মঙ্গলবার ২৯ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালে যৌতুকের বলি গৃহবধূ লাইজু

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ যৌতুকের দাবিতে নির্যাতনের স্বীকার লাইজু বেগম (২৬) নামের এক গৃহবধূ সোমবার মধ্যরাতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। এ ঘটনায় মঙ্গলবার দুপুরে পুলিশ তিনজনকে গ্রেফতার করেছে। ঘটনাটি জেলার মুলাদী উপজেলার চর বাহাদুরপুর গ্রামের।

মুলাদী থানার ওসি মো. আলাউদ্দিন জানান, ২০০৯ সালে চর বাহাদুরপুর গ্রামের কালাম ঘরামীর পুত্র রুহুল আমিনের সাথে সামাজিক ভাবে একই গ্রামের লাইজু বেগমের বিয়ে হয়। তাদের সংসারে দু’টি সন্তান রয়েছে। স্থানীয়দের বরাত দিয়ে ওসি আরও জানান, অতিসম্প্রতি যৌতুকের দাবিতে রুহুল আমিন ও তার পরিবারের সদস্যরা প্রায়ই লাইজুকে নির্যাতন করতো। রবিবার রাতে স্বামী, শ^শুর ও শ্বাশুড়ির নির্যাতনের একপর্যায়ে জ্ঞান হারিয়ে ফেলে লাইজু বেগম। বাড়ির লোকজনে মুর্মুর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার মধরাতে লাইজু মারা যায়। গৃহবধূ লাইজুর লাশ উদ্ধার করে মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ ও গ্রাম থেকে পালিয়ে যাওয়ার সময় দুপুরে নিহত গৃহবধূর স্বামী, শ্বশুড় ও শ্বাশুড়িকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শীর্ষ সংবাদ:
খুলনায় হচ্ছে শেখ হাসিনা মেডিক্যাল বিশ্ববিদ্যালয়         পঙ্কিলতায় পূর্ণ সাবরিনার জীবন         অপরাধীর অপরাধকেই বিবেচনা করে সরকার ॥ কাদের         বর্জ্য ব্যবস্থাপনার সব কার্যক্রম সন্ধ্যা ৬টা থেকে ভোর ৬টার মধ্যে ॥ তাপস         করোনাপরবর্তী বিশ্বে টিকে থাকাই হবে বড় চ্যালেঞ্জ         অনলাইনে কোরবানির পশু কেনাবেচার পরামর্শ স্থানীয় সরকার মন্ত্রীর         অনিয়ম ও প্রতারণার দায়ে আরেকটি হাসপাতাল সিলগালা         যমুনা গ্রুপ চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের ইন্তেকাল         ঈদের ছুটিতে সব চাকরিজীবীকে কর্মস্থলে থাকার নির্দেশ         যশোর-৬ ও বগুড়া-১ আসনের উপনির্বাচন আজ         মাঠে নামছে হাইওয়ে পুলিশের বিশেষ গোয়েন্দা দল ॥ ঈদে মহাসড়কে চাঁদাবাজি         ৮৩ হাসপাতালে তরল অক্সিজেন ট্যাঙ্ক বসানো হচ্ছে         আজম ও তার সহযোগী ডায়মন্ডের আদালতে স্বীকারোক্তি         লাজ ফার্মার কাকরাইল শাখা থেকে বিপুল নকল ওষুধ জব্দ         সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা         যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক         ভারত থেকে ৩৮৪ টন শুকণো মরিচ নিয়ে দেশে আসলো পার্সেল ট্রেন         সন্ধ্যা ৬ টা থেকে ভোর ৬টার মধ্যেই সকল বর্জ্য ব্যবস্থাপনা করা হবে : মেয়র তাপস         আগামীকাল বনানীতে নুরুল ইসলাম বাবুলের দাফন         লাজ ফার্মাকে জরিমানা ২৯ লাখ, ৫০ লাখ টাকার ওষুধ জব্দ        
//--BID Records