শনিবার ২২ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৬ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কামারুজ্জামানের রিভিউ আবেদন কাল

স্টাফ রিপোর্টার ॥ উচ্চ আদালতের রায়ে মৃত্যুদ-প্রাপ্ত জামায়াত নেতা কামারুজ্জামান রিভিউ আবেদন করবেন আগামীকাল বৃহস্পতিবার। ঢাকা কেন্দ্রীয় কারাগারে কামারুজ্জামানের সঙ্গে সাক্ষাত শেষে তাঁর আইনজীবী তাজুল ইসলাম সাংবাদিকদের এ তথ্য জানান। বুধবার বেলা ১১টার দিকে পাঁচ সদস্যের একটি আইনজীবী দল কারাগারে কামারুজ্জামানের সঙ্গে সাক্ষাত করে। সাক্ষাত শেষে এ্যাডভোকেট মোহাম্মদ তাজুল ইসলাম জেলগেটে সাংবাদিকদের বলেন, আমরা কামারুজ্জমানের সঙ্গে দেখা করে সর্বোচ্চ আদালতের রায় রিভিউয়ের বিষয়ে তাঁর সঙ্গে আলোচনা করেছি। আগামীকাল বৃহস্পতিবার রিভিউ আবেদন করা হবে। প্রতিনিধি দলের অন্য আইনজীবীরা হলেনÑ মতিউর রহমান আকন্দ, শিশির মনির, ব্যারিস্টার নাজিব মোমেন ও এহসান এ সিদ্দিক।

গত বছরের ৩ নবেম্বর সুপ্রীমকোর্টের আপীল বিভাগ সংখ্যাগরিষ্ঠ মতে জামায়াত নেতা কামারুজ্জামানের মৃত্যুদ-াদেশ বহাল রাখে। গত ১৮ ফেব্রুয়ারি পূর্ণাঙ্গ রায় প্রকাশ করে তা আন্তর্জাতিক ট্রাইব্যুনালে পাঠানো হয়। গত ১৯ ফেব্রুয়ারি কামারুজ্জামানের মৃত্যু পরোয়ানা জারি করে কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।

শীর্ষ সংবাদ:
দশ খাতে সর্বোচ্চ বরাদ্দ ॥ বাজেটে করোনা মোকাবেলা ও অর্থনীতি পুনরুদ্ধারে বিশেষ গুরুত্ব         সংক্রমণের ভয়ে ঢাকা চিড়িয়াখানা শীঘ্র চালু হচ্ছে না         স্ট্রোকে আক্রান্ত নাসিমের মস্তিষ্কে সফল অস্ত্রোপচার         ডিজিটাল বাংলাদেশের অনন্য স্বীকৃতি জাতিসংঘের         ১৬ দিনেই করোনায় আক্রান্ত ৩৪ হাজার         করোনায় মৃতের সংখ্যা ৮শ’ ছাড়াল         ভারতে একদিনে ১০ হাজার করোনা আক্রান্ত         লকডাউনে ১৪৯ সড়ক দুর্ঘটনায় ১৬৮ জন নিহত         বজ্রপাতে টাঙ্গাইল পাবনা ও নওগাঁয় ৯ জনের মৃত্যু         কিছু মানুষ কখনও করোনায় আক্রান্ত হবে না ॥ গবেষণা         লিবিয়া ট্র্যাজেডি ॥ ১৬ জনকে আসামি করে পল্টন থানায় মামলা         শেষতক কতয় বিক্রি হবে জয়নুলের স্কেচ, যাবে কার সংগ্রহে?         বর্ষণে রাজধানীর বাজারে শাক-সবজির দাম বেড়েছে         চোর দেখে ফেলায় আইনজীবীকে গলা কেটে হত্যা         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৩০ জনের, শনাক্ত ২৮২৮         কক্সবাজারে আগামীকাল থেকে কঠোরভাবে শুরু হচ্ছে লকডাউন         সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিমের অস্ত্রোপচার সফল হয়েছে         অধ্যাপক গোলাম রহমানের পুরো পরিবার করোনাভাইরাস আক্রান্ত         করোনাকালের ঈদযাত্রায় সড়কে গেছে ১৬৮ প্রাণ         জনসেবায় অবদানের জন্য জাতিসংঘের সম্মাননা পেল ভূমি মন্ত্রণালয়        
//--BID Records