রবিবার ২ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সন্ত্রাসীরা পিটিয়ে কুপিয়ে চোখ নষ্ট করে দিয়েছে মুক্তিযোদ্ধার

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ বাগেরহাটে কৃষ্ণপদ দাস নামে এক মুক্তিযোদ্ধাকে সন্ত্রাসীরা বেধড়ক পিটিয়ে-কুপিয়ে রক্তাক্ত জখম করেছে। তাঁকে আশঙ্কাজনক অবস্থায় খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলায় তাঁর একটি চোখ সম্পূর্ণ নষ্ট হয়ে গেছে। বাগেরহাট সদর উপজেলার রাখালগাছির সুনগর গ্রামে রাতে এ ঘটনা ঘটেছে। মঙ্গলবার এ ঘটনায় বাগেরহাট মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আহতের স্বজনেরা জানান, রাতে স্থানীয় চুলকাঠি বাজার থেকে বাইসাইকেলে নিজ গ্রাম সুনগরে বাড়ি ফেরার পথে তাঁর বাড়ির সামনে ওতপেতে থাকা ৩/৪ জন সন্ত্রাসী আকস্মিক হামলা চালায়। তারা ধারালো অস্ত্র ও লাঠি দিয়ে তাঁকে বেপরোয়া মারপিট শুরু করে। এ সময় তাঁর আর্তচিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে। তখন সন্ত্রাসীরা মোটরসাইকেলযোগে চলে যায়। এরপর প্রায় অচেতন অবস্থায় স্থানীয়রা তাঁকে উদ্ধার করে খুমেক হাসপাতালে ভর্তি করে। চিকিৎসক জানান, হামলায় মুক্তিযোদ্ধা কৃষ্ণপদ দাসের ডান চোখ সম্পূর্ণ নষ্ট হয়ে গেছে।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গা ও আটকেপড়া পাকিস্তানিরা দেশের বোঝা : প্রধানমন্ত্রী         গ্লোব-জনকণ্ঠ শিল্প পরিবারের বিপুল অর্থ লোপাটকারী সেই তোফায়েল আহমদ গ্রেফতার ॥ জামিন নামঞ্জুর         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ১৬         পিইসি ও ইবতেদায়ি পরীক্ষা হচ্ছে না         প্লাস্টিক ম্যানেজমেন্ট প্ল্যান চূড়ান্ত         জলবায়ু ইস্যুতে লক্ষ্য অর্জনে ইইউকে পাশে চায় বাংলাদেশ         আগামী ২১ অক্টোবর থেকে সাত কলেজের ক্লাস শুরু         পিপিপিতে হচ্ছে না ঢাকা-চট্টগ্রাম এক্সপ্রেসওয়ে নির্মাণ         ৯০ হাজার টন সার কিনবে সরকার         আগামী ২০ অক্টোবর ঈদে মিলাদুন্নবীর ছুটি         এবার হচ্ছে না লালন মেলা         বৈরী আবহাওয়ায় সেন্টমার্টিনে আটকা পড়েছেন ২৫০ পর্যটক         ডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় ২০১ জন সরকারি-বেসরকারি হাসপাতালে ভর্তি         ১৬তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার চূড়ান্ত ফল প্রকাশ         ই-কমার্স গ্রাহকদের টাকা ফেরত দিতে আইনি নোটিশ         দাঙ্গা বাঁধানোই ছিল কুমিল্লার ঘটনার উদ্দেশ্য ॥ স্থানীয় সরকারমন্ত্রী         ‘কুমিল্লার ঘটনায় জড়িতদের শিগগিরই গ্রেফতার করা হবে’         দেশের বাতাসে ষড়যন্ত্র, ছাত্রলীগকে সতর্ক থাকার আহ্বান         মধুর ক্যান্টিনে মুখোমুখি ছাত্রলীগ-ছাত্রদল, ক্যাম্পাসে উত্তেজনা         জি বাংলার পর সম্প্রচারে স্টার জলসা