শনিবার ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অবরোধে জনসমর্থন দেখে সরকার জ্ঞান হারিয়ে ফেলেছে

  • রিজভীর আবিষ্কার

স্টাফ রিপোর্টার ॥ লাগাতার অবরোধ কর্মসূচীতে জনসমর্থন দেখে সরকার জ্ঞানশূন্য হয়ে পড়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, নীলনকশার মাধ্যমে জনপ্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীকে কব্জায় নিয়ে সরকার দেশে যে ভয়াবহ দুঃশাসন চালিয়ে যাচ্ছে তা অতীতের সকল স্বৈরাচারী দুঃশাসনের রেকর্ডকে ম্লান করে দিয়েছে।

মঙ্গলবার অজ্ঞাত স্থান থেকে পাঠানো এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন। সোমবার ঢাকা মহানগর খিলগাঁও থানা যুবদল ওয়ার্ড সেক্রেটারি নুরুজ্জামান জনিকে গুলি করে হত্যার প্রতিবাদে এই বিবৃতিতে বলেন, সরকার নিজেদের অস্তিত্ব ও ক্ষমতা সুরক্ষিত করতে বিএনপির নেতাকর্মীদের ধরে নিয়ে গিয়ে গুম ও তথাকথিত বন্দুকযুদ্ধের নামে তাদের পৈশাচিকভাবে হত্যা করছে। নড়াইল পৌর কাউন্সিলর ইমরুল কায়েসসহ চাঁপাইনবাবগঞ্জের ছাত্রদল নেতা মতিউর রহমান ও নোয়াখালীতে ছাত্রদল নেতাকে বন্দুকযুদ্ধের নামে নির্মমভাবে হত্যা করা হয়েছে।

তিনি বলেন, জনগণের অধিকার আদায়ের বিজয় অর্জিত না হওয়া পর্যন্ত দেশের ১৬ কোটি মানুষকে সঙ্গে নিয়ে ২০ দলীয় জোট আন্দোলন সংগ্রাম চালিয়ে যেতে দৃঢ়প্রতিজ্ঞ। একই সঙ্গে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে নিহত শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

Rasel
করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৩৪১৩৮১৮
আক্রান্ত
১৫৬৭১৩৯
সুস্থ
২২০৫৭০৬৬৬
সুস্থ
১৫৩০৬৪৭
শীর্ষ সংবাদ:
সড়কে শৃঙ্খলা আনাই আমাদের চ্যালেঞ্জ ॥ কাদের         সম্প্রীতি বজায় রাখতে শিশুদের সংস্কৃতিচর্চা অপরিহার্য ॥ তথ্যমন্ত্রী         কবি শামসুর রাহমানের জন্মদিন আজ         মগবাজারে ট্রেনের বগি লাইনচ্যুত, যোগাযোগ বিঘ্নিত         করোনায় ১ লাখ ৮০ হাজার স্বাস্থ্যকর্মীর মৃত্যুর শঙ্কা ডব্লিউএইচওর         উন্নয়নের মহাসড়কে নারায়ণগঞ্জ         জলবায়ু পরিস্থিতি বিপর্যয়ের দিকে এগিয়ে যাচ্ছে ॥ জাতিসংঘ         করোনা ভাইরাসে ১৭ মাসে সর্বনিম্ন ৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৩২         পূজামণ্ডপে কোরআন শরিফ রাখার কথা ‘স্বীকার করেছেন’ ইকবাল         ২৪ ঘণ্টায় আরও ১২৩ ডেঙ্গু রোগী হাসপাতালে         সংখ্যালঘুদের সুরক্ষায় আইনের দাবি দিয়ে শাহবাগ ছাড়লেন বিক্ষোভকারীরা         রোহিঙ্গা ক্যাম্পে মাদক-অস্ত্র বন্ধে প্রয়োজনে গুলি ॥ পররাষ্ট্রমন্ত্রী         সড়কে শৃঙ্খলা আনাই আমাদের চ্যালেঞ্জ ॥ সেতু মন্ত্রী         কোরিয়ার ভিসার জন্য আবেদন শুরু রবিবার         বিদেশি শ্রমিকদের ওপর নিষেধাজ্ঞা তুলছে মালয়েশিয়া         মুশফিক ও লিটনের প্রতি আস্থা রাখতে বললেন অধিনায়ক মাহমুদউল্লাহ         রাজধানীর কাওরানবাজার এলাকায় মালবাহী ট্রেন লাইনচ্যুত         সিরিয়ার বনে আগুন দেওয়ার দায়ে ২৪ জনের মৃত্যুদণ্ড ১১ জনের যাবজ্জীবন         নেপালে বন্যা, ভূমিধস ॥ মৃত্যু ১০০ জনের বেশী         ঝিনাইদহে ইজিবাইক চালক হত্যার ঘটনায় ৬ জন গ্রেফতার