মঙ্গলবার ১৩ আশ্বিন ১৪২৭, ২৯ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিদেশী মদসহ আটক পাঁচ

জনকণ্ঠ ডেস্ক ॥ রবিবার রাতে বিভিন্ন স্থান থেকে বিপুল পরিমাণ বিদেশী মদ ও মাদক বিক্রেতাসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ। স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের পাঠানো খবর-

চট্টগ্রাম ॥ চট্টগ্রাম নগরীর পতেঙ্গা সমুদ্র সৈকত এলাকা থেকে পুলিশ বিপুল পরিমাণ বিদেশী মদ ও বিয়ার উদ্ধার করেছে। এর সঙ্গে সংশ্লিষ্ট দু’জনকে গ্রেফতার করা হয়েছে। রবিবার রাত তিনটার দিকে এগুলো আটক করা হয়।

সিএমপির বন্দর থানা পুলিশ সূত্রে জানা যায়, বিদেশী মদগুলো একটি ট্রলার থেকে সিএনজিচালিত দুটি অটোরিক্সায় তোলা হচ্ছিল। গোপন তথ্যের ভিত্তিতে পুলিশের বন্দর জোনের সহকারী কমিশনার মোঃ জাহাঙ্গীরের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে এগুলো আটক করে। আটক মাদকদ্রব্যের মধ্যে রয়েছে এক হাজার ২শ’ ৫০ বোতল বিদেশী বিয়ার এবং ২শ’ ৮০ বোতল বিভিন্ন ব্র্যান্ডের বিদেশী হুইস্কি।

সিলেট ॥ রবিবার রাত ১০টায় সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার সীমান্তবর্তী এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ভারতীয় মাদক উদ্ধার করেছে বিজিবি। বিজিবি-৫ ব্যাটালিয়নের অধীনস্থ উতমা বিওপির টহল দল উপজেলার বরমসিদ্দিকপুর এলাকায় অভিযান চালায়।

কালকিনি ॥ মাদারীপুরের কালকিনি উপজেলার সিডি খান এলাকার মিয়ারহাট লঞ্চঘাট থেকে রবিবার সন্ধ্যায় কাঞ্চন খান ও ইমরান হোসেন ওরফে কুতুব নামের দুই মাদক ব্যবসায়ীকে ১০ বোতল বিদেশী মদ ও ২০ বোতল বিদেশী বিয়ারসহ আটক করেছে কালকিনি থানা পুলিশ।

মানিকগঞ্জ ॥ মানিকগঞ্জে ঢাকা-আরিচা মহাসড়কের জাগীর এলাকায় রবিবার রাতে একটি প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ১৩শ ক্যান বিয়ার ও বিদেশী মদ উদ্ধার করেছে সদর থানা পুলিশ।

সিরাজগঞ্জে সীমানা নিয়ে সংঘর্ষ ॥ আহত ১২

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ সিরাজগঞ্জের তাড়াশে বাড়ির সীমানা নিয়ে বিরোধকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে মহিলাসহ কমপক্ষে ১২ জন আহত হয়েছেন। আহতদের সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল ও তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সোমবার সকালে নওগঁঁাঁ ইউনিয়নের খালখুলা গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। জানা গেছে, খালখুলা গ্রামের গোলাম রাব্বানীর সঙ্গে তার ভাই আবুল শেখের দীর্ঘদিন যাবত বাড়ির জায়গা নিয়ে বিরোধ চলে আসছিল। সোমবার সকালে এক পক্ষ অপর পক্ষের ঘরে তালা দেয় এবং ভাংচুর করে। এ সময় বাঁধা দিলে উভয়ের মাঝে বাগবিত-ার এক পর্যায়ে উভয় পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

বক্তৃতা দিয়ে লাখপতি না’গঞ্জের তিন শিক্ষার্থী

স্বাধীনতা দিবস

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ শহরের নারায়ণগঞ্জ কলেজে স্বাধীনতা দিবসে উপস্থিত বক্তৃতা দিয়ে লাখোপতি হলো তিন শিক্ষার্থী। সোমবার দুপুরে কলেজে আয়োজিত এক অনুষ্ঠানে বক্তৃতা প্রতিযোগিতায় প্রথম সুরাইয়া মাহিন জেনিকে পাঁচ লাখ টাকা, দ্বিতীয় মনীষা বণিককে তিন লাখ টাকা ও তৃতীয় নজরুল ইসলামকে দুই লাখ টাকার চেক তুলে দেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান ও তাঁর সহধর্মিণী নাসরিন ওসমান। ২৬ মার্চ কলেজে স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি সেলিম ওসমান আকস্মিকভাবে শিক্ষার্থীদের মধ্যে মুক্তিযুদ্ধ বিষয়ে উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতার আয়োজন করে এ পুরস্কার ঘোষণা করেন।

শীর্ষ সংবাদ:
সাহেদের যাবজ্জীবন ॥ আড়াই মাসেই অস্ত্র মামলায় রায়         আনুষ্ঠানিকতা ছাড়াই শেখ হাসিনার জন্মদিন পালন         বেসরকারী মেডিক্যাল ও ডেন্টাল কলেজ আইনের খসড়া অনুমোদন         এ পর্যন্ত ৭ জন গ্রেফতার ৩ জন রিমান্ডে বিক্ষোভ, সমাবেশ         বিদেশী ঋণে জর্জরিত ঢাকা ওয়াসা         সুপ্রীমকোর্ট প্রাঙ্গণে মাহবুবে আলমকে শেষ শ্রদ্ধা         দেশে করোনা রোগী শনাক্তের হার বেড়েছে         দুর্ভোগ পিছু ছাড়ছে না সৌদি প্রবাসীদের         মুজিববর্ষে গৃহহীনদের ৯ লাখ ঘর দেবে সরকার         তদারকির অভাব নৌ যোগাযোগ খাতে         আজন্ম উন্নয়ন যোদ্ধার অপর নাম শেখ হাসিনা ॥ কাদের         অসময়ের বন্যায় ব্যাপক ক্ষতির মুখে কৃষক         মৌজা ও প্লটভিত্তিক ডিজিটাল ভূমি জোনিং ম্যাপ হচ্ছে         শেখ হাসিনার জন্মদিনে স্মারক ডাকটিকিট অবমুক্ত         নবেম্বরে আসতে পারে করোনা ভাইরাসের ভ্যাকসিন ॥ স্বাস্থ্যমন্ত্রী         শেখ হাসিনার হাত শক্তিশালী করুন ॥ স্পিকার         কর্মের মধ্য দিয়ে দলের চেয়ে অধিক জনপ্রিয় শেখ হাসিনা ॥ কাদের         এমসি কলেজে ধর্ষণ ॥ সাইফুর, অর্জুন ও রবিউল রিমান্ডে         ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ উপনির্বাচন ১২ নবেম্বর         শিক্ষা প্রতিষ্ঠান খোলতে চাইলে মত দেবে মন্ত্রিসভা