮         করোনা ভাইরাসের মধ্যেও মেগা প্রকল্পের কাজে গতি সঞ্চার হয়েছে ॥ কাদের         ভুতুড়ে বিদ্যুৎ বিলের জন্য দায়ী ২৯০ জন         করোনা পরিস্থিতি স্বাভাবিক না হলে চসিক ভোট নয়         ফের হাইড্রক্সিক্লোরোকুইন ব্যবহারে ‘না’ করল বিশ্ব স্বাস্থ্য সংস্থা         ২০ দলীয় জোটের বৈঠকে নেতাদের ক্ষোভ মান্না খালেদার সঙ্গে দেখা করতে পারলে আমরা কেন পারবো না         নীলফামারীতে পানি কমলেও ভাঙ্গন আতঙ্কে তিস্তা পাড়ের মানুষ         বৃহস্পতিবার সারা দেশে মেডিকেল টেকনোলজিস্টদের কর্মবিরতি         ডোমারে নদীতে নিখোঁজ দুই শিশুর মধ্যে একজনের মৃতদেহ উদ্ধার         চীনা অ্যাপ স্টোর থেকে কয়েক হাজার গেইম সরালো অ্যাপল        
//--BID Records