শুক্রবার ৯ আশ্বিন ১৪২৭, ২৫ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নাশকতার দুই মামলায় আব্বাসের বিরুদ্ধে ওয়ারেন্ট

কোর্ট রিপোর্টার ॥ বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসসহ ২০ জনের বিরুদ্ধে মিরপুর থানার নাশকতার দুই মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করেছে ঢাকা সিএমএম আদালত। ঢাকা মহনগর ম্যাজিস্ট্রেট মাহবুবুর রহমান রবিবার আসামিদের বিরুদ্ধে চার্জগঠন করে এই গ্রেফতারি পরোয়ানা জারি করেন। একই সঙ্গে আগামী ২৫ নবেম্বর সাক্ষ্য গ্রহণের দিন ঠিক করেন।

মিরপুর থানার ৩৮(৬)২০১৫ নম্বর মামলায় মির্জা আব্বাসসহ ৪৮ জন এবং ৩৯(৬)২০১৫ নম্বর মামলায় মির্জা আব্বাসসহ ৩৯ জন চার্জশিটভুক্ত আসামি। উভয় মামলায় রবিবার ২৮ জন্য আসামি আদালতে উপস্থিত ছিলেন।

ওই আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর হেমায়েত উদ্দিন খান হিরণ সাংবাদিকদের জানান, মামলা দুইটিতে রবিবার পর্যন্ত ৩৮টি ধার্য তারিখ আদালত চার্জ শুনানির জন্য আসামিপক্ষকে সময় দিয়েছেন। রবিবারও মির্জা আব্বাস আদালতে হাজির না হয়ে সময় প্রার্থনা করেন। কিন্তু আদালত সময় আবেদন নামঞ্জুর করে চার্জ গঠন করেন। একই সঙ্গে মির্জা আব্বাসসহ ২০ জন আদালতে না আসায় আদালত গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন।

মিরপুর থানাধীন টেকনিক্যাল ও স্বাধীন মামলা মার্কেটের সামনে রাস্তা অবরোধ করে ভাংচুর ও দিশারী পরিবহনের দুইটি গাড়িতে অগ্নিসংযোগের অভিযোগে ২০১০ সালের ২৬ জুন মিরপুর থানায় মামলা দুইটি দায়ের করা হয়।

শীর্ষ সংবাদ:
অর্থনীতি দ্রুত পুনরুদ্ধারই চ্যালেঞ্জ ॥ করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় লকডাউন নয়         সরকারের সর্বাত্মক প্রচেষ্টায় সঙ্কট কাটল সৌদি প্রবাসীদের         একক নিয়ন্ত্রণের কোন কমিটি অনুমোদন নয়         দ্বিচারিতা আর ষড়যন্ত্রই বিএনপির রাজনৈতিক দর্শন ॥ কাদের         কক্সবাজারে পুলিশের ২৬৪ কর্মকর্তা একযোগে বদলি         মিয়ানমার থেকে বছরে আসছে ৬ হাজার কোটি টাকার ইয়াবা         ড. কামাল হোসেনের গণফোরাম ভাঙছে         করোনায় দেশে মৃত্যু ও আক্রান্ত কমেছে         ডিজিটাল সুরক্ষা তৈরিতে সরকারের নানা উদ্যোগ         ধর্ষিত স্কুলছাত্রীর জীবিত ফিরে আসা ॥ বিচারিক তদন্তের নির্দেশ         রোহিঙ্গাদের ভোটার হওয়া ঠেকাতে নজরদারি বেড়েছে         নিবন্ধন ছাড়া বেসরকারী হাসপাতাল চলতে দেয়া হবে না ॥ তাপস         রোহিঙ্গাদের ৫৪০ কোটি ডলার ক্ষতিপূরণ দেয়া উচিত         মন্ত্রণালয়ের সিদ্ধান্তের পর ১৫ দিনের মধ্যেই শুরু হবে এইচএসসি পরীক্ষা         প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের পদোন্নতির দ্বার খুলছে         সিনেমা হল সংস্কারে বিশেষ তহবিল গঠন করা হবে : তথ্যমন্ত্রী         বসুন্ধরা কোভিড হাসপাতালে চিকিৎসা কার্যক্রম বন্ধের নির্দেশ         আরও ২টি বিশেষ ফ্লাইটের ঘোষণা দিল বিমান         কক্সবাজারের ৩৪ পুলিশ পরিদর্শককে একযোগে বদলি         রোহিঙ্গাদের ভোটার হওয়া ঠেকাতে ইসি’র বিশেষ কমিটি