বুধবার ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফুলছড়ির চরে ডাকাতি ॥ ৪৬টি গরু লুট

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা, ২৪ জুন ॥ ফুলছড়ি উপজেলার ফুলছড়ি ইউনিয়নের বাগবাড়ি চরে একটি সশস্ত্র ডাকাত দল মঙ্গলবার রাতে গ্রামের বিভিন্ন বাড়িতে হামলা চালিয়ে ৪৬টি গরু ও অন্যান্য মালামাল লুট করে নিয়ে যায়। এসময় তারা কয়েকটি বাড়িঘর ভাংচুর করে। গ্রামের লোকজন তাদের বাধা দিতে গেলে ডাকাতরা ৪ রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ করে তাদের ভীতসন্ত্রস্ত করে তোলে। এ ঘটনায় ফুলছড়ি থানায় একটি মামলা দায়ের হয়েছে। পুলিশ বুধবার ঘটনাস্থল পরিদর্শন করেছে। পুলিশ ও গ্রামের লোকজন জানান, ৪৫-৫০ জনের ডাকাত দলটি নৌকায় করে চরে নেমে বাড়িতে বাড়িতে হামলা চালায় এবং বাড়ির লোকজনকে বন্দুক, ধারালো অস্ত্র এবং লাঠিসোটা দেখিয়ে ভীতির সৃষ্টি করে। তারা কয়েকটি বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে। ডাকাত দল এসময় জবেদা বেগমের ৪টি, মালেক উদ্দিনের ২টি, আমজাতের ৪টি, জাহিদুল ইসলামের ১৬টি, আহেদ আলীর ৩টি, তমছের উদ্দিনের ৭টি ও আরশাফ মিয়ার ১০টি গরু ও অন্যান্য মালামাল লুট কুরে নিয়ে যায়।

শ্রীনগরে ব্যবসা প্রতিষ্ঠানে সন্ত্রাসী হামলা

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ শ্রীনগরে এক ব্যবসা প্রতিষ্ঠানে সন্ত্রাসী হামলা ও ভাংচুর করেছে দুর্বৃত্তরা। বুধবার দুপুর দুইটার দিকে উপজেলার বাবুর দীঘিরপার এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, জমিসংক্রান্ত বিরোধের জের ধরে ডাকাত শহিদের সহযোগী দিপু ও ডাকাত শহিদের ভাগনে শফির নেতৃত্বে ১৫-২০ জনের একটি সন্ত্রসী দল তার মজুদ মালের প্রতিষ্ঠানে হামলা, লুটপাট ও ভাংচুর করে। এসময় ওই এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। ঘটনাস্থলে পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে চারজনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে শ্রীনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়।

চাকরি প্রত্যাশীদের আন্দোলন অব্যাহত

তালাবদ্ধ ইবি

ইবি সংবাদদাতা ॥ কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ে চাকরির দাবিতে বুধবারও তৃতীয় দিনের মতো প্রশাসন ভবন ও প্রধান ফটকে তালা ঝুলিয়ে দিয়েছে চাকরিপ্রত্যাশী ছাত্রলীগের সাবেক কমিটির নেতাকর্মীরা। তাদের বাধায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীদের বহনকারী ঝিনাইদহের গাড়াগঞ্জ ও কুষ্টিয়ার ক্যাম্পাস পার্শ্ববর্তী মধুপুর স্ট্যান্ডে আন্দোলনকারীদের বাধার মুখে ক্যাম্পাসে আসতে পারেনি। ফলে বন্ধ রয়েছে সকল প্রকার একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম।

জানা যায়, বিশ্ববিদ্যালয়ের সাবেক কমিটির ছাত্রলীগ নেতা আশিকুর রহমান জাপান, তৌহিদুর রহমান হিটলার, মাহমুদ হাসান লেলিন, মিজানুর রহমান টিটু, কালেম মাহমুদ, রাসেল জোয়ার্দার ও স্থানীয় বহিরাগতরা চাকরির দাবিতে সকাল থেকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে অবস্থান নেয়।

শীর্ষ সংবাদ:
টেকনাফের ওসি প্রদীপকে প্রত্যাহারের সিদ্ধান্ত নেয়া হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী         বাংলাদেশকে ৩২৯ মিলিয়ন ডলার সহায়তার ঘোষণা জাপানের         সিনহা হত্যায় দোষীদের বিচার হবে : সেনা প্রধান         ৪৪টি অনলাইন পোর্টালের বিষয়ে অনাপত্তি পেয়েছি ॥ তথ্যমন্ত্রী         আমাদের বেশী বেশী করে গাছ লাগাতে হবে : রেলপথ মন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ৩৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৫৪         শেখ কামালের বহুমুখী প্রতিভা বিকশিত হয়ে সব অঙ্গনে ভূমিকা রাখতে পারতো ॥ প্রধানমন্ত্রী         দুই মামলায় পাপিয়া ১০ দিনের রিমান্ডে         নেত্রকোনায় ট্রলার ডুবে ১৭ যাত্রী নিহত         দক্ষিণ সিটির অবৈধ ক্যাবল সংযোগ উচ্ছেদ অভিযান শুরু         দেশ বিরোধী চক্র জাতির পিতার পরিবার নিয়ে ভ্রান্ত চিত্র আঁকার অপচেষ্টা করেছে ॥ সেতুমন্ত্রী         আঠারোর কম বয়সীরা এনআইডি পেলেও স্মার্টকার্ড পাবে না         বৈরুত বিস্ফোরণে ১০০ ছাড়িয়েছে নিহতের সংখ্যা, আহত ৪ হাজারের বেশি মানুষ         বৈরুতে বাংলাদেশ দূতাবাসের হেল্পলাইন চালু         ৯ পুলিশের বিরুদ্ধে সিনহার বোনের মামলা         সৌদিতে আটকেপড়াদের ফেরাতে বিশেষ ফ্লাইট         টিকটকে অশালীন ভিডিও বন্ধে নোটিশ         বৈরুর অ্যামোনিয়াম বিস্ফোরণের ধোয়া এমন নয়, যুক্তরাষ্ট্রের বিশেষজ্ঞ         বৈরুতে তিন দিনের শোক, জারি হচ্ছে জরুরি অবস্থা         বিশ্বে করোনায় মৃতের সংখ্যা ৭ লাখ ছাড়াল        
//--BID Records