ঢাকা, বাংলাদেশ   শনিবার ২০ জুলাই ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১

ছোট ভাইকে পরীক্ষাকেন্দ্রে পৌঁছে দিতে গিয়ে বড় ভাই নিহত

নিজস্ব সংবাদদাতা, দাউদকান্দি

প্রকাশিত: ১৯:৪৩, ২৩ মে ২০২৩

ছোট ভাইকে পরীক্ষাকেন্দ্রে পৌঁছে দিতে গিয়ে বড় ভাই নিহত

বরকোটা স্কুল এন্ড কলেজ।

কুমিল্লার দাউদকান্দিতে ছোট ভাইকে পরীক্ষা কেন্দ্রে পৌঁছে দিতে গিয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় মারা গেলেন বড় ভাই ইকবাল হোসেন (১৮)। 

মঙ্গলবার (২৩ মে) সকাল সাড়ে ৯টায় আমিরাবাদ-কচুয়া সড়কের ইটাখোলা মোড়ে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করছেন দাউদকান্দি হাইওয়ে থানার ওসি মো. জাহাঙ্গীর আলম।

নিহত ইকবাল হোসেন বরকোটা স্কুল এন্ড কলেজের প্রথম বর্ষের ছাত্র। সে একই কলেজ কেন্দ্রের পরীক্ষার্থী ছোট ভাই ইমরান হোসেনকে (১৭) নিয়ে পরীক্ষা কেন্দ্রে যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে। তারা উপজেলার গৌরীপুর ইউনিয়নের গৌরীপুর গ্রামের ইমান হোসেনের ছেলে। দুর্ঘটনায় আহত ছোট ভাই ইমরানকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

নিহতের চাচা মমিনুল হক জানান, ইমরান এবার বরকোটা কলেজ কেন্দ্র থেকে এসএসসি পরীক্ষায় অংশ গ্রহণ করছে। তার বড় ভাই ইকবাল হোসেন ছোট ভাইকে মোটরসাইকেল যোগে পরীক্ষা কেন্দ্রে নিয়ে যাওয়ার সময় ইটাখোলা মোড়ে ট্রাক চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ইকবাল মারা যায় এবং ইমরানকে আহত অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়েছে।

বরকোটা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. জসিম উদ্দিন বলেন, ‘আমার কলেজের প্রথম বর্ষের ছাত্র ইকবাল হোসেন তার ছোট ভাই এসএসসি পরীক্ষার্থী ইমরান হোসেনকে পরীক্ষা কেন্দ্রে নিয়ে আসার সময় সড়ক দুর্ঘটনায় নিহত হন। খবরটি আমার জন্য মর্মান্তিক ও বেদনাদায়ক। দু’জনই আমার শিক্ষার্থী।’

দাউদকান্দি হাইওয়ে পুলিশের ওসি মো. জাহাঙ্গীর আলম বলেন, ‘হৃদয়বিদারক দুর্ঘটনাটি আমিরাবাদ-কচুয়া সড়কের ইটাখোলা নামক স্থানে হয়েছে। লাশ স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে। ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে।’

এমএইচ

সম্পর্কিত বিষয়:

×