ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

ম্যাজিস্ট্রেট স্ত্রীকে এলোপাতাড়ি মারধর, স্বামী কারাগারে

প্রকাশিত: ১৮:১৪, ২৬ নভেম্বর ২০২২

ম্যাজিস্ট্রেট স্ত্রীকে এলোপাতাড়ি মারধর, স্বামী কারাগারে

মোহাইমেনুল ইসলাম ওরফে মেহেদুল

গাইবান্ধার গোবিন্দগঞ্জে পপি খাতুন নামে এক নির্বাহী ম্যাজিস্ট্রেট স্ত্রীর মামলায় তার স্বামী মোহাইমেনুল ইসলাম ওরফে মেহেদুল (৩৩) গ্রেফতার হয়েছে।

শনিবার (২৬ নভেম্বর) সকালে তাকে গ্রেফতার করা হয়। পুলিশ তাকে গোবিন্দগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে উপস্থিত করলে বিচারক জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

পপি খাতুন নীলফামারীর জেলা প্রশাসকের কার্যালয়ের এপিঃ সিনিয়র সহকারী কমিশনার  ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পদে কর্মরত আছেন। তিনি গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের জীবনপুর গ্রামের মৃত  আব্দুল জলিলের মেয়ে। গ্রেফতার মোহাইমেনুল ইসলাম একই গ্রামের মাকসুদুর রহমানের ছেলে।

থানায় দায়ের করা মামলার এজাহার সূত্রে জানা যায়, গোবিন্দগঞ্জ পৌর শহরের বোয়ালিয়া গ্রামে ভগ্নিপতি সোহরাবের বাড়িতে পপি খাতুন গত বৃহস্পতিবার আসেন। পরের দিন শুক্রবার দুপুরে মোহাইমেনুল ইসলাম সেখানে এসে তার নিকট ৫০ হাজার টাকা দাবি করেন। পপি টাকা দিতে অস্বীকার করলে তাকে এলোপাথারি মারধর করে গুরুতর জখম করে। 

পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেয়া হয়। নির্যাতিত ম্যাজিস্ট্রেট পপি এর আগেও তার স্বামীকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে নীলফামারী সদর থানায় মামলা করেছিলেন। 

এসব তথ্য নিশ্চিত করে মামলার তদন্তকারি কর্মকর্তা এসআই প্রলয় কুমার বর্মা জানান, এ ঘটনায় থানায় মামলা হলে অভিযুক্ত মোহাইমেনুলকে নিজবাড়ি থেকে গ্রেফতার করা হয়।

 

 

এমএস

×