ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১

মূল্যায়ন সভায় আজমত উল্লাহ

আমি বিএনপি জামাতের কাছে হারিনি, নৌকার বেঈমানরা হারিয়েছে

নিজস্ব সংবাদদাতা, টঙ্গী,গাজীপুর

প্রকাশিত: ২০:০৯, ৮ জুন ২০২৩; আপডেট: ২০:১৪, ৮ জুন ২০২৩

আমি বিএনপি জামাতের কাছে হারিনি, নৌকার বেঈমানরা হারিয়েছে

মূল্যায়ন সভায় বক্তব্য দেন আজমত উল্লাহ খাঁন 

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকা হারের শেষ মূল্যায়ন সভায় আওয়ামী লীগের মেয়র প্রার্থী আজমত উল্লাহ খাঁন বলেছেন, আমি বিএনপি জামাতের কাছে হারিনি, নৌকার বেঈমানরা আমাকে হারিয়েছে। নৌকা মার্কার ব্যাজ বুকে লাগিয়ে ঘড়ি মার্কায় ভোট দেয়ায় নৌকার এমন হার হয়েছে। এসব বেঈমান মোনাফেকদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

বৃহস্পতিবার (৮ জুলাই) রাতে টঙ্গী পূর্ব পশ্চিম থানা আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে টঙ্গীর মুদাফার একটি রিসোর্টে মূল্যায়ন সভায় এসব কথা বলেন আজমত উল্লাহ খাঁন। 

তিনি আরো বলেন, যারা জেনেশুনে বুঝে শুনে কষ্ট দিয়েছেন আমাকে, আরও দেন,  প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কষ্ট দিয়েন না। সিটি নির্বাচনে বিএনপির লোকেরাও নৌকায় ভোট দিয়েছে, বেঈমানি করেছে নৌকার লোকেরাই। সামনের জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। এর জন্য দলে শুদ্ধি অভিযান চালাতে হবে।

মূল্যায়ন সভায় তৃণমুলের নেতাকর্মীরা বলেন, নৌকার নেতাকর্মীরা আন্তরিকতার সঙ্গে কাজ করলে এমন হার হতো না। শীর্ষ নেতারা তৃনমূলের সঙ্গে নির্বাচনের আগে কোন সম্পর্কই রাখেনি। ঘড়ি মার্কার লোকদের চিহ্নিত করে শাস্তিমূলক ব্যবস্থা নেয়ার আহবানে জানান তৃণমূলের নেতাকর্মীরা।

সভায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, মতিউর রহমান মতি, কাজী ইলিয়াস আহমেদ, শহীদল্লাহ, আবদুল আলীম, সোলেমান হায়দার, ওসমান আলী, আসাদুল কবীর, সেলিম মিয়া, বিল্লাল হোসেন, বিকম মতি, জাকির হোসেন খোকন, সাত্তার মোল্লা। 

সভাপতিত্ব করেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কাজী ইলিয়াস আহমেদ। 
 

 

এসআর

×