রবিবার ২০ আষাঢ় ১৪২৭, ০৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সংবিধান মোতাবেক আগামী নির্বাচনে বিএনপি অংশ না নিলে অস্তিত্ব হারাবে ॥ সৈ

সংবিধান মোতাবেক  আগামী নির্বাচনে  বিএনপি অংশ না  নিলে অস্তিত্ব  হারাবে ॥ সৈ

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ, ৮ জুলাই ॥ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সরকার মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন সংবিধান মোতাবেক যথাসময়ে অনুষ্ঠিত হবে। ওই নির্বাচনে সকল রাজনৈতিক দল অংশগ্রহণ করবে বলে তিনি আশা প্রকাশ করেন। সৈয়দ আশরাফ বলেন, বিএনপি ওই নির্বাচনে অংশ না নিয়ে যদি প্রতিহত করার চেষ্টা করে তাহলে দেশে তাদের অস্তিত্ব খুঁজে পাওয়া যাবে না। আগামী নির্বাচনের জন্য সংবিধান সংশোধনের কোন সম্ভাবনা নেই উল্লেখ করে তিনি আরও বলেন, আওয়ামী লীগ গণতান্ত্রিক রাজনৈতিক দল, তাই একাত্তরের নির্বাচন ছাড়া সকল জাতীয় নির্বাচনে আওয়ামী লীগ অংশ নিয়েছে। এ সময় নিজেকে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার সৈনিক দাবি করে সৈয়দ আশরাফ বলেন, বঙ্গবন্ধুর সৈনিক হিসেবে তিনি গর্ববোধ করেন।

বুধবার বিকেলে তিনি কিশোরগঞ্জ সার্কিট হাউস মিলনায়তনে সদর উপজেলার সকল ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে এক পরিচিতি ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন। অনুষ্ঠানে মন্ত্রীর সঙ্গে কাউন্সিলের মাধ্যমে নির্বাচিত ইউনিয়ন নেতৃবৃন্দ এবং জেলা ও উপজেলা ছাত্রলীগের নতুন কমিটির নেতৃবৃন্দকে পরিচয় করিয়ে দেয়া হয়। এ সময় সৈয়দ আশরাফ দলীয় নেতাকর্মীদেরকে দলীয় কর্মকা-ে আরও বেশি সক্রিয় হওয়ার আহ্বান জানান।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট আতাউর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক শরীফ সাদীর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে জেলা পরিষদের প্রশাসক মোঃ জিল্লুর রহমান, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এমএ আফজল, দফতর সম্পাদক আহমেদ উল্লাহসহ জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সৈয়দ আশরাফ কিশোরগঞ্জের উয়ন্নন প্রসঙ্গে বলেন, জাতীয় চার নেতার একজন শহীদ সৈয়দ নজরুল ইসলামের বাড়ি কিশোরগঞ্জে তার নামে মেডিক্যাল কলেজ ও মৃতপ্রায় নরসুন্দা লেকসিটি খননের কাজ চলছে। এছাড়া শহরের রাস্তাঘাট, বিদ্যুতসহ অন্যান্য অবকাঠামোগত উন্নয়ন কাজ অব্যাহত রয়েছে। এ সব প্রকল্প বাস্তবায়ন হলে কিশোরগঞ্জে উন্নয়ন দৃশ্যমান হবে। এ সময় তিনি আরও বলেন, এ সব উন্নয়ন কর্মকা- দীর্ঘ মেয়াদী তাই সরকারের ধারাবাহিকতা থাকা প্রয়োজন।

এর আগে তিনি তার পৈত্রিক বাড়ি সদর উপজেলার যশোদলে বীর দামপাড়া গ্রামে পারিবারিক কবরস্থান জিয়ারত করতে যান। অনুষ্ঠান শেষে সাংবাদিকরা সৈয়দ আশরাফুল ইসলামকে ঢাকায় তার মন্ত্রিত্ব নিয়ে নানা ধরনের গুঞ্জন সর্ম্পকে প্রশ্ন করলে তিনি কোন উত্তর দেননি।

শীর্ষ সংবাদ:
জামিন আবেদন নিষ্পত্তি এক লাখ ॥ ভার্চুয়াল কোর্টের ৩৫ কার্যদিবস         লকডাউন হলো ওয়ারী         ঈদের আগেই শ্রমিকদের বেতন-ভাতা পরিশোধ করুন ॥ কাদের         অনেক বিএনপি নেতা আইসোলেশনে থেকে প্রেসব্রিফিং করে সরকারের দোষ ধরেন ॥ তথ্যমন্ত্রী         পুলিশের বদলির তদবির কালচার বিদায় করতে চান বেনজীর         পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী করোনা আক্রান্ত         অধস্তনদের ওপর দায় চাপিয়ে বাঁচার চেষ্টা নির্বাহীদের ॥ বিদ্যুতের অতিরিক্ত বিল         উত্তরে বন্যা পরিস্থিতির ফের অবনতি হাজার হাজার পরিবার পানিবন্দী         তিনদিনের রিমান্ড শেষে রবিন কারাগারে         বাচ্চাদের সাবান দিয়ে হাত ধুতে বলুন         অহর্নিশ যুদ্ধের জীবন, করোনার ভয় যেন বিলাসিতা!         এখন আকাশের সংযোগ মিলবে ৩৪৯৯ টাকায়         ৬ মাসে ১০৬ নৌ দুর্ঘটনায় নিহত ১৫৩         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা শোধ করা হবে ॥ কেসিসি মেয়র         ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করা যাবে : সুপ্রিম কোর্ট         ৬ মাসে ১০৬ নৌ দুর্ঘটনায়, ১৫৩ জন নিহত, আহত ৮৪         ভুতুড়ে বিলের ঘটনায় ডিপিডিসির ৫ জন বরখাস্ত         বাংলাদেশকে ৫ কোটি ডলার ঋণ দেবে দ. কোরিয়া         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ডেল্টা প্ল্যান বাস্তবায়ন কমিটি         রেলে অতিরিক্ত যাত্রী পরিবহন করা হবে না : রেলমন্ত্রী        
//--BID Records