রবিবার ২৮ আষাঢ় ১৪২৭, ১২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চট্টগ্রামে জাল নোটসহ স্বামী-স্ত্রী-শ্যালিকা গ্রেফতার

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ স্বামী-স্ত্রী আর শ্যালিকাকে নিয়ে জাল নোটের ব্যবসা। তারা কক্সবাজারের চকরিয়া থেকে জাল নোট এনে চট্টগ্রাম মহানগরীতে বাজারে ছেড়ে দেয়। শুক্রবার রাতে এ তিনজনকেই পুলিশ গ্রেফতার করেছে। এরা হচ্ছে তাজ উদ্দিন মাসুদ (২৫), তার স্ত্রী স্বপ্না বেগম এবং শ্যালিকা শাহনাজ আক্তার (২০)। তাদের কাছ থেকে ৮০ হাজার টাকার জাল নোট উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানায়, গ্রেফতারের পর তারা জানিয়েছে, কক্সবাজারের চকরিয়ার বেলাল নামের একলোক তাদের এসব জাল নোট সরবরাহ করেছে। বেলাল জাল নোট সংগ্রহ করে ঢাকা থেকে। এরপর জালিয়াত চক্রের মাধ্যমে চট্টগ্রাম ও কক্সবাজারসহ দেশের বিভিন্ন স্থানে বাজারে ছেড়ে দেয়। বাকলিয়া থানা পুলিশ জানায়, শুক্রবার রাত ১২টার দিকে এলাকার তুলাতুলি এলাকা থেকে তাজউদ্দিনকে এক হাজার টাকার ১০টি জাল নোটসহ গ্রেফতার করা হয়। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী নগরীর পাহাড়তলী গ্রিনভিউ আবাসিক এলাকায় তার বাসা থেকে এক হাজার টাকার আরও ৭০টি জাল নোট উদ্ধার করে। এ বাসা থেকে স্ত্রী স্বপ্না ও শ্যালিকা শাহনাজকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে অভিযান চালানো হয় চকরিয়ায় বেলালের খোঁজে। তবে তাকে পাওয়া যায়নি। গ্রেফতারকৃতরা জানিয়েছে, তাদের সিন্ডিকেটে ৩০ থেকে ৪০ জন সদস্য রয়েছে। বেলাল ঢাকা থেকে জাল নোট এনে এদের মাধ্যমে বাজারে ছেড়ে দেয়। গ্রেফতারকৃত তাজউদ্দিনের বাড়ি ফেনী সদর উপজেলার মধুয়াই গ্রামে।

শীর্ষ সংবাদ:
রাজধানীতে কোরবানির পশুর হাট বসতে দেয়া হবে না: স্বরাষ্ট্র মন্ত্রণালয়         সিএমএসডির ৬ কর্মকর্তাকে তলব করেছে দুদক         বিদেশ যেতে করোনা নেগেটিভ সার্টিফিকেট লাগবে : পররাষ্ট্রমন্ত্রী         করোনা : মসজিদেই হবে ঈদুল আজহার জামাত         ডা. সাবরিনা বরখাস্ত         ভার্চুয়াল কোর্টের সাহায্য নিতেই হবে : আইনমন্ত্রী         কোনও খাতের দুর্নীতিবাজরা ছাড় পাবে না ॥ কাদের         করোনা ভাইরাসে ২৪ ঘণ্টায় ৪৭ মৃত্যু, নতুন শনাক্ত ২৬৬৬         বিদেশ যাওয়ার সুযোগ নেই, সাহেদকে আত্মসমর্পণ করতে হবে         আবুধাবি ও দুবাইগামী যাত্রীদের বিমানের সর্তকতামূলক নির্দেশনা         ই-নথিতে শীর্ষস্থানে শিল্প মন্ত্রণালয়         ৪০ কার্যদিবসে নিম্ন আদালতে জামিন পেলেন ৭৮০৭৩ আসামি         নারীপাচার চক্রের হোতা আজম দুই সহযোগীসহ গ্রেফতার         পাপুলের সঙ্গে সংশ্লিষ্টতায় কুয়েতে সেনা কর্মকর্তা গ্রেফতার         টেকনাফে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ইয়াবা পাচারকারী নিহত         সাহেদের পাসপোর্ট জব্দ         বোলসোনারোর স্ত্রী ও দুই মেয়ের করোনা ভাইরাসের ফল নেগেটিভ         ঢাকায় ভারতের নতুন রাষ্ট্রদূত হচ্ছেন বিক্রম দোরাইস্বামী         করোনা ভাইরাস ॥ লেজিসলেটিভ সচিব সস্ত্রীক আক্রান্ত         প্রথমবারের মত মাস্ক পড়ে প্রকাশ্যে ট্রাম্প        
//--BID Records