শনিবার ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭, ৩০ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীতে গৃহকর্মী ও নবজাতকের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর বিমানবন্দর এলাকা থেকে এক গৃহকর্মী ও তুরাগ থেকে এক নবজাতকের লাশ উদ্ধার হয়েছে এবং বনানীতে নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সঙ্গে ধাক্কা খেয়ে প্রাইভেটকারের দু’জন আহত হয়েছে।

বৃহস্পতিবার সকাল দশটায় ৮ নম্বর সড়কের ৯ নম্বর বাসা থেকে ঝুলন্ত অবস্থায় ফাতেমা (১৮) নামে ওই গৃহকর্মীর লাশ উদ্ধার করে বিমানবন্দর থানা পুলিশ। লাশটি ময়নাতদন্তের জন্য দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, গৃহকর্ত্রী ডাঃ মঞ্জিলা মঞ্জুরের খবরের ভিত্তিতে লাশটি বাসার বাথরুম থেকে উদ্ধার করা হয়। ফাতেমা কিশোরগঞ্জ সদর উপজেলার কাজিরগাঁও গ্রামের মৃত হানিফ মিয়ার মেয়ে ছিলেন। প্রায় চারমাস যাবৎ বাসায় কাজ করছিলেন। বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম জনকণ্ঠকে জানান, ফাতেমার মৃত্যুর প্রকৃত কারণ জানতে তদন্ত চলছে।

বৃহস্পতিবার বেলা সাড়ে এগারোটায় তুরাগ থানাধীন নলভোগের খালপাড় এলাকা থেকে এক নবজাতকের লাশ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। বৃহস্পতিবার বেলা এগারোটায় বনানীতে নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেটকার আইল্যান্ডে ধাক্কা খেলে দু’জন আহত হন। বনানী মডেল থানার পরিদর্শক (তদন্ত) শেখ শাহীনুর রহমান জনকণ্ঠকে জানান, ক্ষতিগ্রস্ত গাড়িটি থানার রাখা হয়েছে। পেছন থেকে ধাক্কা দেয়া গাড়িটি পালিয়ে গেছে। ক্ষতিগ্রস্ত গাড়ির মালিক ব্যবসায়ী আওলাদ হোসেন জনকণ্ঠকে বলেন, তিনি মহাখালী থেকে খিলক্ষেত লোটাস কামাল ভবনে যাচ্ছিলেন। মাহবুব (৩০) গাড়িটি চালাচ্ছিল। বনানী নৌবাহিনী সদর দফতরের কাছাকাছি পৌঁছলে পেছন থেকে বেপরোয়া গতির একটি প্রাইভেটকার আমার গাড়িটিকে সজোরে ধাক্কা দেয়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে আমার গাড়িটি আইল্যান্ডের সঙ্গে ধাক্কায় খায়। এতে চালকসহ তিনি সামান্য আহত হন।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাস প্রতিরোধে জনপ্রতিনিধিদের আরও সম্পৃক্তের নির্দেশ         করোনা ভাইরাসে মৃত্যু ৬০০ ছাড়ালো, নতুন আক্রান্ত ১৭৬৪         বঙ্গবন্ধুর ছবিযুক্ত ডাকটিকিট অবমুক্ত করল জাতিসংঘ         বাস ভাড়া ৮০ শতাংশ বাড়ানোর সুপারিশ         ভাড়া বাড়ছে না ট্রেনে ॥ সব টিকিট পাওয়া যাবে অনলাইনে         পদ্মাসেতুর ৩০তম স্প্যান বসে গেছে         খালেদা কেন জিয়া হত্যার বিচার করলেন না তা রহস্যজনক         জর্জ ফ্লয়েডকে হত্যার ঘটনায় বিক্ষোভে উত্তাল যুক্তরাষ্ট্র         সুন্দরবন কুরিয়ারের প্রতিষ্ঠাতার করোনায় মৃত্যু         চীনের ৬ শহরে ফ্লাইট শুরু করছে সিঙ্গাপুর         লকডাউন খুলে জনগণকে মৃত্যুকূপে ঠেলে দিয়েছে সরকার ॥ রিজভী         সিলেটে করোনা ভাইরাসে নার্সিং কর্মকর্তার মৃত্যু         করোনায় প্ল্যাজমা থেরাপির ব্যবহারে বিশ্ব স্বাস্থ্য সংস্থার না         বিশ্বজুড়ে করোনা আক্রান্তের সংখ্যা ৬০ লাখ ছাড়াল         শূন্যে নামার পর চীনে ফের করোনা ভাইরাসের রোগী শনাক্ত         হংকংয়ের বিশেষ সুবিধা বাতিল করল যুক্তরাষ্ট্র         ভারতে একদিনেই করোনায় আক্রান্ত প্রায় ৮ হাজার !         এবার বিশ্ব স্বাস্থ্য সংস্থার সঙ্গে সম্পর্কও শেষ করল যুক্তরাষ্ট্র         সারাদেশেই আজ ঝড়-বৃষ্টির আভাস        
//--BID Records