শুক্রবার ২৬ আষাঢ় ১৪২৭, ১০ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সুপ্তি রায়ের দেহে কিডনি প্রতিস্থাপন জরুরী, সাহায্য দিন

স্টাফ রিপোর্টার ॥ প্রিয় দেশবাসী, কিডনির জটিল সমস্যায় আক্রান্ত সুপ্তি রায়ের চিকিৎসায় সহযোগিতার হাত বাড়িয়ে দিন। তিনি ক্রনিক কিডনি ডিজিসে আক্রান্ত (ভাসকুলায়টিস স্টেজ-৫)। তাঁর দু’টি কিডনিই নষ্ট হয়ে যাচ্ছে। তাঁকে সপ্তাহে দু’বার ডায়ালাইসিস করানো হয়। জরুরী ভিত্তিতে কিডনি প্রতিস্থাপনের পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। কিন্তু সুপ্তি রায়ের পরিবারের পক্ষে এই ব্যয়বহুল চিকিৎসা চালিয়ে যাওয়া সম্ভব হচ্ছে না। তাঁর স্বামী অভিজিৎ রায় বাংলাদেশের বিশিষ্ট তবলা বাদক। সুপ্তি রায়কে প্রথমে ভারতের চেন্নাইয়ের এ্যাপোলো হসপিটালে এবং কলকাতা রবীন্দ্রনাথ ঠাকুর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। তারপর তাঁকে বাংলাদেশে নিয়ে এসে ঢাকার ইনসাফ আল বারাকা কিডনি হাসপাতাল এবং মিরপুরের ডাঃ আজমল মেডিক্যাল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। বর্তমানে তিনি মিরপুরের কিডনি ফাউন্ডেশনে প্রফেসর ডাঃ হারুনুর রশিদের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন। চিকিৎসার পেছনে সহায় সম্বল হারিয়ে নিঃস্ব হয়ে গেছে তাঁর পরিবার। বর্তমানে টাকার অভাবে চিকিৎসা চরমভাবে ব্যাহত হচ্ছে। এমতাবস্থায়, সুপ্তি রায়ের চিকিৎসার জন্য সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তির আন্তরিক সহযোগিতা কামনা করেছেন তাঁর অসহায় পরিবার। চিকিৎসায় সহযোগিতা দিতে সরাসরি যোগাযোগ করুন এই মোবাইল নম্বরে-০১৭১২০৭৪২২২। আর সাহায্য দিন এই সঞ্চয়ী হিসাবে- অভিজিৎ রায়, জনতা ব্যাংক লি:, হোটেল শেরাটন শাখা, শাহবাগ, ঢাকা, হিসাব নং ৩৪০১৮৪২৯ ।

ঘোষণা : দৈনিক জনকণ্ঠ মানুষ মানুষের জন্য বিভাগে খবর প্রকাশের মাধ্যমে সহৃদয় ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ ঘটিয়ে দিয়ে থাকে। সাহায্য সরাসরি সাহায্যপ্রার্থীর ব্যাংক এ্যাকাউন্টে জমা দিতে হবে অথবা সাহায্যপ্রার্থীর দেয়া মোবাইল ফোনে যোগাযোগ করতে হবে। দৈনিক জনকণ্ঠ এ বিষয়ে কোন দায়ভার গ্রহণ করবে না।

শীর্ষ সংবাদ:
সাহারা খাতুনের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক         বাংলাদেশ থেকে আগামী ৫ অক্টোবর পর্যন্ত ইতালিতে প্রবেশে নিষেধাজ্ঞা         সিরিয়ার প্রেসিডেন্ট আসাদের সঙ্গে ইরানের সেনাপ্রধানের সাক্ষাৎ         করোনায় আক্রান্ত বলিভিয়ার প্রেসিডেন্ট         করোনা ভাইরাস ॥ যুক্তরাষ্ট্রে একদিনে ৬৫ হাজারের বেশি শনাক্ত         সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন আর নেই         টানা চতুর্থ জয়ে নতুন মাইলফলক গড়লেন ম্যানচেস্টার ইউনাইটেড         ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাঁচটি ভুল সিদ্ধান্ত দিয়েছেন আম্পায়াররা!         এবার পশ্চিম তীরকে একীভূত করার ব্যাপারে ইসরাইলকে সতর্ক করল রাশিয়া         ইরানের সঙ্গে যুদ্ধে জড়াতে চায় না যুক্তরাষ্ট্র         করোনায় স্বামীর মৃত্যু ॥ সন্তানদের নিয়ে রেললাইনে ঝাঁপ স্ত্রীর!         এবার ভারতীয় সব টিভি চ্যানেল বন্ধ করল নেপাল         ভারতের সেই কুখ্যাত মাফিয়াকে গুলি করে হত্যা         ‘মিথ্যা এবং অভিযোগ করা’ হচ্ছে মার্কিন পররাষ্ট্র নীতির প্রধান উপকরণ: ইরান         ইরানের সঙ্গে যুদ্ধ চায় না আমেরিকা: মার্কিন জেনারেল ম্যাকেনজি         চলে গেলেন দেশের প্রথম নারী স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন         বিনিয়োগে রুট বদল ॥ করোনা মহামারীর ধাক্কা         দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে ॥ প্রধানমন্ত্রী         রিজেন্টের আইটি প্রধান গ্রেফতার, আটক সাহেদের ভায়রা         স্বাস্থ্য খাতে অনিয়মের বিরুদ্ধে শুদ্ধি অভিযান চলবে        
//--BID Records