ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

শারীরিক সম্পর্ক ও বাগদানের পর অন্যকে বিয়ে, অনশনে কলেজছাত্রী

প্রকাশিত: ১২:৩৪, ১৮ এপ্রিল ২০২৪

শারীরিক সম্পর্ক ও বাগদানের পর অন্যকে বিয়ে, অনশনে কলেজছাত্রী

অনশনে কলেজছাত্রী।

দুই বছর ধরে প্রেমে গড়ে ওঠে শারীরিক সম্পর্ক। পরে গত ৯ মে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান করেন কলেজছাত্রী। সেসময় নাকফুল পরিয়ে বাগদান করেন প্রেমিক। কিন্তু দুই মাসের মধ্যে কাবিন করে ঘরে তুলে নেওয়ার কথা থাকলেও গোপনে অন্যত্র বিয়ে করেন প্রেমিক সাকিবুল। 

এ ঘটনা জানতে পেরে মঙ্গলবার (১৬ এপ্রিল) থেকে প্রেমিকের বাড়িতে অনশন করছেন ভুক্তভোগী কলেজছাত্রী। নাটোরের গুরুদাসপুর উপজেলার মশিন্দা বাহাদুর পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। 

প্রেমিক সাকিবুল ইসলাম (২২) ওই এলাকার মৃত ওহাব মোল্লার ছোট ছেলে। আর তরুণী স্থানীয় একটি কলেজের প্রথমবর্ষের ছাত্রী। এ ঘটনার পর থেকে পলাতক প্রেমিক সাকিবুল।

সাকিবুলের বড় ভাই হাবিবুর রহমান জানান, গত ১১ এপ্রিল সাকিবুল বিয়ে করে শ্বশুরবাড়িতে অবস্থান করছে। তরুণীর বিষয়টি তারা সামাজিকভাবে সমাধানের চেষ্টা করছেন।

ভুক্তভোগীর বাবা জানান, গ্রাম্য বৈঠক ও উভয় পরিবারের সম্মতিতে সাকিবুল তার মেয়েকে নাকফুল পরিয়ে স্ত্রী হিসেবে স্বীকৃতি দেন। এখন অন্যত্র বিয়ে করে প্রতারণা করেছেন। তিনি এ ঘটনার বিচার দাবি করেন।

এ বিষয়ে গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উজ্জ্বল হোসেন বলেন, ‘লিখিত অভিযোগ পেলে তদন্তসাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’

এম হাসান

×