মঙ্গলবার ১ আষাঢ় ১৪২৮, ১৫ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শরীয়তপুরে কিশোরী গণধর্ষণের শিকার, ভিডিও করে প্রচার

নিজস্ব সংবাদদাতা, শরীয়তপুর, ২৯ সেপ্টেম্বর ॥ মঙ্গলবার দুপুরে সদর উপজেলার চরকাশাভোগ গ্রামের আলতাফ হোসেন ফকিরের কন্যা ফাহিমা আক্তার (১৪) গণধর্ষণের শিকার হয়েছে। ধর্ষণকারীরা মোবাইলে ধর্ষণের ভিডিওচিত্র ধারণ করে এলাকায় ছড়িয়েছে বলে ভিকটিমের পরিবার অভিযোগ করেছে। সংজ্ঞাহীন অবস্থায় ফাহিমা আক্তারকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভিকটিমের পরিবার সূত্রে জানা গেছে, চরকাশাভোগ গ্রামের আলতাফ হোসেন ফকির একই গ্রামের মনোহরবাজার মোড়ে হালিম হেকিমী দাওয়াখানায় বসে রোগীদের কবিরাজী চিকিৎসা দেন। মঙ্গলবার দুপুর আড়াইটায় আলতাফ হোসেন ফকির তার মেয়ে ফাহিমা আক্তারকে মুঠোফোনে দাওয়াখানায় একটি কবিরাজী বই দিয়ে যেতে বলেন। ফাহিমা আক্তার তার বাবাকে কবিরাজী বই দিতে বাড়ি থেকে রওনা দেয়। এ সময় পথে ওঁৎ পেতে থাকা একই গ্রামের আকবর হোসেন ব্যাপারীর ছেলে জাকির হোসেন, নুরুল ইসলাম রাঢ়ীর ছেলে আসাদুল ও জাকিরের চাচাত ভাই ইমদাদুল মিলে ফাহিমা আক্তারকে মুখ চেপে জোর করে ধরে একই গ্রামের দাদন সরদারের খালি ঘরে নিয়ে যায় এবং একের পর এক ধর্ষণ করে। আলতাফ হোসেন ফকির জানান, মেয়ের দাওয়াখানায় আসতে দেরি হওয়ায় খোঁজাখুঁজি করতে থাকি। এক পর্যায়ে দাদন সরদারের খালি ঘর থেকে রক্তাক্ত ও সঙ্গাহীন অবস্থায় উদ্ধার করে ফাহিমাকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করি। তিনি ধর্ষকদের বিচার ও ফাঁসি দাবি করেন। ফাহিমা আক্তারের বড় বোন রহিমা আক্তার জানান, ধর্ষকরা ধর্ষণের ভিডিওচিত্র ধারণ করে এলাকায় মোবাইলে ছড়িয়ে দিয়েেেছ। সন্ধ্যায় এ রিপোর্ট লেখার সময় পালং মডেল থানায় মামলার প্রস্তুতি চলছিল।

শীর্ষ সংবাদ:
রাজশাহীর করোনা ইউনিটে ২৪ ঘণ্টায় আরও ১২ জনের মৃত্যু         সারা বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে ৩৮ লাখ ২৭ হাজার ৭৪৮ জন         ৩৩ চ্যালেঞ্জ ॥ উন্নয়নশীল দেশের মর্যাদার পথে         সংক্রমণ বাড়লে ঝুঁকি না নিয়ে সেখানেই লকডাউন         আবার এসেছে বরষা, নবীনা বরষা         টিকটক-লাইকির ৪০ গ্রæপের সন্ধান         মানবপাচার কিছুতেই থামছে না         করোনায় এক মাসের মধ্যে একদিনে সর্বাধিক মৃত্যু         ১৯ জুন থেকে ফাইজার ও সিনোফার্মের টিকা দেয়া হবে         প্রধানমন্ত্রীর সাহসী পদক্ষেপ বিশ্বে প্রশংসা পেয়েছে         পুঁজিবাজার থেকে ছয় বছরে ৪৮৩১ কোটি টাকা সংগ্রহ         কর্মসংস্থান সৃষ্টিতে কৃষি যান্ত্রিকীকরণে বিপ্লব ঘটাতে চাই         রাজশাহী ও চট্টগ্রামে করোনার ভারতীয় ধরন নিয়ে উদ্বেগ         একযুগ পর চউকের তিন আবাসন প্রকল্প         হত্যার দায় স্বীকার করে সৌমেনের জবানবন্দী         ঢাকা বোট ক্লাব থেকে নাসিরকে বহিষ্কার         আগামী ১৯ জুন থেকে দেওয়া হবে সিনোফার্ম ও ফাইজারের টিকা         শিক্ষার ডিজিটাল রূপান্তরে ইন্টেলিজেন্ট শিক্ষাব্যবস্থা গ্রহণের তাগিদ         ঢামেক হাসপাতালে ব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত রোগী ভর্তি         করোনা : দেশে গত ২৪ ঘন্টায় মৃত্যু ৫৪, শনাক্ত ৩০৫০