ঢাকা, বাংলাদেশ   রোববার ১৪ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১

কোরবানির গরু নিয়ে ফেরার পথে স্কুল ছাত্রের মৃত্যু

প্রকাশিত: ১৩:১৭, ১৭ জুন ২০২৪

কোরবানির গরু নিয়ে ফেরার পথে স্কুল ছাত্রের মৃত্যু

বগুড়ার আদমদীঘিতে পিকআপ উল্টো এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে

বগুড়ার আদমদীঘিতে কোরবানির গরু নিয়ে খামার থেকে বাড়িতে ফেরার পথে পিকআপ উল্টো এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। সোমবার ১৭জুন সকাল সাড়ে ৬টায় উপজেলার নওগাঁ-বগুড়া মহাসড়কের শিবপুর বাবলা তলা নামক স্থানে মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটে। নিহতের নাম আহোনা আবিদ দোহা (১৫)।

সে আদমদীঘির তেঁতুলিয়া গ্রামের সাইদুজ্জামান তোতার ছেলে। আহোনা পার্শ্ববর্তী নওগাঁ কেডি স্কুলের ৮ম শ্রেণীর ছাত্র। এছাড়া নিহত স্কুল ছাত্র দৈনিক সমকাল ও দৈনিক করতোয়ার আদমদীঘি প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা হাফিজার রহমানের নাতি। ঈদের দিন তার মৃত্যুতে পরিবারসহ এলাকায় নেমে এসেছে শোকের ছাঁয়া।  

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার পবিত্র ঈদুল আজহা। দিনটি উপলক্ষে কোরবানির জন্য শিবপুর বাবলা তলা নামক স্থান এলাকার একটি খামারে গরু কিনে রেখেছিল ভুক্তভোগীর পরিবার। সকালে সেই গরুটি আনতে যায় স্কুল ছাত্র আহোনা আবিদ দোহা। একটি পিকআপে করে গরুটি নিয়ে বাড়ির দিকে রওনা দেয়। ফেরার পথে ঘটনাস্থলে আসা মাত্রই হঠাৎ করে নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপটি উল্টো যায়। এসে দোহা আহত হলে স্থানীয় লোকজন উদ্ধার করে আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন তাকে।   


আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্ত্তী মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, আইনগত প্রক্রিয়া শেষে পরিবারের কাছে তার মরদেহ হস্তান্তর করা হবে। এছাড়া এঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

এবি 

×