সোমবার ২১ আষাঢ় ১৪২৭, ০৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

টেক্সাসে প্রতিদ্বন্দ্বী গ্যাংয়ের মধ্যে গুলি বিনিময়ে নিহত ৯

যুক্তরাষ্ট্রের টেক্সাসে প্রতিদ্বন্দ্বী কয়েকটি বাইকার গ্যাংয়ের সদস্যদের মধ্যে রবিবার গুলি বিনিময়ে ৯ নিহত ও ১৮ জন আহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। বন্দুকযুদ্ধটি পার্কিং লটে সংঘটিত হয়। স্থানীয় সাংবাদিকদের পুলিশ জানায়, পাঁচ প্রতিদ্বন্দ্বী গ্যাংয়ের মধ্যে সংঘর্ষ বেঁধে গেলে কাছের একটি রেস্তরাঁয় খেতে বসা লোক ক্রসফায়ারে আহত হন। খবর এএফপির।

রবিবার স্থানীয় সময় দুপুরের পর টেক্সাসের ওয়াকো শহরের ব্যস্ত বিপণি এলাকায় টুইন পিকস স্পের্টস বার এ্যান্ড গ্রিল নামের একটি রেস্তরাঁর সামনে গুলি বিনিময়ের ঘটনা ঘটে। এক প্রত্যক্ষদর্শীকে উদ্ধৃত করে ওয়াকো ট্রিবিউন-হেরাল্ডের প্রতিবেদনে বলা হয়, দুই পক্ষের মধ্যে গুলি শুরু হলে ওই রেস্তরাঁর গাড়ি রাখার জায়গা রীতিমতো যুদ্ধক্ষেত্রে পরিণত হয়। মাইকেল লোগান নামের ওই প্রত্যক্ষদর্শী বলেন, অন্তত ৩০টি অস্ত্র থেকে কয়েক শ’ রাউন্ড গুলি ছোড়া হয়। এতে ঘটনাস্থলেই আটজন নিহত হন, হাসপাতালে নেয়ার পর আরও একজনের মৃত্যু হয় বলে ওয়াকো পুলিশ জানিয়েছে। ওই রেস্তরাঁয় যারা খেতে এসেছিলেন এবং যারা কাজ করছিলেন, তারা সবাই গুলি থেকে বাঁচতে খাবার রাখার একটি হিমঘরে আশ্রয় নেন। পরে পুলিশ এসে পাহারা দিয়ে তাদের সরিয়ে নেয়।

ওয়াকো পুলিশের ধারণা, রেস্তরাঁর পার্কিং স্পেসে বাইক রাখার জায়গা নিয়ে প্রতিদ্বন্দ্বী গোষ্ঠীগুলোর মধ্যে সংঘর্ষের সূত্রপাত হয়। বাইকারদের পাঁচটি দল এ ঘটনায় জড়িত ছিল। স্থানীয় পুলিশের মুখপাত্র সার্জেন্ট ডব্লিউ প্যাট্রিক সোয়ানটন জানান, মারামারি শুরু হয় কিলঘুষি দিয়ে। এরপর চেন, গদা, ছুরি এবং শেষপর্যন্ত আগ্নেয়াস্ত্র নিয়ে গোষ্ঠীগুলো রীতিমতো যুদ্ধ বাঁধিয়ে দেয়। বলেন তিনি, ‘আমার ৩৪ বছরের পুলিশের চাকরিতে এমন ঘটনা আমি খুব বেশি দেখেনি।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১১৩৯৫৪৩১
আক্রান্ত
১৬২৪১৭
সুস্থ
৬৪৪৯৯৪৩
সুস্থ
৭২৬২৫
শীর্ষ সংবাদ:
অসম-মেঘালয়ে ভারি বৃষ্টি ও ঢলের তীব্রতা বৃদ্ধি, বন্যার অবনতি হতে পারে         লকডাউনে সাড়া নেই ওয়ারীবাসীর         চ্যালেঞ্জে কর্মসংস্থান ॥ করোনায় ব্যবসা বাণিজ্য স্থবির         খাদ্যের মাধ্যমে করোনা ছড়ায় না         মিটার না দেখে আর বিল করবে না বিদ্যুত বিতরণ কোম্পানি         বিশ্বে পর পর দু’দিন দুই লাখ করে করোনা রোগী শনাক্ত         বিদেশী সামাজিক যোগাযোগ মাধ্যম করের আওতায় আনা হবে         জঙ্গী নির্মূলে বিশ্বে রোল মডেল বাংলাদেশ         ফের আলোচনায় গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্ভাবিত কিট         বেনাপোল-পেট্রাপোল সচল ॥ অবশেষে ভারতে পণ্য রফতানি শুরু         কম শিল্পী, স্পর্শহীন অভিনয়- তবুও চ্যালেঞ্জ গ্রহণ         ভার্চুয়াল আদালত পরিচালনায় প্রশিক্ষণ দেয়া হবে ॥ আইনমন্ত্রী         করোনা আতঙ্কে রামেক হাসপাতালে দুই লাশ ফেলে লাপাত্তা স্বজনেরা         এন্ড্র্রু কিশোর ফের গুরুতর অসুস্থ         করোনায় স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালকের মৃত্যু         পাটকল শ্রমিকদের বকেয়া পরিশোধে ৫৮ কোটি টাকা বরাদ্দ         বয়স্ক, শিশু এবং অসুস্থ মানুষদের পশুর হাটে না যাওয়ার আহ্বান ডিএনসিসি মেয়রের         দুদকের মামলায় আত্মসমর্পণের সুযোগ তৈরি হয়নি : প্রধান বিচারপতি         করোনায় অবরুদ্ধ হলো ওয়ারীর 'রেড জোন'         শুধু বিশেষ পরিস্থিতিতে ভার্চুয়াল আদালত প্রথা অবলম্বন করা হবে : আইনমন্ত্রী        
//--BID Records