রবিবার ২১ আষাঢ় ১৪২৭, ০৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

টাঙ্গাইলে বিয়ের দাবিতে অনশন ॥ অতঃপর শ্রীঘরে

নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল, ২১ মে ॥ ভূঞাপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনের পর প্রেমিকা তানিয়া আক্তারের স্থান হয়েছে থানা হাজতে। পুলিশ বলছে, অপ্রীতিকর ঘটনা এড়াতে তাকে থানা হেফাজতে আনা হয়েছে। তানিয়া আক্তার (১৬) নিকরাইল বেগম মমতাজ বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী ও এসএসসি ফল প্রত্যাশী।

এলাকাবাসী জানায়, ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের কয়েড়া গ্রামের আবুল কাশেম ম-লের ছেলে শাহানশাহের সঙ্গে আড়াই বছর আগে প্রেমের সম্পর্ক হয় একই গ্রামের আজহার আলী শেখের মেয়ে নিকরাইল বেগম মমতাজ বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী তানিয়া আক্তারের। প্রতিবেশী হওয়ায় প্রেমের সম্পর্ক দৈহিক সম্পর্কে রূপ নেয়। বেশ কিছুদিন ধরে তানিয়া বিয়ের জন্য প্রেমিক শাহানশাহকে চাপ দিচ্ছিল। কিন্তু শাহানশাহ তাতে রাজি না হওয়ায় ক্ষুব্ধ হয় তানিয়া। বুধবার সকাল ৬টার দিকে প্রেমিক শাহানশাহের বাড়িতে বিয়ের দাবিতে অনশন শুরু করে তানিয়া। এ সময় শাহানশাহ বাড়ি থেকে পালিয়ে যায়। তার পরিবারের লোকজন তানিয়াকে বাড়ি থেকে বের করে দেয়ার জন্য নির্মম নির্যাতন চালায়। তারপরও তানিয়া সিদ্ধান্তে অনড় থাকে। ঘটনাটি জানাজানি হলে গ্রামে উত্তেজনা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ভূঞাপুর থানা পুলিশ বুধবার রাত ১০টার দিকে প্রেমিক শাহানশাহের বাড়ি থেকে অনশনরত তানিয়াকে থানায় নিয়ে আসে। বর্তমানে সে ভূঞাপুর থানা পুলিশের হেফাজতে রয়েছে।

সিলেটে দেড় কোটি টাকার পণ্য আটক

স্টাফ রিপোর্টার, সিলেট অফিস ॥ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ৫ ব্যাটালিয়ন ২০১৫ সালের মার্চ এবং এপ্রিল মাসে অভিযান চালিয়ে ১ কোটি ৪০ লাখ ৮৬ হাজার ৮৬০ টাকা মূল্যের বিভিন্ন চোরাই পণ্যের আটক করেছে। বৃহস্পতিবার বিজিবি এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়। দুই মাসে সিলেট সীমান্ত এলাকার শান্তি শৃঙ্খলা রক্ষায় ১৭টি যৌথ টহল পরিচালনা করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
জামিন আবেদন নিষ্পত্তি এক লাখ ॥ ভার্চুয়াল কোর্টের ৩৫ কার্যদিবস         লকডাউন হলো ওয়ারী         ঈদের আগেই শ্রমিকদের বেতন-ভাতা পরিশোধ করুন ॥ কাদের         অনেক বিএনপি নেতা আইসোলেশনে থেকে প্রেসব্রিফিং করে সরকারের দোষ ধরেন ॥ তথ্যমন্ত্রী         পুলিশের বদলির তদবির কালচার বিদায় করতে চান বেনজীর         পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী করোনা আক্রান্ত         অধস্তনদের ওপর দায় চাপিয়ে বাঁচার চেষ্টা নির্বাহীদের ॥ বিদ্যুতের অতিরিক্ত বিল         উত্তরে বন্যা পরিস্থিতির ফের অবনতি হাজার হাজার পরিবার পানিবন্দী         তিনদিনের রিমান্ড শেষে রবিন কারাগারে         বাচ্চাদের সাবান দিয়ে হাত ধুতে বলুন         অহর্নিশ যুদ্ধের জীবন, করোনার ভয় যেন বিলাসিতা!         এখন আকাশের সংযোগ মিলবে ৩৪৯৯ টাকায়         ৬ মাসে ১০৬ নৌ দুর্ঘটনায় নিহত ১৫৩         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা শোধ করা হবে ॥ কেসিসি মেয়র         ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করা যাবে : সুপ্রিম কোর্ট         ৬ মাসে ১০৬ নৌ দুর্ঘটনায়, ১৫৩ জন নিহত, আহত ৮৪         ভুতুড়ে বিলের ঘটনায় ডিপিডিসির ৫ জন বরখাস্ত         বাংলাদেশকে ৫ কোটি ডলার ঋণ দেবে দ. কোরিয়া         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ডেল্টা প্ল্যান বাস্তবায়ন কমিটি         রেলে অতিরিক্ত যাত্রী পরিবহন করা হবে না : রেলমন্ত্রী        
//--BID Records