ঢাকা, বাংলাদেশ   রোববার ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১

সোনারগাঁয়ে আ.লীগের কর্মী সম্মেলনে সংঘর্ষে আহত ১০

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ

প্রকাশিত: ২০:৩৯, ৮ জানুয়ারি ২০২৩

সোনারগাঁয়ে আ.লীগের কর্মী সম্মেলনে সংঘর্ষে আহত ১০

সংঘর্ষে আহত এক কর্মী। ছবি: জনকণ্ঠ।

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সম্মেলনে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

রবিবার (৮ জানুয়ারি) সন্ধ্যায় জামপুর ইউনিয়নের মালিপাড়া স্কুল মাঠে এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা যায়, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে জামপুর ইউনিয়নের কর্মী সম্মেলন মালিপাড়া স্কুল মাঠে আয়োজন করেন। কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যের সময় শ্লোগান দেওয়াকে কেন্দ্র করে জামপুর ইউনিয়নের চেয়ারম্যান হুমায়ন কবির ও সাবেক চেয়ারম্যান হামীম শিকদার শিপলুর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষের সময় বর্তমান চেয়ারম্যানের সমর্থকরা সাবেক চেয়ারম্যানের কর্মী রাব্বির (২০) উপর হামলা করে। এ সময় তাকে বাঁচাতে তার সহকর্মী তাসফিক শিকদার ও জিহাদ শিকদার এগিয়ে গেলে তাদেরকেও পিটিয়ে ও কুপিয়ে মারাক্তক আহত করা হয়। পরে সাবেক চেয়ারম্যানের সমর্থকরা বর্তমান চেয়ারম্যানের সমর্থকদের উপর হামলা করলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয় এবং মাঞ্চের চেয়ার ভাঙচুর করা হয়।

আরও জানা যায়, হামলায় রাব্বি, তাসফিক শিকদার, জিহাদ শিকদার, মোবারক, স্বাপনসহ উভয় পক্ষের ১০ জন মারাক্তকভাবে আহত হন। পরে পুলিশ লাঠিচার্জ করে তাদের ছত্রভঙ্গ করে দেয়। 

 

এমএইচ

সম্পর্কিত বিষয়:

×