সোমবার ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নাশকতার দুই মামলায় আব্বাসের বিরুদ্ধে ওয়ারেন্ট

কোর্ট রিপোর্টার ॥ বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসসহ ২০ জনের বিরুদ্ধে মিরপুর থানার নাশকতার দুই মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করেছে ঢাকা সিএমএম আদালত। ঢাকা মহনগর ম্যাজিস্ট্রেট মাহবুবুর রহমান রবিবার আসামিদের বিরুদ্ধে চার্জগঠন করে এই গ্রেফতারি পরোয়ানা জারি করেন। একই সঙ্গে আগামী ২৫ নবেম্বর সাক্ষ্য গ্রহণের দিন ঠিক করেন।

মিরপুর থানার ৩৮(৬)২০১৫ নম্বর মামলায় মির্জা আব্বাসসহ ৪৮ জন এবং ৩৯(৬)২০১৫ নম্বর মামলায় মির্জা আব্বাসসহ ৩৯ জন চার্জশিটভুক্ত আসামি। উভয় মামলায় রবিবার ২৮ জন্য আসামি আদালতে উপস্থিত ছিলেন।

ওই আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর হেমায়েত উদ্দিন খান হিরণ সাংবাদিকদের জানান, মামলা দুইটিতে রবিবার পর্যন্ত ৩৮টি ধার্য তারিখ আদালত চার্জ শুনানির জন্য আসামিপক্ষকে সময় দিয়েছেন। রবিবারও মির্জা আব্বাস আদালতে হাজির না হয়ে সময় প্রার্থনা করেন। কিন্তু আদালত সময় আবেদন নামঞ্জুর করে চার্জ গঠন করেন। একই সঙ্গে মির্জা আব্বাসসহ ২০ জন আদালতে না আসায় আদালত গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন।

মিরপুর থানাধীন টেকনিক্যাল ও স্বাধীন মামলা মার্কেটের সামনে রাস্তা অবরোধ করে ভাংচুর ও দিশারী পরিবহনের দুইটি গাড়িতে অগ্নিসংযোগের অভিযোগে ২০১০ সালের ২৬ জুন মিরপুর থানায় মামলা দুইটি দায়ের করা হয়।

শীর্ষ সংবাদ:
উন্নয়নের কান্ডারি শেখ হাসিনার জন্মদিন আজ         এ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         শেখ হাসিনার জীবন সংগ্রামের ॥ তথ্যমন্ত্রী         স্বামীর জন্য রক্ত জোগাড়ের কথা বলে ধর্ষণ, দুজন রিমান্ডে         ডোপ টেস্টে আরও ১৪ পুলিশ শনাক্ত         চীনা ভ্যাকসিনের ঢাকা ট্রায়াল নিয়ে সংশয়         দেয়াল চাপায় সাত জনের মৃত্যু         করোনায় মৃত্যু কমলেও বেড়েছে নতুন রোগী         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         উন্নয়নে প্রতিবেশীদের সঙ্গে আরও দৃঢ় সহযোগিতায় জোর প্রধানমন্ত্রীর         সিলেটের ঘটনায় সরকার কঠোর অবস্থানে আছে ॥ কাদের         ভার্চুয়াল কোর্টেকে আরো সাফল্য মন্ডিত করতে বিচারক ও আইনজীবীদের প্রশিক্ষণ প্রয়োজন ॥ আইনমন্ত্রী         নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণ ॥ নিহত ও আহত ৩৮ পরিবারের মাঝে ৫ লাখ টাকা করে প্রধানমন্ত্রীর অনুদান বিতরণ         স্বাস্থ্যখাতের দুর্নীতি ॥ বন্ধ করতে দুদকের ২৫ সুপারিশ বাস্তবায়নে রিট         ‘অক্সফোর্ডের বাংলাদেশে পাঁচ লাখ মানুষের মৃত্যুর আশঙ্কা ভুল প্রমাণিত হয়েছে’         এমসি কলেজের ছাত্রাবাসে গণধর্ষণের শিকার গৃহবধূর আদালতে জবানবন্দি         এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণ ॥ সাইফুরের পর অর্জুন গ্রেফতার         করোনা ভাইরাস ॥ ভারতে সংক্রমণ ৬০ লাখ ছুঁই ছুঁই         ধর্ষনের ঘটনায় ভিপি নূরসহ সকল আসামী ঢাবিতে অবাঞ্চিত