রবিবার ৯ মাঘ ১৪২৮, ২৩ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

লিবিয়ায় নিহত হায়দার আলীর লাশ কালকিনিতে

নিজস্ব সংবাদদাতা, কালকিনি (মাদারীপুর) ১৯ জুন ॥ অনেক স্বপ্ন নিয়ে ২ বছর আগে মাদারীপুরের কালকিনি পৌর এলাকার দক্ষিণ কৃষ্ণনগর গ্রামের হায়দার আলী (৩৫) নামের এক যুবক পাড়ি দিয়ে ছিলেন লিবিয়ায়। অভাবের সংসারে বাবা-মায়ের স্বপ্ন পূরণ করতে রাতকে দিন করে অর্থ উপার্জন করাই ছিল তার উদ্দেশ্য। অর্থ উপার্জন করে বাবা-মা ও স্ত্রী সন্তানদের সুখে রাখবে এ আশায় বুক বেঁধেছিলেন। কিন্তু হলো না তার সেই স্বপ্ন পূরণ। গত ৮ জুন গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে তার মৃত্যু হয়। তার অকাল মৃত্যুতে শোকে ভেঙ্গে পড়ে অসহায় পরিবারটি। অবশেষে ১৫ দিন পর লিবিয়া থেকে হায়দার আলীর লাশ শুক্রবার দুপুরে কালকিনির নিজ গ্রামে পৌঁছে।

হায়দার আলী কাজ থেকে বাসায় ফিরে গত ৪ জুন বিকালে রান্না করতে গেলে গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে গুরুতর আহত হয়। তাকে লিবিয়ার রাজধানী ত্রিপলীর একটি হাসপালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় ৮ জুন সন্ধ্যায় মৃত্যু হয়। হায়দার আলীর সংসারে রয়েছে স্ত্রী মাফুজা বেগম ও মা সুরাতন বেগম। দুই শিশু পুত্র হাফিজুল ইসলাম (২) এবং ৮ মাস বয়সের হোসাইন।

শীর্ষ সংবাদ:
পুরান কাপড়ের যুগ শেষ ॥ দেশের মর্যাদা সুরক্ষায় বন্ধ হচ্ছে আমদানি         প্রধানমন্ত্রী আজ পুলিশ সপ্তাহ উদ্বোধন করবেন         ভিসির পদত্যাগ দাবিতে এবার কাফন মিছিল শাবি শিক্ষার্থীদের         ইসি নিয়োগ বিল আজ সংসদে উঠছে         দলীয় সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব-নাসিকই প্রমাণ         ভ্যাট ও ট্যাক্স আদায়ে হয়রানি বন্ধের দাবি ব্যবসায়ীদের         মাদক চালান আসা কেন বন্ধ হচ্ছে না-কোথায় ঘাটতি?         অবৈধ মজুদদারের কব্জায় পাট ॥ কৃত্রিম সঙ্কটে দাম বাড়ছে         দেশে করোনায় আরও ১৭ জনের মৃত্যু         বয়সের অসঙ্গতি দূর করে নীতিমালা সংশোধন         প্রশ্নফাঁস চক্রে সরকারী কর্মকর্তা ও উপজেলা ভাইস চেয়ারম্যান         সর্বোচ্চ ৫ বছর জেল, ১০ লাখ টাকা জরিমানার প্রস্তাব         অবশেষে আলোর মুখ দেখল চট্টগ্রাম ওয়াসার পয়ঃনিষ্কাশন প্রকল্প         মোহাম্মদপুরে বাসা থেকে ডেকে নিয়ে যুবককে হত্যা         গ্যাসের দাম দ্বিগুণ বাড়ানোর প্রস্তাব         জনগণের সেবা নিশ্চিত করতে পুলিশ সদস্যদের প্রতি রাষ্ট্রপতির আহ্বান         অপরাধ দমনে নিরলস কাজ করছে পুলিশ ॥ প্রধানমন্ত্রী         অনশন ভেঙে শিক্ষার্থীদের আলোচনায় বসার আহবান শিক্ষামন্ত্রীর         এবার গণঅনশনের ঘোষণা দিলেন শাবি শিক্ষার্থীরা         করোনা ভাইরাসে আরও ১৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৯৬১৪