বুধবার ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

টাঙ্গাইলে বিদেশী পিস্তলসহ গ্রেফতার ২

নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল ॥ টাঙ্গাইলে পৃথক অভিযানে তিনটি বিদেশী পিস্তল, তিন রাউন্ড গুলিসহ দুই সন্ত্রাসীকে গ্রেফতার করেছে ডিবি ও সদর থানা পুলিশ।

টাঙ্গাইল ডিবি পুলিশের (ওসি) গোলাম মাহফিজার রহমান জানান, বৃহস্পতিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ রাবনা শহর বাইপাস থেকে ওয়াজ আলী জোয়ারদারের ছেলে চিহ্নিত সন্ত্রাসী আব্দুল কাদের জোয়ারদারকে (৪০) গ্রেফতার করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী সদর উপজেলার পোড়াবাড়ি গ্রামে সন্ত্রাসী কাদেরের বাড়ীতে অভিযান চালায়। এ সময় কাদেরের ঘর থেকে দুইটি বিদেশী পিস্তল, তিন রাউন্ড গুলি, তিনটি ম্যাগজিন ও একটি ছুরি উদ্ধার করে।

এদিকে টাঙ্গাইল পৌর এলাকার আশেকপুর থেকে সুমন মিয়া (৩৫) নামে এক সন্ত্রাসীকে একটি বিদেশী পিস্তলসহ গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করে। সুমন আশেকপুর পশ্চিম পাড়া এলাকার আলাল মিয়ার ছেলে। টাঙ্গাইল সদর থানার (এসআই) শ্যামল দত্ত জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সুমনের বাড়ি থেকে বিদেশে তৈরি ৩২ বোরের একটি পিস্তলসহ তাকে গ্রেফতার করা হয়। তবে তার সহযোগীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

শীর্ষ সংবাদ:
হাটহাজারীর ত্রিপুরা পল্লীতে প্রধানমন্ত্রীর উপহার ১২ পরিবারকে         মেজর সিনহা হত্যা ॥ ৪ পুলিশসহ ৭ জন সাত দিনের রিমান্ডে         বন্যায় ক্ষতিগ্রস্তদের জন্য ১০ লাখ ইউরো দেবে ইইউ         ১৩৯ দিন পর শারীরিক উপস্থিতিতে হাইকোর্টে বিচার কাজ শুরু         কাতার থেকে ফিরলেন ৪১৩ বাংলাদেশি         ভারতে মহানবীকে নিয়ে কটূক্তি ॥ বিক্ষোভে পুলিশের গুলিতে নিহত ৩         করোনা ভাইরাস ॥ একদিনে ভারতে শনাক্ত ৬০ হাজারের বেশি, মৃত্যু ৮৩৪         দুদকে কার্যালয়ে আবুল কালাম আজাদ         লেবানন থেকে ফিরলেন ৭১ বাংলাদেশি         রাশিয়ার ভ্যাকসিনের কার্যকারিতা নিয়ে প্রশ্ন বিজ্ঞানীদের         ভারতে হিন্দু পরিবারের সম্পত্তিতে ছেলে-মেয়ে সমান অধিকার         করোনা ভাইরাসের মধ্যেই মহড়া চালাবে যুক্তরাষ্ট্র ও দক্ষিণ কোরিয়া         করোনা ভাইরাস ॥ ১০২ দিন পর নিউজিল্যান্ডে ফের সংক্রমণ         পশ্চিমবঙ্গে করোনায় আক্রান্ত লাখ ছাড়াল         বিস্ফোরণের পর স্বাস্থ্য সংকটে লেবানন         দ. সুদানে সেনা-জনতা সংঘর্ষে নিহত ৭০ ॥ জাতিসংঘ         বৃহস্পতিবার সংসদ অধিবেশন ডেকেছেন লেবানন স্পিকার         কৃষ্ণাঙ্গ-ভারতীয় কমলা হ্যারিসকেই বেছে নিলেন বাইডেন         গ্রিসের দুই দ্বীপের কাছে তুরস্কের সামরিক মহড়ায় উত্তেজনা         তুর্কি ড্রোন হামলায় ইরাকি সীমান্তরক্ষী বাহিনীর শীর্ষ ২ কর্মকর্তা নিহত        
//--BID Records