ঢাকা, বাংলাদেশ   বুধবার ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১

দাউদকান্দিতে অস্ত্রধারী যুবকের ভিডিও ভাইরাল, অবশেষে গ্রেপ্তার 

নিজস্ব সংবাদদাতা,দাউদকান্দি

প্রকাশিত: ১৬:০৫, ২৮ ফেব্রুয়ারি ২০২৪; আপডেট: ১৬:১১, ২৮ ফেব্রুয়ারি ২০২৪

দাউদকান্দিতে অস্ত্রধারী যুবকের ভিডিও ভাইরাল, অবশেষে গ্রেপ্তার 

অস্ত্রধারী যুবকের ভিডিও ভাইরাল

কুমিল্লার দাউদকান্দিতে একটি ঘরের ভেতর অস্ত্রসহ এক যুবকের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। এ ছাড়া শরীফ হোসেন নামে ওই যুবকের সঙ্গে মুন্না নামে স্থানীয় আরেক যুবকের অস্ত্র আদান-প্রদানের আরেকটি ভিডিও ভাইরাল হয়েছে। যদিও মুন্না এক বছর আগে মোটরসাইকেল দুর্ঘটনায় মারা গেছেন। শরীফ ইলিয়টগঞ্জ উত্তর ইউনিয়নের সিঙ্গুলা গ্রামের মনির হোসেনের ছেলে।

এদিকে মঙ্গলবার রাতে শরীফের ভিডিও ছড়িয়ে পড়ার পর চাঞ্চল্য সৃষ্টি হলে পুলিশ তার সন্ধানে অভিযানে নামে। পরে ওই দিন গভীর রাতে উপজেলার সিঙ্গুলা গ্রামের বাড়ি থেকে শরীফকে গ্রেপ্তার করা হয়। গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আসাদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

ভাইরাল হওয়া শরীফের ৪৯ সেকেন্ডের ভিডিওটি তিনি নিজেই মোবাইল ফোনে ধারণ করছিলেন। ভিডিওতে দেখা যায়, একটি ঘরের ভেতর শরীফ গুলিভরা পিস্তল নেড়েচেড়ে দেখছেন। এক পর্যায়ে ম্যাগাজিন খুলে পিস্তল নিয়ে তিনি নানাভাবে পোজও দিচ্ছিলেন। অন্যদিকে, এক মিনিট চার সেকেন্ডের আরেক ভিডিওতে দেখা যায়, শরীফ মুন্নাকে একটি শপিং ব্যাগের ভেতর পলিথিনে মোড়া পিস্তল দিচ্ছেন। এ সময় অস্ত্র বুঝে পেয়েছে কিনা তা নিয়ে দু'জনের মধ্যে কথা চলছিল।

গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক (তদন্ত) মো. আসাদুজ্জামান জানান, ধারণা করা হচ্ছে, ভিডিওটি অনেক আগের। এর সঙ্গে আর কারা কারা জড়িত থাকতে পারে, তার তদন্ত হচ্ছে। গ্রেপ্তারকৃত আসামীকে কুমিল্লা জেল হাজতে প্রেরন করা হয়েছে৷

এবি 

×