বৃহস্পতিবার ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নাশকতার পরিকল্পনা ॥ চট্টগ্রামে জামায়াতের আমীরসহ আটক ৯

অনলাইন রিপোর্টার ॥ গোপন বৈঠক থেকে চট্টগ্রাম জেলার পটিয়া উপজেলা জামায়াতের আমীরসহ ৯ জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার দুপুর একটার দিকে উপজেলার পাইকপাড়া থেকে তাদের আটক করা হয়। তাদের কাছ থেকে নাশকতার পরিকল্পনার বিভিন্ন কাগজপত্র ও দলীয় বই উদ্ধার করা হয়েছে।

আটক নয়জন হলেন- উপজেলা জামায়াত আমীর মুকিবুল ইসলাম চৌধুরী ফারুক(৫০), নজরুল ইসলাম চৌধুরী(৪০), মোহাম্মদ ইসহাক(৫৯), জসীম উদ্দিন(৩৪), হোসাইন আহমদ(৬৫), মো. ইকবাল(৫০), মাহমুদুল হক(৬২). আবদুল আলীম চৌধুরী(৭৬) ও নুরুল আলম।

চট্টগ্রাম জেলা পুলিশের সিনিয়র সহকারি পুলিশ সুপার (পটিয়া সার্কেল) মোহাম্মদ শামীম হোসেন জানান, উপজেলা জামায়াতের আমীর মুকিবুল ইসলাম চৌধুরীর বাড়িতে বৈঠক করে নাশকতার পরিকল্পনা করার সময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৯ জনকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে সরকারি বিরোধী বিভিন্ন প্রচারপত্র, নাশকতার পরিকল্পনার নথি ও তাদের দলীয় বইপত্র উদ্ধার করা হয়েছে। আটক জামায়াত নেতাকর্মীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।

শীর্ষ সংবাদ:
মোংলা বন্দরে টেনিস বলের পরিবর্তে ৪ কন্টেইনারে আমদানি নিষিদ্ধ আফিম         জাতীয় শোকদিবস উপলক্ষে ধানমন্ডি-বনানীতে আবাসিক হোটেল বন্ধ         বাংলাদেশের সঙ্গে বাণিজ্য বৃদ্ধি করতে আগ্রহী আলজেরিয়া : বাণিজ্যমন্ত্রী         ‘১লা অক্টোবরের মধ্যে সব সংস্থাকে সিটি কর্পোরেশনের সাথে সমন্বয়ে আসতে হবে’         শোধরানো হবে প্রকল্পের অস্বাভাবিক খরচ         ঢাকায় ডি-এইট সম্মেলন জানুয়ারিতে         মালিকরাও প্রত্যাহার চান বাসের বর্ধিত ভাড়া         ‘ট্রেনের টিকিট হস্তান্তর করলে তিন মাসের জেল’         এবার টেলিভিশনের পর্দায় ‘হাসিনা: আ ডটার’স টেল’         জাতীয় শোক দিবস উপলক্ষে ডিএমপির নির্দেশনা         রিজেন্ট-জেকেজি সম্পর্কে যা জানি বলেছি : সাবেক স্বাস্থ্য মহাপরিচালক         করোনা আক্রান্ত কানিজ আলমাস আইসিইউতে         মীরজাদি সেব্রিনা ফ্লোরাকে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক নিয়োগ         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ৪৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬১৭         ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে যুদ্ধবিধ্বস্ত দেশকে ধ্বংস করা হয়েছে ॥ তথ্যমন্ত্রী         দেশের ৮ বিভাগে হচ্ছে ক্যানসার-কিডনি-হৃদরোগের চিকিৎসার বিশেষ হাসপাতাল         এসকে সিনহার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা         বাংলাদেশের সঙ্গে ভারতের সম্পর্ক সুস্থ ও সবল আছে ॥ খালিদ মাহমুদ         কুড়িগ্রামে বাসচাপায় এক পরিবারের তিনজনসহ নিহত ৪         স্বাস্থ্য অধিদফতরের সাবেক ডিজিকে দুদকে জিজ্ঞাসাবাদ        
//--BID Records