শনিবার ২৭ আষাঢ় ১৪২৭, ১১ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সুন্দর উপহার দেব

পৃথিবীর সবচেয়ে ছোট ও সুন্দর শব্দটি হলো ‘মা’। এই শব্দটির মধ্যে লুকিয়ে রয়েছে সন্তানের জন্য বুকভরা ভালবাসা আর সন্তানের সুখের জন্য সবকিছু ত্যাগ করতে পারার ক্ষমতা। পৃথিবীর সব সন্তানের কাছে তার মা সেরা। আমার কাছে আমার মা সবার থেকে সেরা। কখনও কোন সমস্যা হলে মা খুব সহজেই সমাধান করে দেন। মন খারাপ থাকলে মা সবার আগে বুঝে যায়। ভাল কাজে সবসময় উৎসাহ দেন। ভুল করলে বুঝিয়ে বলেন। এবার ‘মা দিবসে’ আমার মাকে পছন্দের খাবার খাওয়াব আর একটা সুন্দর উপহার দেব।

বন্ধুরা, তোমরাও তোমাদের মতো করে ‘মা দিবস’ উদযাপন করবে। পৃথিবীর সকল মায়ের প্রতি রইল ‘মা দিবসের শুভেচ্ছা।

সাদিয়া খান ফারাহ্

৮ম শ্রেণী, লালবাগ, ঢাকা

সারাজীবন মায়ের পাশে থাকতে চাই

আমার মাকে ছোট্টবেলা থেকে বিভিন্ন মানুষকে উপকার করতে দেখেছি। তাই এবার মা দিবসে মাকে বলতে চাই ‘আম্মু, আমি তোমার মতো হতে চাই। আমার জীবনের আদর্শ ব্যক্তি তুমি। আমি সারাজীবন তোমার পাশে থাকতে চাই’।

নাজিফা তাসনিম খানম তিশা

ফেনী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়

১০ম শ্রেণী, ফেনী

শীর্ষ সংবাদ:
যুক্তরাষ্ট্রের বিদায়ে বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রধান বিপাকে         রাষ্ট্রপতির ভাই করোনায় আক্রান্ত ॥ ভর্তি সিএমএইচে         নতুন রোগ মাল্টিসিস্টেম ইনফ্লেমেটরি সিনড্রোম বাংলাদেশে         করোনায় ব্রাজিলে মৃত্যু ৭০ হাজার ছাড়াল         একদিনে এর আগে বিশ্বে এত মানুষ আক্রান্ত হয়নি         ৯ হাজার কর্মী ছাঁটাইয়ের ঘোষণা দিল এমিরেটস         ডব্লিইএইচও’র টিআইএমবি বোর্ড সদস্য হলেন সেজুঁতি         ফ্রান্সে নতুন স্বরাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ চেয়ে নারীদের বিক্ষোভ         সিঙ্গাপুর নির্বাচনে ক্ষমতাসীন দলের নিরঙ্কুশ জয়         তুরস্কের হাজিয়া সোফিয়ায় ৮৬ বছর পর আজানের ধ্বনি         সিরিয়ায় মানবিক সাহায্য প্রদানে চীন-রাশিয়ার ভেটো         আলোচনায় না বসে সুযোগ হাতছাড়া করছে ইরান ॥ ব্রায়ান হুক         সোলাইমানি নিয়ে জাতিসংঘের রিপোর্টে আমেরিকা অপমানিত হয়েছে ॥ পম্পেও         লিবিয়ায় সামরিক হস্তক্ষেপের হুমকি দিলেন সিসি ॥ ত্রিপোলির জবাব         ‘করোনা সাহেদের’ জমি প্রতারণা         ইতালি ফেরতদের ১৪৭ জন আশকোনায় কোয়ারেন্টাইনে         নির্বাচন কমিশন নিয়ে ফখরুলের বক্তব্য ষড়যন্ত্রমূলক ॥ কাদের         রিজেন্ট সিলগালা করার সময় স্বরাষ্ট্রমন্ত্রীকে ফোন দিয়েছিল সাহেদ         মায়ের কবরের পাশে সাহারা খাতুনের লাশ আজ দাফন         করোনা রোধে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ পররাষ্ট্রমন্ত্রীর        
//--BID Records