বুধবার ৫ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শাহজালালে বিদেশি মুদ্রাসহ যাত্রী আটক

স্টাফ রিপোর্টার ॥ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ১৫ হাজার ইউরো এবং দুই হাজার ৭শ’ মালয়েশিয়ান রিঙ্গিতসহ আল-মামুন নামের এক যাত্রীকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার ভোরে ওই যাত্রীকে আটক করে বিমানবন্দর শুল্ক ও গোয়েন্দা বিভাগ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শুল্ক ও গোয়েন্দা বিভাগের সহকারী পরিচালক (এডি) উম্মে নাহিদা আক্তার জানান, কুয়ালালামপুর থেকে আসা এয়ার এশিয়া একে-৭০ ফ্লাইটের যাত্রী আল-মামুনের কাছ থেকে ১৫ হাজার ইউরো এবং দুই হাজার ৭শ’ মালয়েশিয়ান রিঙ্গিত জব্দ করা হয়েছে। বাংলাদেশি টাকায় এসব মুদ্রার মূল্য ১৩ লাখ ২৫ হাজার টাকা।

তিনি আরো জানান, বিমানবন্দরের ৬ নম্বর বোর্ডিং ব্রিজ পার হওয়ার সময় আল-মামুনের গতিবিধি সন্দেহজনক হয়। এ সময় তল্লাশি চালিয়ে কোমরের বেল্টের ভেতরে লুকানো অবস্থায় মুদ্রাগুলো উদ্ধার করা হয়।

আটক আল-মামুনের বাড়ি কুমিল্লা জেলায়। তার বিরুদ্ধে বিমানবন্দর থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান শুল্ক ও গোয়েন্দা কর্মকর্তা নাহিদা আক্তার।

শীর্ষ সংবাদ:
কেউ যেন হয়রানি না হয় ॥ সেবামুখী জনপ্রশাসন গড়তে আমরা প্রতিশ্রুতিবদ্ধ         দাম্পত্য কলহেই চিত্রনায়িকা শিমু খুন         ইসি সার্চ কমিটিতেই         করোনা শনাক্তের হার আশঙ্কাজনক বাড়ছে         ব্যাপক তুষারপাত ॥ শীতে নাকাল আমেরিকা ইউরোপ         ভিসি প্রত্যাহার দাবিতে শাবিতে আন্দোলন অব্যাহত         সীমান্ত অপরাধ দমনে সরকার কঠোর         দুর্নীতির বিরুদ্ধে কঠোর হোন-ডিসি সম্মেলনে রাষ্ট্রপতি         ভারতের অনুকূল বাণিজ্য বাংলাদেশের জন্য উদ্বেগের কারণ         শিমু হত্যায় চলচ্চিত্র অঙ্গন তোলপাড়, বিচার দাবি         হাফ ভাড়া ॥ তিতুমীরের দুই শিক্ষার্থীকে মারধর         উন্নয়ন প্রকল্প তদারকিতে কমিটি গঠনের প্রস্তাব ডিসিদের         বিএসসির নিট আয় ৭২ কোটি টাকা, নগদ লভ্যাংশের সুপারিশ         ডায়ালাইসিসের রোগী বেড়ে যাওয়ায় চিকিৎসকরা হিমশিম         জনগণের টাকায় বেতন হয় : ডিসিদের রাষ্ট্রপতি         একদিনে করোনায় মৃত্যু ১০, শনাক্ত ৮৪০৭         শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হচ্ছে না : শিক্ষামন্ত্রী         বুধবার থেকে ভার্চুয়ালি চলবে সুপ্রিম কোর্ট         নায়িকা শিমু হত্যা মামলা স্বামী ও গাড়িচালক তিনদিনের রিমান্ডে         তৃণমূলের প্রকল্প বাস্তবায়নে আরও মনোযোগী হোন ॥ ডিসিদের প্রধানমন্ত্রী