রবিবার ২৭ আষাঢ় ১৪২৭, ১২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সাত খুন ॥ র‌্যাবের তিন

  • কর্মকর্তাসহ ৩ আসামির আদালতে হাজিরা

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ সাত খুনের মামলায় র‌্যাবের সাবেক তিন কর্মকর্তাসহ ৩০ জনকে বৃহস্পতিবার সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কে এম মহিউদ্দিনের আদালতে হাজির করা হয়। শুনানির পর ফের তাদের কারাগারে পাঠানো হয়। আদালত ১১ মার্চ পরবর্তী শুনানির দিন ধার্য করেছে। আসামিদের হাজির করাকে কেন্দ্র করে আদালতপাড়ায় কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়।

রাষ্ট্রপক্ষে অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর এ্যাডভোকেট ফজলুর রহমান, বাদী পক্ষে জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল উপস্থিত ছিলেন।

জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট সাখওয়াত হোসেন খান বলেন, সাত হত্যা মামলার প্রধান আসামি নূর হোসেনকে দেশে ফিরিয়ে আনার ব্যাপারে সরকারী প্রক্রিয়া ও মামলার অভিযোগপত্র দাখিলের অগ্রগতি সম্পর্কে আদালতকে অবহিত করার জন্য নির্দেশ দেয়ার আবেদন জানানো হয় ।

গত বছরের ২৭ এপ্রিল বিকেলে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের ফতুল্লা থানার রামারবাগ এলাকায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের কাউন্সিলর নজরুল ইসলাম, আইনজীবী চন্দন সরকারসহ ৭ জনকে অপহরণ করা হয়। ৩০ এপ্রিল বিকেলে তাদের লাশ উদ্ধার করা হয় বন্দর উপজেলার শান্তিনগর এলাকায় শীতলক্ষ্যা নদী থেকে ।

এ ঘটনায় র‌্যাব-১১-এর তিন সাবেক কর্মকর্তা লে. কর্নেল তারেক সাঈদ, মেজর আরিফ, লে. কমান্ডার এম এম রানাসহ ৩০ জনকে গ্রেফতার করা হয়েছে। র‌্যাবের ১৭ সদস্য দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১২৬৪২৬৮৬
আক্রান্ত
১৮১১২৯
সুস্থ
৭৩৭৯৪১১
সুস্থ
৮৮০৩৪
শীর্ষ সংবাদ:
আসছে ভয়াবহ বন্যা         বনানীতে মায়ের কবরে চিরনিদ্রায় শায়িত সাহারা খাতুন         টেন্ডারবাজিতে ৫০ কোটি টাকা হাতিয়েছেন সাহেদ         ২৪ ঘণ্টায় করোনায় ৩০ জনের মৃত্যু শনাক্ত ২৬৮৬         বাংলাদেশে করোনা সংক্রমণের গতি নিম্নমুখী         করোনায় অনলাইনে জমজমাট কোরবানির পশুর হাট         বাংলাদেশ থেকে ফ্লাইট ও যাত্রী ৫ অক্টোবর পর্যন্ত নিষিদ্ধ করেনি ইতালি         স্কুল ফিডিংয়ের খাবার করোনাকালে যাবে শিক্ষার্থীদের বাড়ি         ইতিহাসের বৃহত্তম ত্রাণ কার্যক্রম পরিচালনা করছেন শেখ হাসিনা ॥ তথ্যমন্ত্রী         টেন্ডার জটিলতায় থমকে গেছে ড্রাইভিং লাইসেন্স কার্যক্রম         মানব ও অর্থ পাচারের অভিযোগে পাপুলের কুয়েতে শাস্তি নিশ্চিত         উগ্র-ধর্মান্ধদের এখনই প্রতিরোধ করা না হলে মহাসঙ্কটে পড়তে হবে         মাদকের সঙ্গে জড়িত পুলিশের বিরুদ্ধে শাস্তির ব্যবস্থা         আখাউড়া-সিলেট রুটে ডুয়েলগেজ লাইন স্থাপন অনিশ্চিত         বিএসএমএমইউয়ে ‘নেগেটিভ প্রেশার আইসোলেশন ক্যানোপি’ উদ্ভাবন         বাংলাদেশ থেকে আসা ৭০ শতাংশ যাত্রীর করোনা পজিটিভ : ইতালির প্রধানমন্ত্রী         কমিটির সুপারিশ উপেক্ষা করে ডিএনসিসিতে পশুর তিন হাট         করোনায়ও স্বাস্থ্যখাতের সকল সেবা অব্যাহত রাখতে হবে : স্বাস্থ্যমন্ত্রী         ৮৬টি প্রতিষ্ঠানকে ৩ লক্ষাধিক টাকা জরিমানা        
//--BID Records