বুধবার ১২ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৭ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

টাঙ্গাইলে বিয়ের দাবিতে অনশন ॥ অতঃপর শ্রীঘরে

নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল, ২১ মে ॥ ভূঞাপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনের পর প্রেমিকা তানিয়া আক্তারের স্থান হয়েছে থানা হাজতে। পুলিশ বলছে, অপ্রীতিকর ঘটনা এড়াতে তাকে থানা হেফাজতে আনা হয়েছে। তানিয়া আক্তার (১৬) নিকরাইল বেগম মমতাজ বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী ও এসএসসি ফল প্রত্যাশী।

এলাকাবাসী জানায়, ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের কয়েড়া গ্রামের আবুল কাশেম ম-লের ছেলে শাহানশাহের সঙ্গে আড়াই বছর আগে প্রেমের সম্পর্ক হয় একই গ্রামের আজহার আলী শেখের মেয়ে নিকরাইল বেগম মমতাজ বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী তানিয়া আক্তারের। প্রতিবেশী হওয়ায় প্রেমের সম্পর্ক দৈহিক সম্পর্কে রূপ নেয়। বেশ কিছুদিন ধরে তানিয়া বিয়ের জন্য প্রেমিক শাহানশাহকে চাপ দিচ্ছিল। কিন্তু শাহানশাহ তাতে রাজি না হওয়ায় ক্ষুব্ধ হয় তানিয়া। বুধবার সকাল ৬টার দিকে প্রেমিক শাহানশাহের বাড়িতে বিয়ের দাবিতে অনশন শুরু করে তানিয়া। এ সময় শাহানশাহ বাড়ি থেকে পালিয়ে যায়। তার পরিবারের লোকজন তানিয়াকে বাড়ি থেকে বের করে দেয়ার জন্য নির্মম নির্যাতন চালায়। তারপরও তানিয়া সিদ্ধান্তে অনড় থাকে। ঘটনাটি জানাজানি হলে গ্রামে উত্তেজনা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ভূঞাপুর থানা পুলিশ বুধবার রাত ১০টার দিকে প্রেমিক শাহানশাহের বাড়ি থেকে অনশনরত তানিয়াকে থানায় নিয়ে আসে। বর্তমানে সে ভূঞাপুর থানা পুলিশের হেফাজতে রয়েছে।

সিলেটে দেড় কোটি টাকার পণ্য আটক

স্টাফ রিপোর্টার, সিলেট অফিস ॥ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ৫ ব্যাটালিয়ন ২০১৫ সালের মার্চ এবং এপ্রিল মাসে অভিযান চালিয়ে ১ কোটি ৪০ লাখ ৮৬ হাজার ৮৬০ টাকা মূল্যের বিভিন্ন চোরাই পণ্যের আটক করেছে। বৃহস্পতিবার বিজিবি এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়। দুই মাসে সিলেট সীমান্ত এলাকার শান্তি শৃঙ্খলা রক্ষায় ১৭টি যৌথ টহল পরিচালনা করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে আরও ২১ মৃত্যু, নতুন শনাক্ত ১১৬৬         আগামী ৩০ মে বাণিজ্যিক বিতান ও মার্কেট খোলা হবে : মো. আরিফুর রহমান         সরকারের বিরুদ্ধে মরচে ধরা সমালোচনার তীর ছুড়ছেন বিএনপি         আগামী ৯ জুন পর্যন্ত মার্চ-এপ্রিলের ভ্যাট রিটার্ন দেয়া যাবে         গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্ভাবিত কিটের ট্রায়াল স্থগিত         করোনা ভাইরাস ॥ সানবিমস স্কুলের প্রতিষ্ঠাতা নিলুফার মঞ্জুরের মৃত্যু         সহসাই অনলাইন সংবাদ পোর্টালের রেজিস্ট্রেশন দেওয়ার হবে : তথ্যমন্ত্রী         সাবেক সাংসদ এম এ মতিন আর নেই         করোনা ভাইরাসের রোগীদের হাইড্রক্সিক্লোরোকুইন দেওয়া বন্ধ রাখতে বলল ডব্লিউএইচও         ছুটির পর স্বাস্থ্যবিধি মেনে শিক্ষাপ্রতিষ্ঠান চালাতে হবে         করোনা ভাইরাস ॥ আক্রান্ত প্রায় ৫৫ লাখ, যুক্তরাষ্ট্রে মৃত্যু লাখ ছুঁই ছুঁই         জুলাই থেকে পর্যটকরা স্পেনে যেতে পারবে         বাউফলে যুবলীগ নেতা খুনের ঘটনায় মেয়র ও সাংবাদিকসহ ৩৫ জনের বিরুদ্ধে মামলা         দৈনিক মৃত্যুতে যুক্তরাষ্ট্রকেও ছাড়িয়ে গেল ব্রাজিল         করোনা ভাইরাস ॥ থাইল্যান্ডে বানরের ওপর ভ্যাকসিনের ট্রায়াল শুরু         তেলেঙ্গানার কুয়ায় ৯ লাশ পাওয়ার রহস্য উদ্ঘাটন, গ্রেফতার ১         লকডাউন তুলে নিচ্ছে সৌদি আরব         লকডাউন দ্রুত তোলায় সংক্রমণ আবারও বেড়ে যেতে পারে         যুক্তরাষ্ট্রে রপ্তানি হল পিপিই’র প্রথম চালান         লাদাখে মুখোমুখি ভারত ও চীনের সেনাবাহিনী, বাড়াচ্ছে শক্তি        
//--BID Records