বৃহস্পতিবার ২৮ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মুন্সীগঞ্জে আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ আদালতে হাজিরা দিয়ে বাড়ি ফেরার পথে আওয়ামী লীগ কর্মী হোসেন মৃধা (৪০) খুন হয়েছেন। রবিবার দুপুরে শহরের পাঁচঘরিয়াকান্দিতে প্রতিপক্ষের লোকজনের উপর্যুপরি ছুরিকাঘাতে মারাত্মক আহত অবস্থায়। মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। তিনি সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়নের টরকী গ্রামের মৃত আব্দুস সাত্তার মৃধার পুত্র।

সদর থানার ওসি আবুল খায়ের ফকির জানান, আদালতে মামলার হাজিরা শেষে ব্যাটারি চালিত ইজি বাইকে করে বাড়ি ফিরছিলেন হোসেন। আগে থেকে ওঁৎ পেতে থাকা প্রতিপক্ষের লোকজন তাঁর পথরোধ করে তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। পরে আশপাশের লোকজন রক্তাক্ত জখম অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে যায়। ওসি আরও জানান, অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে প্রতিবেশীদের সঙ্গে হোসেনের বিরোধ চলছিল। নিহতের ভাতিজা আবু তাহের মৃধা দাবী করেন, গ্রামের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সন্ত্রাসী রহমত উল্লাহর নেতৃত্বে এই হত্যাকা-ের ঘটনাটি ঘটেছে। লাশ ময়নাতদন্তের জন্য জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

শীর্ষ সংবাদ:
চামড়া নিয়ে কারসাজি চলবে না         টানা ৪৮ দিন পর অবশেষে দেশ বন্যামুক্ত হলো         প্রধানমন্ত্রীর উদার বিনিয়োগ নীতিতে মাথাপিছু আয় বেড়েছে         করোনায় মৃত্যু সাড়ে তিন হাজার ছাড়াল         সাঈদীর পক্ষে জনমত তৈরির চেষ্টা, সক্রিয় মৌলবাদী চক্র         আশা জাগালেও ‘স্পুটনিক ভি’ নিয়ে সন্দেহ         জীবন বাঁচাতে যে কোন উৎস থেকে করোনার টিকা আনতে হবে         ওসি প্রদীপসহ মূল তিন আসামির জিজ্ঞাসাবাদ শুরুই হয়নি         দূষণ কমায় ঝাঁকে ঝাঁকে মিলছে বড় আকারের ইলিশ         কম দামে মজুদ পাট বিক্রির চুক্তি করে বেকায়দায় বিজেএমসি         বিমান ও ইউএস বাংলার মালয়েশিয়া ফ্লাইট চালু হচ্ছে         শাহজালালের মাজারে হামলার পরিকল্পনা ছিল নব্য জেএমবির         শীঘ্রই বর্জ্য থেকে বিদ্যুত উৎপাদন করা হবে ॥ তাজুল ইসলাম         ভরিতে সাড়ে ৩ হাজার টাকা কমল স্বর্ণের দাম         ভ্যাকসিন কেনার বিষয়ে আগামী সপ্তাহে সিদ্ধান্ত : জাহিদ মালেক         ‘অটো পাস’ আপাতত চিন্তায় নেই : শিক্ষা প্রতিমন্ত্রী         আগামী ১৬ আগস্ট থেকে ইউএস-বাংলার ঢাকা-কুয়ালালামপুর ফ্লাইট শুরু         মানবতাবিরোধী অপরাধ: চার পলাতক আসামির বিরুদ্ধে তদন্ত চুড়ান্ত         এ বছরে হবে না এশিয়ার বিশ্বকাপ বাছাই         করোনা ভাইরাসের টিকার জন্য আলাদা অর্থ রাখা হয়েছে ॥ অর্থমন্ত্রী        
//--BID Records