সোমবার ২১ আষাঢ় ১৪২৭, ০৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজশাহী রিজার্ভ ফোর্সের ১১ কনস্টেবল অসুস্থ্য

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ ইফতারির খাবার খেয়ে অসুস্থ হয়ে রাজশাহী রিজার্ভ পুলিশ ফোর্সের (আরআরএফ) ১১ সদস্য হাসপাতালে ভর্তি হয়েছেন। বুধবার সন্ধ্যায় ইফতারীর পরপরই তারা অসুস্থ্য হয়ে পড়েন। পরে তাদের প্রথমে রাজশাহী পুলিশ লাইন হাসপাতালে ভর্তি করা হয়। এরপর সেখান থেকে রাত নয়টার দিকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতলে নেয়া হয়।

সংশ্লিষ্ট সূত্র জানায়, বুধবার সন্ধ্যায় আরআরএফ’র দেয়া ইফাতর করেন সেখানে প্রশিক্ষণরত পুলিশ সদস্যরা। এর কিছুক্ষণ পরই তাদের আবার প্রশিক্ষণে পাঠানো হয়। এরপর একে একে ১৮ জন পুলিশ সদস্য অসুস্থ হয়ে পড়েন। তাদের মধ্যে ১১ জনকে রামেক হাসপাতালে বর্তি করা হয়েছে। আরো কয়েকজনকে পুলিশ লাইন হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে আরআরএফ থেকে দাবি করা হয়েছে গরমের মধ্যে প্রশিক্ষণ করায় তারা সবাই অসুস্থ্য হয়ে পড়েন।

শীর্ষ সংবাদ:
অসম-মেঘালয়ে ভারি বৃষ্টি ও ঢলের তীব্রতা বৃদ্ধি, বন্যার অবনতি হতে পারে         লকডাউনে সাড়া নেই ওয়ারীবাসীর         চ্যালেঞ্জে কর্মসংস্থান ॥ করোনায় ব্যবসা বাণিজ্য স্থবির         খাদ্যের মাধ্যমে করোনা ছড়ায় না         মিটার না দেখে আর বিল করবে না বিদ্যুত বিতরণ কোম্পানি         বিশ্বে পর পর দুদিন দুই লাখ করে করোনা রোগী শনাক্ত         বিদেশী সামাজিক যোগাযোগ মাধ্যম করের আওতায় আনা হবে         জঙ্গী নির্মূলে বিশ্বে রোল মডেল বাংলাদেশ         ফের আলোচনায় গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্ভাবিত কিট         বেনাপোল-পেট্রাপোল সচল ॥ অবশেষে ভারতে পণ্য রফতানি শুরু         কম শিল্পী, স্পর্শহীন অভিনয়- তবুও চ্যালেঞ্জ গ্রহণ         ভার্চুয়াল আদালত পরিচালনায় প্রশিক্ষণ দেয়া হবে ॥ আইনমন্ত্রী         করোনা আতঙ্কে রামেক হাসপাতালে দুই লাশ ফেলে লাপাত্তা স্বজনেরা         এন্ড্র্রু কিশোর ফের গুরুতর অসুস্থ         করোনায় স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালকের মৃত্যু         পাটকল শ্রমিকদের বকেয়া পরিশোধে ৫৮ কোটি টাকা বরাদ্দ         বয়স্ক, শিশু এবং অসুস্থ মানুষদের পশুর হাটে না যাওয়ার আহ্বান ডিএনসিসি মেয়রের         দুদকের মামলায় আত্মসমর্পণের সুযোগ তৈরি হয়নি : প্রধান বিচারপতি         করোনায় অবরুদ্ধ হলো ওয়ারীর 'রেড জোন'         শুধু বিশেষ পরিস্থিতিতে ভার্চুয়াল আদালত প্রথা অবলম্বন করা হবে : আইনমন্ত্রী        
//--BID Records