শুক্রবার ১৬ আশ্বিন ১৪২৭, ০২ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফুলছড়ির চরে ডাকাতি ॥ ৪৬টি গরু লুট

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা, ২৪ জুন ॥ ফুলছড়ি উপজেলার ফুলছড়ি ইউনিয়নের বাগবাড়ি চরে একটি সশস্ত্র ডাকাত দল মঙ্গলবার রাতে গ্রামের বিভিন্ন বাড়িতে হামলা চালিয়ে ৪৬টি গরু ও অন্যান্য মালামাল লুট করে নিয়ে যায়। এসময় তারা কয়েকটি বাড়িঘর ভাংচুর করে। গ্রামের লোকজন তাদের বাধা দিতে গেলে ডাকাতরা ৪ রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ করে তাদের ভীতসন্ত্রস্ত করে তোলে। এ ঘটনায় ফুলছড়ি থানায় একটি মামলা দায়ের হয়েছে। পুলিশ বুধবার ঘটনাস্থল পরিদর্শন করেছে। পুলিশ ও গ্রামের লোকজন জানান, ৪৫-৫০ জনের ডাকাত দলটি নৌকায় করে চরে নেমে বাড়িতে বাড়িতে হামলা চালায় এবং বাড়ির লোকজনকে বন্দুক, ধারালো অস্ত্র এবং লাঠিসোটা দেখিয়ে ভীতির সৃষ্টি করে। তারা কয়েকটি বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে। ডাকাত দল এসময় জবেদা বেগমের ৪টি, মালেক উদ্দিনের ২টি, আমজাতের ৪টি, জাহিদুল ইসলামের ১৬টি, আহেদ আলীর ৩টি, তমছের উদ্দিনের ৭টি ও আরশাফ মিয়ার ১০টি গরু ও অন্যান্য মালামাল লুট কুরে নিয়ে যায়।

শ্রীনগরে ব্যবসা প্রতিষ্ঠানে সন্ত্রাসী হামলা

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ শ্রীনগরে এক ব্যবসা প্রতিষ্ঠানে সন্ত্রাসী হামলা ও ভাংচুর করেছে দুর্বৃত্তরা। বুধবার দুপুর দুইটার দিকে উপজেলার বাবুর দীঘিরপার এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, জমিসংক্রান্ত বিরোধের জের ধরে ডাকাত শহিদের সহযোগী দিপু ও ডাকাত শহিদের ভাগনে শফির নেতৃত্বে ১৫-২০ জনের একটি সন্ত্রসী দল তার মজুদ মালের প্রতিষ্ঠানে হামলা, লুটপাট ও ভাংচুর করে। এসময় ওই এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। ঘটনাস্থলে পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে চারজনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে শ্রীনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়।

চাকরি প্রত্যাশীদের আন্দোলন অব্যাহত

তালাবদ্ধ ইবি

ইবি সংবাদদাতা ॥ কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ে চাকরির দাবিতে বুধবারও তৃতীয় দিনের মতো প্রশাসন ভবন ও প্রধান ফটকে তালা ঝুলিয়ে দিয়েছে চাকরিপ্রত্যাশী ছাত্রলীগের সাবেক কমিটির নেতাকর্মীরা। তাদের বাধায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীদের বহনকারী ঝিনাইদহের গাড়াগঞ্জ ও কুষ্টিয়ার ক্যাম্পাস পার্শ্ববর্তী মধুপুর স্ট্যান্ডে আন্দোলনকারীদের বাধার মুখে ক্যাম্পাসে আসতে পারেনি। ফলে বন্ধ রয়েছে সকল প্রকার একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম।

জানা যায়, বিশ্ববিদ্যালয়ের সাবেক কমিটির ছাত্রলীগ নেতা আশিকুর রহমান জাপান, তৌহিদুর রহমান হিটলার, মাহমুদ হাসান লেলিন, মিজানুর রহমান টিটু, কালেম মাহমুদ, রাসেল জোয়ার্দার ও স্থানীয় বহিরাগতরা চাকরির দাবিতে সকাল থেকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে অবস্থান নেয়।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩৪১৮৭১৫৪
আক্রান্ত
৩৬৪৯৮৭
সুস্থ
২৫৪৪৮৩৩৬
সুস্থ
২৭৭০৭৮
শীর্ষ সংবাদ:
প্রাচ্যের সঙ্গে সংযোগের আদর্শ স্থান হতে পারে দেশ         থামছেই না ধর্ষণ ॥ সামাজিক ব্যাধিতে রূপ নিয়েছে         শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ৩১ অক্টোবর পর্যন্ত বাড়ল         দলিত তরুণীর বাড়িতে যাওয়ার পথে রাহুল-প্রিয়াঙ্কা আটক         টিআইবির প্রতিবেদন তথ্যভিত্তিক ও সঠিক নয় ॥ কাদের         ঢাকায় গৃহকর্মীকে ধর্ষণ, ছাত্রলীগ নেতা রিমান্ডে         সরবরাহ বাড়লেও পেঁয়াজের দাম কমছে না         দেশে করোনায় মৃত্যু কমেছে         এক বছরের মধ্যে সব ঝুলন্ত তার অপসারণ         মহামারীর মধ্যেই হবে একুশে গ্রন্থমেলা         বিচার বিভাগীয় তদন্ত দলের ঘটনাস্থল পরিদর্শন         ৪ অক্টোবর থেকে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেন         মাদকাসক্ত পুলিশ ও কারবারিদের তালিকা হচ্ছে ৬৪ জেলায়         ফ্লাইটে সর্বোচ্চ ২৬০ ও মাঝারি এয়ারক্রাফটে ১৪০ যাত্রী নেয়া যাবে         এমসি কলেজে ধর্ষণ : জড়িতদের ছাড় দেয়া হবে না : পররাষ্ট্রমন্ত্রী         চিনিশিল্পকে নতুন করে সাজানোর উদ্যোগ নিয়েছে এই সরকার : শিল্পমন্ত্রী         করোনায় প্রাণ গেল বিএসএমএমইউ অধ্যাপকের         করোনায় কেউ না খেয়ে মারা না গেলেও থালায় ভাতের পরিমাণ কমে যাচ্ছে ॥ মেনন         নতুন জলাধার সৃষ্টি ও বিদ্যমানগুলোর ধারণক্ষমতা বাড়ানোর তাগিদ প্রধানমন্ত্রীর         করোনা ভাইরাসে আরও ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫০৮