ঢাকা, বাংলাদেশ   বুধবার ১৭ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

ধামরাইয়ে অফিসে আটকে রেখে এনজিও কর্মীকে ধর্ষণের অভিযোগ

সংবাদদাতা,ধামরাই,ঢাকা

প্রকাশিত: ১০:৪৬, ৩০ মার্চ ২০২৩

ধামরাইয়ে অফিসে আটকে রেখে এনজিও কর্মীকে ধর্ষণের অভিযোগ

গাক এনজিও অফিস

ঢাকার ধামরাইয়ের কালামপুর গাক এনজিওর নারী কর্মচারিকে অফিসের ভিতর আটকে রেখে পালাক্রমে ধর্ষনের অভিযোগ উঠেছে এনজিওর হিসাব রক্ষক অফিসার মনির হোসেনের বিরুদ্ধে। এমনকি মনিরকে ধর্ষণের সহযোগিতা করেছেন এরিয়া ম্যানেজার জিল্লুর রহমান। 

গত বুধবার সকালে মহিলার কাছ থেকে মামলা না করার শর্ত দিয়ে সাদা কাগজে স্বাক্ষর নিয়ে তাকে ছেড়ে দেন ম্যানেজার জিল্লুর রহমান। বর্তমানে মহিলা নিরাপত্তাহীনতায় রয়েছে। বর্তমানে তিনি পদ্মা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ইতিপূর্বেও ওই এনজিওর নারী গ্রাহকদের যৌন হয়রানির অভিযোগ রয়েছে এরিয়া ম্যানেজার জিল্লুর রহমানের বিরুদ্ধে।

সরে জমিনে গিয়ে জানা গেছে,কালামপুর বাজারে অবস্থিত গাক এনজিওর নারী কর্মচারিকে অফিসে আটকে রেখে পালাক্রমে ধর্ষণ করেছে গাক এনজিওর হিসাব রক্ষক অফিসার মনির হোসেন। আর এই কাজে সহযোগিতা করেন এরিয়া ম্যানেজার জিল্লুর রহমান। বুধবার সকালে মামলা না করার শর্ত দিয়ে ওই মহিলার কাছ সাদা কাগজে স্বাক্ষর নিয়ে তাকে ছেড়ে দেন জিল্লুর রহমান। এ ঘটনা শুনে স্থানীয় সাংবাদিকরা কালামপুর গাক এনজিওতে তথ্য সংগ্রহ করতে গেলে এরিয়া ম্যানেজার জিল্লুর রহমান সাংবাদিকদের ওপর ক্ষিপ্ত হয়।
গাক এনজিওর কর্মচারি নারী বলেন,আমাকে অফিসের ভিতর আটকে রেখে মনির স্যার ধর্ষণ করেছে। ম্যানেজার জিল্লুর স্যারও ধর্ষণের চেষ্টা করেছে। জিল্লুর আমাকে বলে মামলা করতে পারবি না বলে সাদা কাগজে স্বাক্ষর নিয়েছে। আমি সুস্থ হয়ে মামলা করব।

স্থানীয় বাসিন্দা তাহের হোসেন,হাফেজ মিয়াসহ অনেকে বলেন, গাক এনজিওতে একজন মহিলাকে আটকে রেখে ধর্ষণ করেছেন মনির হোসেন ও জিল্লুর রহমান এমনটা শুনেছি। ওই নারীও আমাদের কাছে বিচার চেয়েছে। আমরা বলেছি আপনি পুলিশের কাছে যান। তারা আরও বলেন, ওই এনজিওতে মাঝে মধ্যে এমন ঘটনা ঘটে।

কালামপুর গাক এনজিও অফিসে তথ্য জানতে গেলে,অভিযুক্ত হিসাব রক্ষব মনির হোসেনকে না পেলেও এরিয়া ম্যানেজার জিল্লুর রহমান বলেন,থানায় কথা হয়েছে আপনাদের কেন তথ্য দিব? বলে উত্তেজিত হয়ে উঠে।

ধামরাই থানার অফিসার ইনচার্জ আতিকুর রহমান বলেন, থানায় অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

টিএস

×