ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

নেত্রকোনায় কিশোরীকে দলবদ্ধ ধর্ষণ

নিজস্ব সংবাদদাতা, নেত্রকোনা 

প্রকাশিত: ১৭:৪৩, ১১ জানুয়ারি ২০২৩

নেত্রকোনায় কিশোরীকে দলবদ্ধ ধর্ষণ

ধর্ষণ

নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় এক কিশোরীকে (১৪) দলবদ্ধ ধর্ষণের অভিযোগে উঠেছে। বুধবার (১১ জানুয়ারি) এ ঘটনায় কিশোরীর বড় বোন বাদী হয়ে তিনজনের বিরুদ্ধে কলমাকান্দা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। 

ধর্ষণের দায়ে অভিযুক্তরা হলেন, লিমন মিয়া (২০), রুবেল মিয়া (২২) ও শাহ আলম মিয়া (৩২)। তাদের বাড়ি খারনৈ এলাকায়। এদের মধ্যে শাহ আলমকে আজ ভোরে উপজেলার খারনৈ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। 

জানা গেছে, গত ২৮ ডিসেম্বর রাতে খারনৈ এলাকায় ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে ওই কিশোরী তার খালার বাড়িতে বেড়াতে যায়। পরদিন ২৯ ডিসেম্বর রাতে সে বাড়ির পাশের একটি পুকুরে হাত-মুখ ধুতে গেলে একই এলাকার লিমন মিয়া ও রুবেল মিয়া তাকে জোর করে তুলে নিয়ে পাশের একটি ধান ক্ষেতে নিয়ে ধর্ষণ করে। এ সময় ধর্ষকদের হাত থেকে রক্ষা পেতে কিশোরীটি চিৎকার শুরু করলে শাহ আলম মিয়া এগিয়ে যায় এবং তিনিও পরে দ্বিতীয় দফায় ধর্ষণ করেন। 

কলমাকান্দা থানার ওসি আবুল কালাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘আজ বুধবার দুপুরে স্বাস্থ্য পরীক্ষার জন্য ওই কিশোরীকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া অভিযুক্ত শাহ আলম মিয়াকে আদালতে সোপর্দ করা হয়েছে। বাকিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।’ 

 

এমএইচ

সম্পর্কিত বিষয়:

×