শনিবার ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৬ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জাল ড্রাইভিং লাইসেন্স তৈরির ৪ হোতা আটক

অনলাইন রিপোর্টার ॥ নকল ড্রাইভিং লাইসেন্স তৈরির চক্রের সঙ্গে জড়িত চাকরিচ্যুত সেনা ও পুলিশ সদস্যসহ চার জনকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আটককৃতরা হলেন- সিরাজুল ইসলাম জিন্নাত, বজলুর রহমান, সাইদুর রহমান শিমুল ও আব্দুর রাজ্জাক। এর মধ্যে দুই বজলুর রহমান চাকরিচ্যুত পুলিশ এবং সাইদুর রহমান শিমুল চাকরিচ্যুত সেনা সদস্য।

এ সময় তাদের কাছ থেকে একটি এলজি কোম্পানির কম্পিউটার মনিটর, একটি সিপিইউ, একটি কার্ড প্রিন্টার, ৭টি ড্রাইভিং লাইসেন্স কার্ড, ৬টি নকল ড্রাইভিং লাইসেন্স কার্ড, ২১টি অসম্পূর্ণ পিবিসি সাদা কার্ড, দু’টি হলোগ্রাম রিবন (গোল্ডেন), ৭টি সিলভার ও দু’টি কালো রঙের কালির কৌটা উদ্ধার করা হয়। এ সব দিয়ে নকল ড্রাইভিং লাইসেন্স তৈরি করা হতো।

সোমবার দুপুরে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া সেন্টারে এ ব্যাপারে আয়োজিত ব্রিফিংয়ে ডিএমপি’র গোয়েন্দা ও অপরাধ তথ্য বিভাগের যুগ্ম-কমিশনার মনিরুল ইসলাম জানান, বিআরটিএ’র কর্মকর্তা সেজে নকল ড্রাইভিং লাইসেন্স তৈরি করে সরবরাহ করতো আটককৃতরা। ভুয়া পরিচয় ব্যবহার করেই দীর্ঘদিন এ কাজ করছিলেন তারা।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে ব্রাজিলে প্রতি মিনিটেই মারা যাচ্ছেন একজন         মেক্সিকোতে মাস্ক না পরায় পিটিয়ে হত্যা!         যুক্তরাজ্যের গবেষণায় উঠে এল ভারতের ওষুধ হাইড্রক্সিক্লোরোকুইনের ব্যর্থতা         হাঁটু গেড়ে মাটিতে বসে বিক্ষোভে সমর্থন জাস্টিন ট্রুডোর         দশ খাতে সর্বোচ্চ বরাদ্দ ॥ বাজেটে করোনা মোকাবেলা ও অর্থনীতি পুনরুদ্ধারে বিশেষ গুরুত্ব         সংক্রমণের ভয়ে ঢাকা চিড়িয়াখানা শীঘ্র চালু হচ্ছে না         স্ট্রোকে আক্রান্ত নাসিমের মস্তিষ্কে সফল অস্ত্রোপচার         ডিজিটাল বাংলাদেশের অনন্য স্বীকৃতি জাতিসংঘের         ১৬ দিনেই করোনায় আক্রান্ত ৩৪ হাজার         করোনায় মৃতের সংখ্যা ৮শ’ ছাড়াল         ভারতে একদিনে ১০ হাজার করোনা আক্রান্ত         লকডাউনে ১৪৯ সড়ক দুর্ঘটনায় ১৬৮ জন নিহত         বজ্রপাতে টাঙ্গাইল পাবনা ও নওগাঁয় ৯ জনের মৃত্যু         কিছু মানুষ কখনও করোনায় আক্রান্ত হবে না ॥ গবেষণা         লিবিয়া ট্র্যাজেডি ॥ ১৬ জনকে আসামি করে পল্টন থানায় মামলা         শেষতক কতয় বিক্রি হবে জয়নুলের স্কেচ, যাবে কার সংগ্রহে?         বর্ষণে রাজধানীর বাজারে শাক-সবজির দাম বেড়েছে         চোর দেখে ফেলায় আইনজীবীকে গলা কেটে হত্যা         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৩০ জনের, শনাক্ত ২৮২৮         কক্সবাজারে আগামীকাল থেকে কঠোরভাবে শুরু হচ্ছে লকডাউন        
//--BID Records