মঙ্গলবার ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খুলনায় এসআই ক্লোজ, দুই কনস্টেবল সাসপেন্ড

ছিনতাইয়ের অভিযোগ

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ খুলনায় কলেজ ছাত্রের টাকা ছিনতাইয়ের অভিযোগে তিন পুলিশের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করেছে খুলনা মেট্রোপলিটন পুলিশ (কেএমপি) কমিশনার। নগরীর গল্লামারী পুলিশ বক্সের ইনচার্জ এস আই হারুন অর রশিদকে ক্লোজ এবং রফিক ও রবিউল নামের দুই কনস্টেবলকে সাসপেন্ড করা হয়েছে। মঙ্গলবার রাতে তাদের বিরুদ্ধে এই শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হয়।

জানা গেছে, খুলনার ডুমুরিয়া উপজেলার খর্ণিয়া গ্রামের বাসিন্দা কলেজ ছাত্র মুশফিকুর রহমান ও তার বন্ধু অমিত কুমার গত ২৭ অক্টোবর ডুমুরিয়া থেকে খুলনা শহরে আসছিলেন। পথিমধ্যে বিকেল আড়াইটার দিকে গল্লামারী পুলিশ বক্সের কাছে পুলিশের ড্রেস পরা এবং বুকে নাম লেখা ব্যাজ ধারণকৃত কনেস্টবল রফিক ও রবিউল তল্লাশির নাম করে তাদের থামিয়ে দেয়। এর পর তাদের কাছে থাকা ৪৫ হাজার টাকা ও ২টি মোবাইল ফোন সেট কেড়ে নিয়ে বিকেল ৫টা পর্যন্ত পুলিশ বক্সে আটকে রাখে। পরে ছেড়ে দেবার সময় হুমকি দেয়া হয় টাকা রেখে দেয়ার কথা প্রকাশ করলে এমন মামলায় জড়িয়ে দেয়া হবে যাতে সারা জীবন জেলে থাকতে হবে।

মুসফিক জানান, তার স্বপ্ন ছিল বিসিএস পরীক্ষায় অংশ নিয়ে প্রশাসনে চাকরি করবেন। এই কারণে তার দরিদ্র বাবা গরু বিক্রি করে ৪৫ হাজার টাকা দিয়েছিলেন খুলনাতে ভাল কোচিং সেন্টারে ভর্তি হয়ে কোচিং করতে। কিন্তু কনস্টেবল দুই জন তার সেই স্বপ্ন ভেঙ্গে চুরমার করে দিয়েছে। তিনি এ ঘটনার প্রতিকার চেয়ে আইজিপি বরাবর লিখিত অভিযোগ করেছেন।

এ ব্যাপারে খুলনা মেট্রোপলিটন পুলিশ (কেএমপি) কমিশনার নিবাস চন্দ্র মাঝি সাংবাদিকদের বলেন, টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগে কনস্টেবল রফিক ও রবিউলকে সাসপেন্ড এবং পুলিশবক্স ইনচার্জ হারুন অর রশিদকে ক্লোজ করা হয়েছে। ঘটনাটি তদন্তের জন্য ডিসি ডিবি জাহাঙ্গীর হোসেন মোল্লাকে প্রধান করে এক সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
পুলিশের গুলিতে নিহত সাবেক মেজর সিনহার মাকে প্রধানমন্ত্রীর ফোন         করোনা চিকিৎসায় সহজ কোনো সমাধান নেই : ডব্লিউএইচও         পাপিয়ার বিরুদ্ধে সোয়া ৬ কোটি টাকার অবৈধ সম্পদের মামলা         বঙ্গবন্ধু বেঁচে থাকলে বাংলাদেশ অনেক আগেই উন্নত দেশে পরিণত হতো : প্রযুক্তিমন্ত্রী         দুই সহকর্মীকে গুলি করে হত্যা করলেন বিএসএফ কনস্টেবল         চট্টগ্রাম সিটির প্রশাসক হলেন আ.লীগ নেতা সুজন         করোনা ভাইরাসে আরও ৫০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৯১৮         বিটিসিএলের টেলিফোন নম্বর পর্যায়ক্রমে ১১ ডিজিটে পরিবর্তন         ‘চীনের ভ্যাকসিন ট্রায়াল নিয়ে পর্যালোচনা করে সিদ্ধান্ত’         প্রাথমিকে সহকারী শিক্ষকরা পদোন্নতি পেয়ে হবেন প্রধান শিক্ষক         জাতীয় পার্টি হচ্ছে গণমানুষের আস্থা ও ভালোবাসার রাজনৈতিক শক্তি : জি এম কাদের         কৃষকের ক্ষয়ক্ষতি পোষাতে বন্যাপ্লাবিত এলাকা পর্যবেক্ষণের নির্দেশ কৃষিমন্ত্রীর         সুন্দরবনে ঢাকা উত্তর ছাত্রলীগ সভাপতিসহ আটক ৪৩         শুক্রবার থেকে ঢাকায় ফ্লাইট পরিচালনা করবে এয়ার অ্যারাবিয়া         শায়েস্তাগঞ্জে বাস চাপায় নিহত ২,আহত ২০         করোনা ভাইরাসের জাদুকরী সমাধান আশা করা বৃথা ॥ ডব্লিউএইচও         করোনা ভাইরাসে প্রাণ গেল আরও এক চিকিৎসকের         খাগড়াছড়িতে ক্ষোভে স্ত্রীর গলা কাটলেন স্বামী         ভরা বর্ষায় সাগরে লঘুচাপ, ৩ নম্বর সর্তক সংকেত         স্বস্তির বৃষ্টি        
//--BID Records