ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

‘ভোটের দিন লাশ হয়ে ফিরবো তবুও ফলাফল নিয়েই আসবো’

প্রকাশিত: ০৯:৪৩, ২৪ ডিসেম্বর ২০২৩

‘ভোটের দিন লাশ হয়ে ফিরবো তবুও ফলাফল নিয়েই আসবো’

হিরো আলম

‘প্রয়োজনে ভোটের দিন লাশ হয়ে বাড়ি ফিরবো তবুও ফলাফল নিয়েই আসবো’ বলে মন্তব্য করেছেন বগুড়া-৪ আসনে বাংলাদেশ কংগ্রেস মনোনীত প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলম।

নির্বাচনী প্রচারণায় বাধা দেওয়ার অভিযোগ এনে শনিবার (২৩ ডিসেম্বর) রাত সোয়া ৮টার দিকে সদর উপজেলার এরুলিয়ায় নিজ বাড়িতে সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে ডাব প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন হিরো আলম।

হিরো আলম সংবাদ সম্মেলনে জানান, শনিবার সন্ধ্যার দিকে নন্দীগ্রাম উপজেলার বুড়ইল ইউনিয়নের মুরাদপুর বাজারে তিনি ১০-১৫ জন সমর্থক নিয়ে প্রচারণায় যান। এসময় আওয়ামী লীগের পাঁচ কর্মী কাওছার, তাইজুল, আলম, মাহিন ও জাহিদুর তাকে গণসংযোগ করতে নিষেধ করেন। নৌকা প্রতীক ছাড়া অন্য কোনো প্রতীকে প্রচারণা করা যাবে না বলে জানান। এসময় তাদের হুমকির ভিডিও করতে গেলে একটি ফোন ছিনিয়ে নেওয়া হয়।

হিরো আলম অভিযোগ করে বলেন, ঘটনার পর পুলিশকে জানালে ওসি আজমগীর হোসেন সেখানে আসেন। তিনি জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা না নিয়ে উল্টো জাহিদুরের সঙ্গে বারবার ফোনে কথা বলেন।

তিনি বলেন, ‘ওসিকে মৌখিক অভিযোগ জানিয়েছি। তিনি লিখিত অভিযোগের কথা বলেননি। উনাকে জড়িতদের নাম-ঠিকানা দিয়ে এসেছি। রোববারের মধ্যে তাদের গ্রেফতার না করলে ওপর মহলে অভিযোগ জানাবো।’

‘হিরো আলম মৃত্যু বা হুমকিতে ভয় পায় না’ জানিয়ে স্বতন্ত্র এ প্রার্থী বলেন, ‘আমরা সত্যের পথে আছি। ভোটের দিন পর্যন্ত আমরা মাঠে থাকবো। যতক্ষণ পর্যন্ত ফলাফল ঘোষণা হবে না আমরা মাঠ থেকে আসবো না। প্রয়োজনে ভোটের দিন লাশ হয়ে বাড়ি ফিরবো তবুও ফলাফল নিয়েই আসবো।’

তাসমিম

×