সোমবার ২৯ আষাঢ় ১৪২৭, ১৩ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নাশকতার দুই মামলায় আব্বাসের বিরুদ্ধে ওয়ারেন্ট

কোর্ট রিপোর্টার ॥ বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসসহ ২০ জনের বিরুদ্ধে মিরপুর থানার নাশকতার দুই মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করেছে ঢাকা সিএমএম আদালত। ঢাকা মহনগর ম্যাজিস্ট্রেট মাহবুবুর রহমান রবিবার আসামিদের বিরুদ্ধে চার্জগঠন করে এই গ্রেফতারি পরোয়ানা জারি করেন। একই সঙ্গে আগামী ২৫ নবেম্বর সাক্ষ্য গ্রহণের দিন ঠিক করেন।

মিরপুর থানার ৩৮(৬)২০১৫ নম্বর মামলায় মির্জা আব্বাসসহ ৪৮ জন এবং ৩৯(৬)২০১৫ নম্বর মামলায় মির্জা আব্বাসসহ ৩৯ জন চার্জশিটভুক্ত আসামি। উভয় মামলায় রবিবার ২৮ জন্য আসামি আদালতে উপস্থিত ছিলেন।

ওই আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর হেমায়েত উদ্দিন খান হিরণ সাংবাদিকদের জানান, মামলা দুইটিতে রবিবার পর্যন্ত ৩৮টি ধার্য তারিখ আদালত চার্জ শুনানির জন্য আসামিপক্ষকে সময় দিয়েছেন। রবিবারও মির্জা আব্বাস আদালতে হাজির না হয়ে সময় প্রার্থনা করেন। কিন্তু আদালত সময় আবেদন নামঞ্জুর করে চার্জ গঠন করেন। একই সঙ্গে মির্জা আব্বাসসহ ২০ জন আদালতে না আসায় আদালত গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন।

মিরপুর থানাধীন টেকনিক্যাল ও স্বাধীন মামলা মার্কেটের সামনে রাস্তা অবরোধ করে ভাংচুর ও দিশারী পরিবহনের দুইটি গাড়িতে অগ্নিসংযোগের অভিযোগে ২০১০ সালের ২৬ জুন মিরপুর থানায় মামলা দুইটি দায়ের করা হয়।

শীর্ষ সংবাদ:
জেকেজি প্রতারণার হোতা সাবরিনা গ্রেফতার         প্রধানমন্ত্রী ১ কোটি গাছের চারা রোপণ কার্যক্রম উদ্বোধন করবেন বৃহস্পতিবার         অনিয়ম, দুর্নীতির বিরুদ্ধে কঠোর অবস্থানে সরকার ॥ কাদের         আপীল বিভাগের বিচারিক কার্যক্রম হবে ভার্চুয়াল         সভরেন ওয়েলথ ফান্ড ॥ বৈদেশিক রিজার্ভ থেকে ঋণ নেয়ার একমাত্র পথ         পালাতে পারবে না সাহেদ ধরা পড়তেই হবে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         করোনার প্রকোপ বাড়লে ভার্চুয়াল কোর্টের সাহায্য নিতেই হবে ॥ আইনমন্ত্রী         করোনায় ভেদাভেদ ভুলে সবাইকে একসঙ্গে কাজ করতে হবে ॥ শামীম ওসমান         ঈদ-উল-আজহার প্রধান জামাত হবে বায়তুল মোকাররমে         তিস্তার রুদ্রমূর্তি, দুই পাড়েই রেড এ্যালার্ট         করোনা কি বায়ুবাহিত?         নারী পাচার চক্রের হোতা আজম খান দুই সহযোগীসহ গ্রেফতার         বগুড়া-১ আসনে উপনির্বাচন কাল         নিম্নমানের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ক্রয়ে দুর্নীতি তদন্তে ৬ কর্মকর্তাকে তলব দুদকের         রাজধানীতে ৮ অস্থায়ী পশুর হাটের চূড়ান্ত ইজারা সম্পন্ন         রাজধানীতে কোরবানির পশুর হাট বসতে দেয়া হবে না: স্বরাষ্ট্র মন্ত্রণালয়         সিএমএসডির ৬ কর্মকর্তাকে তলব করেছে দুদক         বিদেশ যেতে করোনা নেগেটিভ সার্টিফিকেট লাগবে : পররাষ্ট্রমন্ত্রী         করোনা : মসজিদেই হবে ঈদুল আজহার জামাত         ডা. সাবরিনা বরখাস্ত        
//--BID Records