মঙ্গলবার ২২ আষাঢ় ১৪২৭, ০৭ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

লৌহজংয়ে জেলে পল্লীতে হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

স্টাফ রিপোর্টার,মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার মাওয়ায় জেলে পল্লীতে হামলার প্রতিবাদে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ হয়েছে। আজ শনিবার বেলা ১২ টার দিকে মাওয়া আবু নাসের সুপার মার্কেটের সামনে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সভাপতি এ্যাডভোকেট অজয় চক্রবর্তীর সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, কেন্দ্রীয় হিন্দু-বৌদ্ধ-খৃষ্টান ছাত্র-যুব ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক বলরাম বাহাদুর, জেলা ছাত্র যুব এক্য পরিষদের সভাপতি তাপস কুমার দাস, যুগ্ম সম্পাদক মহাদেব রায়, লৌহজং থানা হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক অমিত দে, টঙ্গীবাড়ি উপজেলা সাধারণ সম্পাদক নবীন রায়, লৌহজং উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে গোবিন্দ দাস ও শংকর মৃধা, শ্রীনগর উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক লক্ষন চন্দ্র মন্ডল প্রমুখ।

বক্তারা এ ন্যাক্কারজনক হামলার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে দোষীদের গ্রেপ্তারের অহবান জানান। প্রতিবাদ সভা শেষে তাঁরা একটি বিক্ষোভ মিছিলও করেন। মিছিলটি আবু নাসের সুপার মাকেট হতে মাওয়া বাজার প্রদক্ষিন করে আবার আবু নাসের সুপার মার্কেটের নিকট এসে শেষ হয়। উল্লেখ্য শুক্রবার বিকেলে পূর্ব শত্রুতার জের ধরে লৌহজং উপজেলা হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সভাপতি ভজন দাস তার ভাই জীবন দাস ও কেশত দাশের বাড়িতে স্থানীয় লেনিন হোসেন ওরফে রামদা লেনিন ও তার দলবল হামলা চালিয়ে বাড়ি ঘর ভাঙচুর ও লুটপাট করে। এ ব্যাপারে লৌহজং থানায় একটি মামলা হয়েছে।

শীর্ষ সংবাদ:
উন্নত ব-দ্বীপের স্বপ্ন ॥ নদীমাতৃক বাংলাদেশ         রিজার্ভ থেকে ঋণ নেয়ার প্রস্তাব প্রধানমন্ত্রীর         চলে গেলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর         বিএনপির মুখে দুর্নীতির বিরুদ্ধে কথা হাস্যকর ॥ কাদের         হাসপাতালের ধারণ ক্ষমতা ফুরিয়ে আসছে যুক্তরাষ্ট্রে         ঈদে সারাদেশে গণপরিবহন বন্ধের চিন্তাভাবনা         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে আলোচনা চলছে         বন্দুকযুদ্ধে কুড়িলে ২ ছিনতাইকারী নিহত         সাইবার মামলা তদন্তে সিআইডির থানা হচ্ছে         ক্রেস্ট সিকিউরিটিজের এমডি ও পরিচালক গ্রেফতার         এন্ড্রু কিশোর তার গানের মাধ্যমে মানুষের হৃদয়ে স্মরণীয় হয়ে থাকবেন : প্রধানমন্ত্রী         এন্ড্রু কিশোর আর নেই         উন্নয়ন প্রকল্পের জন্য রিজার্ভ থেকে ঋণ নেয়া যেতে পারে : প্রধানমন্ত্রী         বিরল বন্দরকে দেশের এক নম্বর রেলবন্দরে রূপান্তরের কাজ করা হচ্ছে ॥ রেলমন্ত্রী         আন্তর্জাতিক ফ্লাইট চলাচলে নতুন করে নিষেধাজ্ঞা         ভ্যাটের সনদ প্রতিষ্ঠানে ঝুলিয়ে রাখতে হবে         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে শিক্ষামন্ত্রীর আহ্বান         দারুল আরকাম মাদ্রাসা চালুর দাবিতে প্রধানমন্ত্রীকে স্মারকলিপি         প্রাকৃতিক দুর্যোগে মানবিক সহায়তা হিসেবে ১০ হাজার ৯০০ টন চাল বরাদ্দ         থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে সাহারা খাতুন        
//--BID Records