ঢাকা, বাংলাদেশ   সোমবার ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

নাটোর-২ আসনে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী ক্যাম্প ভাঙচুরের অভিযোগ

নিজস্ব সংবাদদাতা, নাটোর

প্রকাশিত: ১৫:০৬, ২৮ ডিসেম্বর ২০২৩

নাটোর-২ আসনে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী ক্যাম্প ভাঙচুরের অভিযোগ

নির্বাচনী ক্যাম্প ভাঙচুর। 

নাটোর-২ (নাটোর সদও-নলডাঙ্গা) আসনের স্বতন্ত্র প্রার্থী আহাদ আলী সরকারের নির্বাচনী ক্যাম্প ভাঙচুরের অভিযোগ উঠেছে নৌকা প্রতীকের প্রার্থী সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের কর্মী ও সমর্থকদের বিরুদ্ধে। 

গতকাল বুধবার রাত ৮টার দিকে এই নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করা হয়। ঘটনার পর স্বতন্ত্র প্রার্থী আহাদ সরকার ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রজমান, সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) জোবায়ের হাবিব এবং সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন। আহাদ আলী সরকার আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী হয়ে ট্রাক প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নিচ্ছেন। 

আরও পড়ুন : শরীয়তপুর-২ নির্বাচনী এলাকায় নৌকার পক্ষে গণজোয়ার

স্বতন্ত্র প্রার্থী আহাদ আলী সরকার অভিযোগ করে জানান, বুধবার রাত ৮টায় নাটোর সদর উপজেলার দত্তপাড়া বিসিক এলাকায় আমাদের নির্বাচনী প্রচার অফিস ভাঙচুর করেছে নৌকা প্রতীকের প্রার্থীর সমর্থকরা। হামলাকারীদের হাতে আগ্নেয়াস্ত্র ছিল। নির্বাচনের আগে আগ্নেয়াস্ত্র উদ্ধারসহ অপরাধীদের দ্রুত আইনের আওতায় আনার দাবি জানান তিনি। 

জেলা আওয়ামী লীগের শরিফুল ইসলাম রমজান অভিযোগ করে বলেন, স্থানীয় ফরহাদ তাইজুলসহ ৬/৭ জন এ ঘটনা ঘটিয়েছে। তিনি বলেন, প্রায় দিনই স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী ক্যাম্প ভাংচুর করা হচ্ছে। নির্বাচনে সব প্রার্থীর জন্য তিনি লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিতের দাবি জানান।

নাটোর থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান জানান, খবর পাওয়া মাত্রই পুলিশ ঘটনাস্থলে যায়। এঘটনায় এখন পর্যন্ত  কেউ থানায় অভিযোগ করে নাই। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নাটোর সদর উপজেলা উপজেলা নির্বাহী অফিসার ও সহকারীর রিটার্নিং অফিসার শারমিনা সাত্তার জানান, ঘটনার সংবাদ পেয়ে আমাদের দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেট ঘটনাস্থল পরিদর্শন করেছেন। লিখিত অভিযোগ পেলেই দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এম হাসান

×