রবিবার ২৮ আষাঢ় ১৪২৭, ১২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মন্ত্রণালয় দুর্নীতি মুক্ত করতে বেশি সময় লাগবে না ॥ মোশাররফ

নিজস্ব সংবাদদাতা, গোপালগঞ্জ, ১০ জুলাই ॥ নবনিযুক্ত স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় এবং প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান বিষয়ক মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, এলজিআরডি মন্ত্রণালয়কে দুর্নীতিমুক্ত করতে বেশি সময় লাগবে না। কারণ এ ডিপার্টমেন্টটি আমার নিজ হাতে গড়া। আমি যে মন্ত্রণালয়ের দায়িত্বে রয়েছি সেখানেও নানা ঝামেলা ছিল। সে মন্ত্রণালয় থেকেও পরিপূর্ণভাবে দুর্নীতি পুরোপুরি দূর করা হয়েছে। শুক্রবার বিকেল ৩টায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিবেদীতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, পরিবর্তন একটি স্বাভাবিক প্রক্রিয়া এতে অন্য কোন বিষয় নেই। দলের মহাসচিবই এলজিআরডির মন্ত্রিত্ব পাবেন এমন কোন নিয়ম নেই। শুদ্ধি অভিযান নিয়ে আরেক প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, মন্ত্রিসভা চালাতে গিয়ে যাদের প্রয়োজন হবে তাদেরই নেবেনÑ এটা প্রধানমন্ত্রীর ব্যক্তিগত এখতিয়ার। এটা আলোচনা-সমালোচনার বিষয় নয়, কর্তব্য ও নিষ্ঠা পালনের বিষয়। প্রধানমন্ত্রী যে কোন সময় যে কোন মুহূর্তে মন্ত্রিসভার যে কোন পরিবর্তন করার ক্ষমতা সাংবিধানিকভাবে রাখেন।

এর আগে তিনি টুঙ্গিপাড়ায় পৌঁছে জাতির জনক পিতার সমাধিবেদীতে ফুল দিয়ে তাঁর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন এবং ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করেন। এ সময় এলজিইডির প্রধান প্রকৌশলী শ্যামা প্রসাদ অধিকারী, গোপালগঞ্জ জেলা পরিষদের প্রশাসক চৌধুরী এমদাদুল হক, জেলা প্রশাসক মোঃ খলিলুর রহমান, পুলিশ সুপার এসএম এমরান হোসেন, ফরিদপুর জেলা প্রশাসক সরদার সরাফাত আলী, শেখ সালাউদ্দীন জুয়েল, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি রাজা মিয়া বাটু ও যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি শেখ আব্দুল হালিম, সাধারণ সম্পাদক আবুল বশার খায়ের, যুগ্ম-সাধারণ সম্পাদক সোলায়মান বিশ্বাস, ফরিদপুর জেলা যুবলীগ সভাপতি নাজমুল ইসলাম খন্দকার (লেভী) ও গোপালগঞ্জ সদর উপজেলা ভাইস চেয়ারম্যান তাসবিরুল হুদা বাবুসহ গোপালগঞ্জ ও ফরিদপুর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বহু নেতাকর্মী ও সরকারী কর্মকর্তারা সেখানে উপস্থিত ছিলেন।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১২৬৪২৬৮৬
আক্রান্ত
১৮১১২৯
সুস্থ
৭৩৭৯৪১১
সুস্থ
৮৮০৩৪
শীর্ষ সংবাদ:
আসছে ভয়াবহ বন্যা         বনানীতে মায়ের কবরে চিরনিদ্রায় শায়িত সাহারা খাতুন         টেন্ডারবাজিতে ৫০ কোটি টাকা হাতিয়েছেন সাহেদ         ২৪ ঘণ্টায় করোনায় ৩০ জনের মৃত্যু শনাক্ত ২৬৮৬         বাংলাদেশে করোনা সংক্রমণের গতি নিম্নমুখী         করোনায় অনলাইনে জমজমাট কোরবানির পশুর হাট         বাংলাদেশ থেকে ফ্লাইট ও যাত্রী ৫ অক্টোবর পর্যন্ত নিষিদ্ধ করেনি ইতালি         স্কুল ফিডিংয়ের খাবার করোনাকালে যাবে শিক্ষার্থীদের বাড়ি         ইতিহাসের বৃহত্তম ত্রাণ কার্যক্রম পরিচালনা করছেন শেখ হাসিনা ॥ তথ্যমন্ত্রী         টেন্ডার জটিলতায় থমকে গেছে ড্রাইভিং লাইসেন্স কার্যক্রম         মানব ও অর্থ পাচারের অভিযোগে পাপুলের কুয়েতে শাস্তি নিশ্চিত         উগ্র-ধর্মান্ধদের এখনই প্রতিরোধ করা না হলে মহাসঙ্কটে পড়তে হবে         মাদকের সঙ্গে জড়িত পুলিশের বিরুদ্ধে শাস্তির ব্যবস্থা         আখাউড়া-সিলেট রুটে ডুয়েলগেজ লাইন স্থাপন অনিশ্চিত         বিএসএমএমইউয়ে ‘নেগেটিভ প্রেশার আইসোলেশন ক্যানোপি’ উদ্ভাবন         বাংলাদেশ থেকে আসা ৭০ শতাংশ যাত্রীর করোনা পজিটিভ : ইতালির প্রধানমন্ত্রী         কমিটির সুপারিশ উপেক্ষা করে ডিএনসিসিতে পশুর তিন হাট         করোনায়ও স্বাস্থ্যখাতের সকল সেবা অব্যাহত রাখতে হবে : স্বাস্থ্যমন্ত্রী         ৮৬টি প্রতিষ্ঠানকে ৩ লক্ষাধিক টাকা জরিমানা        
//--BID Records