মঙ্গলবার ২৯ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাংলাদেশের মানুষের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্কের কারণেই সীমান্ত বিল পাস

  • খালেদা

স্টাফ রিপোর্টার ॥ আওয়ামী লীগের দালালির কারণে নয় বাংলাদেশের জনগণের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্কের কারণেই ভারত সরকার স্থলসীমান্ত বিল তাদের সংসদে পাস করেছে। স্থলসীমান্ত সমস্যা সমাধান আমাদের প্রাপ্য অধিকার। শনিবার রাত সাড়ে ৯টায় বিএনপি চেয়ারপার্সনের গুলশানের কার্যালয়ে নবনির্বাচিত কর আইনজীবী সমিতির সদস্যরা সাক্ষাত করতে গেলে মতবিনিময় শেষে খালেদা জিয়া এসব কথা বলেন। তিনি বলেন, আওয়ামী লীগ সরকার এর আগেও কংগ্রেস সরকারের অনেক দালালি করেছিল কিন্তু কংগ্রেস সরকার এসব সমস্যার সমাধান করেনি বা তারা আমাদের কিছুই দেয়নি। এমনকি আওয়ামী লীগ সরকার কংগ্রেসের সঙ্গে একটি চুক্তিও সই করতে পারেনি। এবার নরেন্দ্র মোদি ক্ষমতায় এসে স্থলসীমান্ত সমস্যা সমাধান করায় তিনি মোদি সরকারকে ধন্যবাদ জানান। তিনি বলেন, নরেন্দ্র মোদি আগেই বলেছিলেন কোন দলের সঙ্গে নয় বাংলাদেশের জনগণের সঙ্গে তার সরকার বন্ধুত্ব করবে। এবার বিল পাস করে তারই প্রমাণ দিলেন।

খালেদা জিয়া বলেন, এর আগে আমরা ইউনিয়ন পরিষদ, উপজেলা পরিষদ ও সকল সিটি কর্পোরেশন নির্বাচনে জয়ী হয়েছি। এবার ৩ সিটি নির্বাচনে আওয়ামী লীগ সরকার ভোট ডাকাতি করে বিজয়ী হয়েছে। আমাদের আন্দোলন ব্যাহত করতেই সরকার নিজের লোকদের মাধ্যমে পেট্রোলবোমা মেরে এর দায়ভার বিএনপির ওপর চাপিয়ে দিয়েছে। তিনি এ সময় দাবি করেন, বিএনপির যুগ্ম-মহাসচিব সালাহউদ্দিন আহমেদ র‌্যাবের কাছে আছে। মতবিনিময় সভায় কর আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট মাজম আলী, সাধারণ সম্পাদক মোঃ জাফরউল্লাহ, বিএনপির স্থায়ী কমিটির সদস্য জমিরউদ্দীন সরকার, চেয়ারপার্সনের উপদেষ্টা আহমেদ আজম খান, বিএনপির আইন বিষয়ক সহ-সম্পাদক এ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

শীর্ষ সংবাদ:
খুলনায় হচ্ছে শেখ হাসিনা মেডিক্যাল বিশ্ববিদ্যালয়         পঙ্কিলতায় পূর্ণ সাবরিনার জীবন         অপরাধীর অপরাধকেই বিবেচনা করে সরকার ॥ কাদের         বর্জ্য ব্যবস্থাপনার সব কার্যক্রম সন্ধ্যা ৬টা থেকে ভোর ৬টার মধ্যে ॥ তাপস         করোনাপরবর্তী বিশ্বে টিকে থাকাই হবে বড় চ্যালেঞ্জ         অনলাইনে কোরবানির পশু কেনাবেচার পরামর্শ স্থানীয় সরকার মন্ত্রীর         অনিয়ম ও প্রতারণার দায়ে আরেকটি হাসপাতাল সিলগালা         যমুনা গ্রুপ চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের ইন্তেকাল         ঈদের ছুটিতে সব চাকরিজীবীকে কর্মস্থলে থাকার নির্দেশ         যশোর-৬ ও বগুড়া-১ আসনের উপনির্বাচন আজ         মাঠে নামছে হাইওয়ে পুলিশের বিশেষ গোয়েন্দা দল ॥ ঈদে মহাসড়কে চাঁদাবাজি         ৮৩ হাসপাতালে তরল অক্সিজেন ট্যাঙ্ক বসানো হচ্ছে         আজম ও তার সহযোগী ডায়মন্ডের আদালতে স্বীকারোক্তি         লাজ ফার্মার কাকরাইল শাখা থেকে বিপুল নকল ওষুধ জব্দ         সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা         যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক         ভারত থেকে ৩৮৪ টন শুকণো মরিচ নিয়ে দেশে আসলো পার্সেল ট্রেন         সন্ধ্যা ৬ টা থেকে ভোর ৬টার মধ্যেই সকল বর্জ্য ব্যবস্থাপনা করা হবে : মেয়র তাপস         আগামীকাল বনানীতে নুরুল ইসলাম বাবুলের দাফন         লাজ ফার্মাকে জরিমানা ২৯ লাখ, ৫০ লাখ টাকার ওষুধ জব্দ        
//--BID Records