মঙ্গলবার ১১ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ককটেল বানাতে গিয়ে যুবদল নেতার কব্জি উড়ে গেছে

স্টাফ রিপোর্টার, রংপুর ॥ ককটেল বানাতে গিয়ে বিস্ফোরণে রংপুর জেলা যুবদলের সহসাংগঠনিক সম্পাদক ফিরোজ সরকার বিপ্লব গুরুতর আহত হয়েছেন। পুলিশ প্রহরায় তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। পুলিশ ওই বাসা থেকে ককটেল তৈরির বেশ কিছু সরঞ্জাম উদ্ধার করেছে। মঙ্গলবার বিকালে নগরীর রবার্টসনগঞ্জ এলাকার একটি রাড়িতে ঘটে এ ঘটনা। ঘটনার পরই বাড়ির মালিক ও ভাড়াটিয়ারা সব পালিয়ে গেছে।

জানা গেছে, ওই এলাকায় বসবাসরত যুবদলের আরেক নেতা রাসেল মিয়ার বাসার ফাঁকা একটি ঘরে রাসেল বিপ্লবসহ বেশ কিছু যুবক ককটেল বানাচ্ছিল। আকস্মিকভাবে সেখানে একটি ককটেল বিকট শব্দে বিস্ফোরিত হলে এলাকাবাসীর মাঝে আতঙ্ক উৎকণ্ঠা ছড়িয়ে পড়ে। এরই মাঝে এলাকাবাসী দেখতে পায় বাসার মালিক রাসেল, গুরুতর আহত অবস্থায় এক যুবকসহ বেশ কিছু যুবক দৌড়ে পালিয়ে যাচ্ছে। একই সঙ্গে ওই বাসার অন্য ভাড়াটিয়ারাও আতঙ্কে পালিয়ে যায়। পরে খবর পেয়ে র‌্যাব ও পুলিশ এসে ঘটনাস্থল ঘিরে ফেলে এবং রাহেলের ঘরের ভেতর থেকে ককটেল তৈরির বেশ কিছু সরঞ্জাম উদ্ধার করে। এ সময় পুলিশ ও র‌্যাব কাউকেই আটক করতে পারেনি। সন্ধ্যার কিছু পরে পুলিশ রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসারত অবস্থায় বিপ্লবকে আটক করে। চিকিৎসকরা তাৎক্ষণিক তার ডান হাতের কব্জি কেটে ফেলেছে। এছাড়া তার শরীরে মারাত্মক জখম রয়েছে।

শীর্ষ সংবাদ:
করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৬         রফতানি পণ্যের উৎপাদন বাড়ানোর উপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর         অপপ্রচার করাই বিএনপির শেষ আশ্রয়স্থল ॥ কাদের         জলবায়ু পরিবর্তনের ঝুঁকি মোকাবিলায় একসঙ্গে কাজ করবে অস্ট্রেলিয়া-বাংলাদেশ         ‘শিগগিরই পূজামণ্ডপে সহিংসতায় ইন্ধনদাতাদের নাম প্রকাশ’         দেশের সম্প্রীতি বিনষ্টে পরিকল্পনা হয়েছে লন্ডনে বসে ॥ তথ্যমন্ত্রী         সমিতির নামে ‘কর্ণফুলী মাল্টিপারপাসের প্রতারণা, টার্গেট নিম্নবিত্তরা         মাদক মামলায় পরীমনির জামিন মঞ্জুর         খালেদা জিয়াকে কেবিনে স্থানান্তর         নতুন রাজনৈতিক দল ঘোষণা করলেন নুর         রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যা ॥ তিন আসামি ২ দিনের রিমান্ডে         ঢাবি থেকে নবজাতকের মরদেহ উদ্ধার         মুক্তিযোদ্ধা হিসেবে ইসমাইল হোসেনের নাম অন্তর্ভুক্তির দাবি         স্বনামে চাল বিপণনের উদ্যোগ নিয়েছে নীলফামারীর মিলাররা         পুলিশের লাঠিচার্জ ॥ বিএনপির সম্প্রীতি মিছিল পণ্ড         খুলনায় স্বামী, স্ত্রী ও মেয়েকে হত্যা করে লাশ পুকুরে ফেলে দিয়েছে দুর্বৃত্তরা         সাকিব ছাড়াও টি-টোয়েন্টি বিশ্বকাপে আসর মাতাবেন যেসব ক্রিকেটার         নাইজেরিয়ায় মসজিদে বন্দুকধারীদের হামলায় নিহত ১৮         মতিঝিলে বিআইসিসি ভবনের আগুন নিয়ন্ত্রণে