বৃহস্পতিবার ১৮ আষাঢ় ১৪২৭, ০২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সুপ্তি রায়ের দেহে কিডনি প্রতিস্থাপন জরুরী, সাহায্য দিন

স্টাফ রিপোর্টার ॥ প্রিয় দেশবাসী, কিডনির জটিল সমস্যায় আক্রান্ত সুপ্তি রায়ের চিকিৎসায় সহযোগিতার হাত বাড়িয়ে দিন। তিনি ক্রনিক কিডনি ডিজিসে আক্রান্ত (ভাসকুলায়টিস স্টেজ-৫)। তাঁর দু’টি কিডনিই নষ্ট হয়ে যাচ্ছে। তাঁকে সপ্তাহে দু’বার ডায়ালাইসিস করানো হয়। জরুরী ভিত্তিতে কিডনি প্রতিস্থাপনের পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। কিন্তু সুপ্তি রায়ের পরিবারের পক্ষে এই ব্যয়বহুল চিকিৎসা চালিয়ে যাওয়া সম্ভব হচ্ছে না। তাঁর স্বামী অভিজিৎ রায় বাংলাদেশের বিশিষ্ট তবলা বাদক। সুপ্তি রায়কে প্রথমে ভারতের চেন্নাইয়ের এ্যাপোলো হসপিটালে এবং কলকাতা রবীন্দ্রনাথ ঠাকুর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। তারপর তাঁকে বাংলাদেশে নিয়ে এসে ঢাকার ইনসাফ আল বারাকা কিডনি হাসপাতাল এবং মিরপুরের ডাঃ আজমল মেডিক্যাল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। বর্তমানে তিনি মিরপুরের কিডনি ফাউন্ডেশনে প্রফেসর ডাঃ হারুনুর রশিদের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন। চিকিৎসার পেছনে সহায় সম্বল হারিয়ে নিঃস্ব হয়ে গেছে তাঁর পরিবার। বর্তমানে টাকার অভাবে চিকিৎসা চরমভাবে ব্যাহত হচ্ছে। এমতাবস্থায়, সুপ্তি রায়ের চিকিৎসার জন্য সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তির আন্তরিক সহযোগিতা কামনা করেছেন তাঁর অসহায় পরিবার। চিকিৎসায় সহযোগিতা দিতে সরাসরি যোগাযোগ করুন এই মোবাইল নম্বরে-০১৭১২০৭৪২২২। আর সাহায্য দিন এই সঞ্চয়ী হিসাবে- অভিজিৎ রায়, জনতা ব্যাংক লি:, হোটেল শেরাটন শাখা, শাহবাগ, ঢাকা, হিসাব নং ৩৪০১৮৪২৯ ।

ঘোষণা : দৈনিক জনকণ্ঠ মানুষ মানুষের জন্য বিভাগে খবর প্রকাশের মাধ্যমে সহৃদয় ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ ঘটিয়ে দিয়ে থাকে। সাহায্য সরাসরি সাহায্যপ্রার্থীর ব্যাংক এ্যাকাউন্টে জমা দিতে হবে অথবা সাহায্যপ্রার্থীর দেয়া মোবাইল ফোনে যোগাযোগ করতে হবে। দৈনিক জনকণ্ঠ এ বিষয়ে কোন দায়ভার গ্রহণ করবে না।

শীর্ষ সংবাদ:
খাদ্যে ভেজালকারীরা আর জরিমানা নিয়ে প্রশ্ন তুলতে পারবে না : মেয়র তাপস         করোনায় আক্রান্ত হলেন পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক         গ্রাম পুলিশের চাকরি জাতীয়করণে হাইকোর্টের রায় প্রকাশ         বাংলাদেশ-ভারতের মধ্যে এক মাসে শতাধিক ট্রেন চলাচলের রেকর্ড         ৩০ সেপ্টেম্বর পর্যন্ত জরিমানা ছাড়াই হোল্ডিং ট্যাক্স ও ট্রেড লাইসেন্স নবায়ন         সর্বোচ্চ শনাক্তে আক্রান্ত দেড় লাখ, মৃত্যু ১৯’শ ছাড়াল         মিয়ানমারে জেড খনিতে ভূমিধস ॥ নিহত শতাধিক         করোনা ভাইরাস ॥ উপসর্গমুক্ত হওয়ার ১৪ দিন পর কাজে ফেরা যাবে         করোনা ভাইরাস ॥ দেশে ভ্যাকসিন আবিষ্কারের ঘোষণা গ্লোব বায়োটেকের         প্রবাস ফেরতদের কর্মসংস্থানে জাতিসংঘের সহায়তা চান ড. মোমেন         পুষ্টি সঠিকভাবে না পেলে ওষুধ আর হাসপাতাল দিয়ে কাজ হবে না         পদ্মায় তীব্র স্রোতে ফেরি চলাচল ব্যাহত         ঘুষের কথা স্বীকার করেও নিজেকে ‘নির্দোষ’ বলছেন পাপুল!         সংক্রমণ ঠেকাতে ঘনবসতিপূর্ণ এলাকায় পশুর হাট নয় : ডিএনসিসি মেয়র         মিয়ানমারে খনিতে ধস ॥ নিহত ৫০         আমেরিকায় করোনায় মৃত্যু এক লাখ ২৬ হাজার ॥ চাপে ট্রাম্প         বিশ্বে করোনায় মৃত্যু বেড়ে ৫ লাখ ১৫ হাজার         জবাবদিহিতাহীন সরকারের কাছে এমন বাজেটই প্রত্যাশিত ॥ বিএনপি         নিউজিল্যান্ডের স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ         ব্রাজিলে ৬০ হাজারের বেশি প্রাণহানি        
//--BID Records