বুধবার ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নাশকতার দুই মামলায় আব্বাসের বিরুদ্ধে ওয়ারেন্ট

কোর্ট রিপোর্টার ॥ বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসসহ ২০ জনের বিরুদ্ধে মিরপুর থানার নাশকতার দুই মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করেছে ঢাকা সিএমএম আদালত। ঢাকা মহনগর ম্যাজিস্ট্রেট মাহবুবুর রহমান রবিবার আসামিদের বিরুদ্ধে চার্জগঠন করে এই গ্রেফতারি পরোয়ানা জারি করেন। একই সঙ্গে আগামী ২৫ নবেম্বর সাক্ষ্য গ্রহণের দিন ঠিক করেন।

মিরপুর থানার ৩৮(৬)২০১৫ নম্বর মামলায় মির্জা আব্বাসসহ ৪৮ জন এবং ৩৯(৬)২০১৫ নম্বর মামলায় মির্জা আব্বাসসহ ৩৯ জন চার্জশিটভুক্ত আসামি। উভয় মামলায় রবিবার ২৮ জন্য আসামি আদালতে উপস্থিত ছিলেন।

ওই আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর হেমায়েত উদ্দিন খান হিরণ সাংবাদিকদের জানান, মামলা দুইটিতে রবিবার পর্যন্ত ৩৮টি ধার্য তারিখ আদালত চার্জ শুনানির জন্য আসামিপক্ষকে সময় দিয়েছেন। রবিবারও মির্জা আব্বাস আদালতে হাজির না হয়ে সময় প্রার্থনা করেন। কিন্তু আদালত সময় আবেদন নামঞ্জুর করে চার্জ গঠন করেন। একই সঙ্গে মির্জা আব্বাসসহ ২০ জন আদালতে না আসায় আদালত গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন।

মিরপুর থানাধীন টেকনিক্যাল ও স্বাধীন মামলা মার্কেটের সামনে রাস্তা অবরোধ করে ভাংচুর ও দিশারী পরিবহনের দুইটি গাড়িতে অগ্নিসংযোগের অভিযোগে ২০১০ সালের ২৬ জুন মিরপুর থানায় মামলা দুইটি দায়ের করা হয়।

শীর্ষ সংবাদ:
বৈরুতে জোড়া বিস্ফোরণে নিহত ৭৮, আহত প্রায় ৪০০০         বৈরুতে তিন দিনের শোক, জারি হচ্ছে জরুরি অবস্থা         সাবরিনা-আরিফসহ আট জনের বিরুদ্ধে চার্জশিট দিচ্ছে ডিবি         লেবাননে বিস্ফোরণে কয়েকজন বাংলাদেশি আহত         রাশিয়ার ভ্যাকসিন নিয়ে সতর্ক করলো ডব্লিউএইচও         বিস্ফোরণে প্রাণ হারালেন লেবাননের কাতায়েব পার্টির মহাসচিব         সমগ্র কাশ্মীরকে অন্তর্ভুক্ত করে পাকিস্তানের মানচিত্র প্রকাশ         টাইমস স্কয়ারে দেখানো হবে না রামমন্দিরের ভূমিপূজার ছবি         বৈরুতে বিস্ফোরণ ॥ সহায়তার আশ্বাস দিলেন সমব্যথী বিশ্বনেতারা         নরওয়ের ফ্যালকন-২০’র গতিবিধি আটকে দিল রাশিয়ার মিগ-৩১         ২৭৫০ টন অ্যামোনিয়াম নাইট্রেট থেকে ভয়াবহ বিস্ফোরণ         চামড়ার বাজারে ধস ॥ প্রধান চার কারণ চিহ্নিত         মানুষের উন্নত জীবন ধারা নিশ্চিত করাই মূল লক্ষ্য         ষড়যন্ত্রকারীদের অপচেষ্টার বিরুদ্ধে সতর্ক থাকুন ॥ কাদের         নরেন দাস ছিলেন বঙ্গবন্ধুর একনিষ্ঠ সৈনিক ॥ আইনমন্ত্রী         জুলাইয়ে রেমিটেন্সে রেকর্ড         টেকনাফে পুলিশের গুলিতে অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা নিহত         আজ শহীদ শেখ কামালের জন্মবার্ষিকী         এক সপ্তাহের মধ্যে বন্যার পানি কমবে         করোনা পরীক্ষার সংখ্যা কমলেও রোগী শনাক্তের হার বেড়েছে        
//--BID Records