ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

ট্রাকের ধাক্কায় ভ্যানচালক, অটোরিকশার ধাক্কায় নারী নিহত

প্রকাশিত: ১২:২৩, ২৫ ফেব্রুয়ারি ২০২৪

ট্রাকের ধাক্কায় ভ্যানচালক, অটোরিকশার ধাক্কায় নারী নিহত

সড়ক দুর্ঘটনা

নারায়ণগঞ্জের ফতুল্লায় ট্রাকের ধাক্কায় মো. শাহিন নামের এক ভ্যানচালক নিহত হয়েছেন। শনিবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে ফতুল্লা-মুন্সীগঞ্জ সড়কে এ ঘটনা ঘটে।

মো. শাহিন (৪৮) ফতুল্লা থানার পূর্ব গোপালনগর এলাকার নুরুল আমিনের ছেলে। ভ্যানগাড়ি চালিয়ে স্ত্রীসহ দুই সন্তানের সংসার পরিচালনা করতেন তিনি। দুপুরের দিকে ফতুল্লার মুক্তারপুরের প্লামি ফ্যাশন গার্মেন্টসের সামনের রাস্তায় দ্রুতগামী একটি ট্রাক তার ভ্যানটিকে ধাক্কা দিলে গুরুতর আহত হন তিনি। পরে সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজে (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক দুপুর পৌনে দুইটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

অন্যদিকে বাসায় অব্যবহৃত টাইলস ফেরত দিতে গিয়ে আর ফেরা হলো না সীমা আক্তারের। মুন্সীগঞ্জের গজারিয়ায় ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় তিনি নিহত হন।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) দুপুর আনুমানিক ১টা ৩০ মিনিটের দিকে অধ্যাপক কেএম শামসুল হুদা সড়কের গজারিয়া ফায়ার সার্ভিস স্টেশন সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত সীমা আক্তার (২৮) গজারিয়া উপজেলার টেঙ্গারচর ইউনিয়নের টেঙ্গারচর গ্রামের সিরাজুল ইসলামের স্ত্রী। এ ছাড়াও তিনি সাবেক ইউপি সদস্য আ. গাফফার মিয়ার মেয়ে বলে জানা যায়।

এবি 

×