ঢাকা, বাংলাদেশ   সোমবার ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় ২জন নিহত

নিজস্ব সংবাদদাতা, মেহেরপুর  

প্রকাশিত: ১০:৪৭, ১৪ মার্চ ২০২৩

মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় ২জন নিহত

সড়ক দুর্ঘটনা

মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় দুই মটরসাইকেল আরোহী নিহত হয়েছে। আজ মঙ্গলবার সকাল সাড়ে ৭ টার দিকে মেহেরপুর মুজিবনগর সড়কের নতুনগ্রাম নামক স্থান থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। নিহত দুইজন মুজিবনগর উপজেলার দারিয়াপুর গ্রামের কুদ্দুস আলীর ছেলে রাহিদুল ইসলাম (২৩) ও আজমত শেখের ছেলে বিজন হোসেন (২০)। রাহিদুল যশোর জেলায় কর্মরত আনসার সদস্য এবং বিজন মুজিবনগর ডিগ্রী কলেজের মানবিক ২য় বর্ষের ছাত্র।

পরিবার ও পুলিশ জানায়, আজ মঙ্গলবার ভোরে আনসার সদস্য রাহিদুলকে চুয়াাডাঙ্গা স্টেশনে পৌঁছে দেওয়ার জন্য বিজন ও রাহিদুল একই সাথে মোটরসাইকেলে দারিয়াপুর থেকে চুয়াডাঙ্গার উদ্দেশ্যে রওয়ানা দেয়। পথিমধ্যে মেহেরপুর সদর উপজেলার চকশ্যামনগর নতুনগ্রাম ঈদগাহ মাঠের কাছে পৌছালে সড়কের পাশে একটি মেহগনি গাছের সাথে ধাক্কা লেগে মটরসাইকেল নিয়ে পাশের ধানক্ষেতে ছিটকে পড়ে ঘটনাস্থলে মারা যান। সকালে কৃষকরা জমিতে যাওয়ার সময় ধানক্ষেতে দুটি লাশ পড়ে থাকতে দেখে মেহেরপুর সদর থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে। মটরসাইকেলটি সদর থানায় নিয়ে যাওয়া হয়েছে।

মেহেরপুর অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) আজমল হোসেন বলেন, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে দ্রুতগতির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনাটি ঘটেছে। লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


 

টিএস

×