বৃহস্পতিবার ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মেসির পরিবারকে হামলা!

স্পোর্টস রিপোর্টার ॥ শিরোপা, সম্মান সবই খুইয়েছেন লিওনেল মেসি! কোপা আমেরিকার ফাইনালে চিলির কাছে হারের ম্যাচে স্বাগতিক সমর্থকদের কাছে লাঞ্ছিত হয়েছেন মেসির ভাই ও পরিবার। এমনিতেই শিরোপা হেরে মনোকষ্টে ছিলেন মেসি। ম্যাচ শেষে অনভিপ্রেত এই ঘটনা শুনে আরও মর্মাহত হয়েছেন আর্জেন্টাইন অধিনায়ক।

চিলির রাজধানী সান্টিয়াগোর স্টাডিও ন্যাসিওনাল স্টেডিয়ামে প্রথমার্ধের খেলা শেষ হওয়ার কিছু আগে মেসির ভাই রডরিগোকে অপদস্ত করেন উগ্র চিলিয়ান সমর্থকরা। শুধু তাই নয়, গ্যালারির একটি অংশে দর্শকসারিতে বসা মেসির পরিবারের সদস্যদের লক্ষ্য করে শুরু হয় অশ্রাব্য কটু বাক্য। যে কারণে মধ্যাহ্ন বিরতির সময় বাধ্য হয়ে মেসির পরিবার আশ্রয় নেয় স্টেডিয়ামের একটি টেলিভিশন কেবিনে। আন্তর্জাতিক সংবাদমাধ্যমের উদ্ধৃতিতে জানা গেছে, রডরিগোকে নাকি শারীরিকভাবেও আঘাত করা হয়েছে। মেসির পরিবারের পাশাপাশি লাঞ্ছিত হয়েছেন সার্জিও এ্যাগুয়েরোর পরিবারের সদস্যরাও।

স্টেডিয়ামে এক রকম অস্তিত্বহীনই ছিল আর্জেন্টিনার সমর্থকরা। শুরু থেকেই লাল জার্সি পরা সমর্থকরা হৈ-হুল্লোড় করে পুরো স্টেডিয়াম মাত করে রাখে। তাদের মধ্যে অতি উৎসাহী কেউ কেউ হামলা চালিয়েছে প্রতিপক্ষের খেলোয়াড়দের পরিবারের ওপর। আর মাঠে তাদের স্বদেশীরা হামলা করেছে লিওনেল মেসির ওপর। খেলার প্রথমার্ধের শেষের দিকে চিলির ডিফেন্ডার গ্যারি মেডেল ডান পায়ে লাথি মারেন মেসির বুকে। গোটা ম্যাচেই চিলির খেলোয়াড়রা আর্জেন্টাইন ফুটবলারদের ওপর এভাবে চড়াও হয়েছেন। মাঠ ও মাঠের বাইরে সমানতালেই আর্জেন্টাইনরা নির্যাতিত হয়েছেন। তবে পারফর্মেন্সে ঠিকই এগিয়ে থেকে বাজিমাত করেছে চিলি।

শীর্ষ সংবাদ:
‘হাসিনা : আ ডটারস টেল’ আজ ৯ টিভি চ্যানেলে         ব্যক্তি ও গোষ্ঠী স্বার্থে যেন জাতীয় শোক দিবসের পরিবেশ নষ্ট না হয় ॥ কাদের         যেখানে সেখানে শিল্প কারখানা নয় ॥ অর্থমন্ত্রী         ৮ বিভাগে আটটি ১৫ তলা ক্যান্সার হাসপাতাল হবে ॥ স্বাস্থ্যমন্ত্রী         চাঁদপুর শহর রক্ষা বাঁধে ফের ভয়াবহ ভাঙ্গন         পর্বতারোহী রেশমাকে চাপা দেয়া সেই মাইক্রোর সন্ধান পায়নি পুলিশ         সাবেক প্রধান বিচারপতি সিনহাসহ ১১ জনের বিচার শুরু         বন্যার পানি কমলেও নদী ভাঙ্গনে বিপাকে মানুষ         বিশ্বের শীর্ষ ছয় জঙ্গী নেতার মাথার দাম কোটি টাকা         সিলেটে বাস-অটোরিকশা সংঘর্ষে মা-মেয়েসহ পাঁচজন নিহত         মেহেরপুর-২ আসনের সাংসদসহ ১০ জন করোনা আক্রান্ত         আওয়ামী লীগের মূল্যবোধ অক্ষুণ্ণ রাখতে হবে : সেতুমন্ত্রী         মোংলা বন্দরে টেনিস বলের পরিবর্তে ৪ কন্টেইনারে আমদানি নিষিদ্ধ আফিম         জাতীয় শোকদিবস উপলক্ষে ধানমন্ডি-বনানীতে আবাসিক হোটেল বন্ধ         বাংলাদেশের সঙ্গে বাণিজ্য বৃদ্ধি করতে আগ্রহী আলজেরিয়া : বাণিজ্যমন্ত্রী         ‘১লা অক্টোবরের মধ্যে সব সংস্থাকে সিটি কর্পোরেশনের সাথে সমন্বয়ে আসতে হবে’         শোধরানো হবে প্রকল্পের অস্বাভাবিক খরচ         ঢাকায় ডি-এইট সম্মেলন জানুয়ারিতে         মালিকরাও প্রত্যাহার চান বাসের বর্ধিত ভাড়া         ‘ট্রেনের টিকিট হস্তান্তর করলে তিন মাসের জেল’        
//--BID Records