ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৫ জুলাই ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১

চাঞ্চল্যকর শান্তা হত্যার প্রধান আসামী বাচ্চু গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর

প্রকাশিত: ১৮:০১, ২৬ মার্চ ২০২৩

চাঞ্চল্যকর শান্তা হত্যার প্রধান আসামী বাচ্চু গ্রেফতার

শান্তা হত্যার প্রধান আসামী  বাচ্চু 

ফরিদপুরে চাঞ্চল্যকর শান্তা হত্যার প্রধান আসামী তার স্বামী আসাদ শেখ বাচ্চুকে (৪০) গ্রেফতার করেছে র‌্যাব। 

রবিবার সকালে র‌্যাব এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে শনিবার রাত সাড়ে ১০টার দিকে র‌্যাবের গোয়েন্দা বিভাগের সহযোগিতায় নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

ফরিদপুর র‌্যাব-৮ এর কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার কে এম শাইখ আকতার জানায়, ফরিদপুর সদরের একটি এগ্রো ফার্ম থেকে ২০২২ সালের ২৫ অক্টোবর নিজ স্ত্রী শান্তাকে (২২) খুন করে আসামী আসাদ শেখ  পালিয়ে যায়। ওইদিন বেলা ১১টার দিকে জেলা সদরের দিরাজতুল্যা মাতুব্বরের ডাঙ্গী গ্রামের ইদ্রিস এগ্রো ফার্ম থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তার বাড়ি মধুখালী উপজেলায়। শান্তা ওই ফার্মের শ্রমিক ছিলেন। তার স্বামী  ফার্মের সুপারভাইজার হিসেবে কর্মরত ছিলেন।

জানা যায়, গ্রেফতারকৃত আসাদ এর আগেও দুইটি বিবাহ করেছেন। শান্তাকে বিয়ের ৩মাসের মাথায় যৌতুকের টাকা না পাওয়ার জন্য নির্যাতন করে তাকে হত্যা করে পালিয়ে আত্মগোপন করে। এই হত্যা মামলার কোতয়ালী থানার তদন্তকারী কর্মকর্তা আসামীকে গ্রেফতারের জন্য র‌্যাবের সহযোগিতা চান। পরে র‌্যাব-৮  র‌্যাবের গোয়েন্দা বিভাগের সহযোগিতায় নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানা এলাকা থেকে শনিবার রাত সাড়ে ১০টার দিকে অভিযান পরিচালনা করে মূল হত্যাকারী আসাদ শেখ বাচ্চুকে গ্রেফতার করে। 

সে রাজবাড়ীর সদর উপজেলার কানাই মাতুব্বর গ্রামের সাত্তার শেখের ছেলে।  প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে খুনের ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন। গ্রেফতারের পর আসামীকে ফরিদপুরের কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।

এমএস

×